রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু
রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু

Other

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেল ২৪ ঘণ্টায় আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ জুলাই) সকাল ৮টা থেকে শনিবার (১৭ জুলাই) সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, মৃতদের মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৮ জন ও উপসর্গে ৬ জন মারা গেছেন।

করোনা নেগেটিভ হওয়ার পর ২ জনের মৃত্যু হয়েছে।    

গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে মারা যাওয়া ১৬ জনের মধ্যে রাজশাহীর ৯, চাঁপাইনবাবগঞ্জের ২, পাবনার ৩ এবং নাটোর ও কুষ্টিয়ার একজন করে আছেন।

আরও পড়ুন


ভোলায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন জান্নাত বেগম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৮ কিলোমিটার দীর্ঘ যানজট

‘কোটি ডলার খরচ করেও কিউবাকে ‘ধ্বংস’ করার মার্কিন প্রচেষ্টা ব্যর্থ হয়েছে’

পাক-আফগান উত্তেজনার মধ্যেই ইমরান খান-আশরাফ গনি বৈঠক


করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৬৬ জন। বর্তমানে রামেক হাসপাতালে ৪৫৪টি করোনা ডেডিকেটেড  শয্যার বিপরীতে রোগী ভর্তি আছেন ৫২৭ জন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ১৮৮টি নমুনা পরীক্ষায় ৮৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৬৬ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। দুই ল্যাবের টেস্টে মোট ৪৭০ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ১৫০ জনের করোনা পজিটিভ রেজাল্ট আসে।

news24bd.tv এসএম