গাজীপুরের কাশিমপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার
গাজীপুরের কাশিমপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

গাজীপুরের কাশিমপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

Other

গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর এলাকা থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শুক্রবার (১৬ জুলাই) নগরীর ৫ নং ওয়ার্ডে পশ্চিম শৈলডুবী বটতলা এলাকা থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক কুড়িগ্রাম জেলার রৌমারী থানার চর বোয়ালমারী গ্রামের আব্দুল বারেক এর ছেলে জাহিদুল ইসলাম (৩৫)। সে ওই এলাকায় স্ত্রী সন্তান নিয়ে সিরাজ মিয়ার ভাড়া বাসায় থেকে সেলুনের দোকানে কাজ করতো।

এলাকাবাসী ও প্রতক্ষ্যদর্শীদের সূত্রে জানা যায়, জাহিদুল ইসলাম  ওই এলাকায় স্ত্রী সন্তান নিয়ে সিরাজ মিয়ার ভাড়া বাসায় থেকে সেলুনের দোকানে চুল কাটার (নাপিতের) কাজ করে আসছিল। পরে সে গত ৭জুলাই থেকে নিখোঁজ ছিলো। জাহিদুলের বাবা আব্দুল বারেক জাহিদুলের স্ত্রী রুপালী খাতুন ও একমাত্র ছেলে সন্তানকে নিয়ে গত দুই দিন আগে গ্রামের বাড়ী চলে যায়। সকালে নির্মাণাধীন ঘরের পাশ থেকে পঁচা দুর্গন্ধ বের হয়। পরে স্থানীয়রা অর্ধগলিত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।  প্রত্যক্ষদর্শীরা তার পরনের কাপড় দেখে শনাক্ত করে এটি জাহিদুলের মরদেহ।


আরও পড়ুনঃ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট, ভোগান্তি চরমে

নৌপথে যাত্রী ও যানবাহনের প্রচণ্ড চাপ

দ্বিতীয়বারের মতো অবসরের ঘোষণা দিলেন আরিয়েন রোবেন

অনলাইনে ট্রেনের টিকিট কাটার ভোগান্তি স্বাভাবিক: রেলমন্ত্রী


গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) কোনাবাড়ী জোনের সহকারী পুলিশ কমিশনার সুভাশীস ধর বলেন, মরদেহটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv / নকিব