কলকাতায় খুলতে পারে সেই কাকলি ফার্নিচারের শোরুম!
কলকাতায় খুলতে পারে সেই কাকলি ফার্নিচারের শোরুম!

কলকাতায় খুলতে পারে সেই কাকলি ফার্নিচারের শোরুম!

অনলাইন ডেস্ক

কলকাতাতেও খুলতে পারে কাকলি ফার্নিচারের শোরুম! বাংলাদেশের বাইরেও শোরুম খোলার চিন্তাভাবনা করছে সম্প্রতি বিজ্ঞাপন ভাইরাল হয়ে আলোচনায় আসা কাকলি ফার্নিচার।

সেক্ষেত্রে সরকারি সাহায্য পেলে ভারতের কলকাতাতেই প্রথম শোরুম খুলতে চায় কাকলি ফার্নিচার, ভারতীয় সংবাদমাধ্যম এই সময়কে এমনটাই জানিয়েছেন দোকানের অন্যতম কর্মকর্তা সোহেল রানা।

দেশের গাজীপুরের মাওনা চৌরাস্তায় এই প্রতিষ্ঠানটির প্রধান শোরুম। ময়মনসিংহের ভালুকা এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের ধোপাখোলায় আরও দুটি শো-রুম আছে সংস্থাটির।

প্রায় দশ বছর আগে যাত্রা শুরু হলেও চলতি বছর ‘দামে কম মানে ভালো’ স্লোগানসহ সংস্থাটির একাধিক বিজ্ঞাপন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এই বিজ্ঞাপন জনপ্রিয়তা পায় দুই বাংলাতেই।

বিজ্ঞাপনটি ভাইরাল হওয়ার পর রীতিমত জনপ্রিয়তার শীর্ষে ওঠে কাকলি ফার্নিচার। বর্তমানে এই আসবাবের দোকানটির দেখাশোনা করেন এস এম সোহেল রানা ও তার আত্মীয় আমান উল্লাহ। সোহেলের বাবা হাজী আবুল কাশেমের হাতেই এই ব্যবসার শুরু হয়।

আবুল কাশেম জানান, তার মেয়ে কাকলির নামেই এই দোকান। তিনি অন্তত ২০ বছর ধরে কাঠমিস্ত্রির কাজ করছেন। বাড়িতে ছোটখাটো কারখানা রয়েছে। বছর দশেক আগে বাড়ির পাশে মাওনা চৌরাস্তায় ‘কাকলি ফার্নিচার’-এর প্রথম শোরুম চালু করেন তিনি।

বিজ্ঞাপন ভাইরাল হওয়ার কারণে বর্তমানে দোকানের জনপ্রিয়তা বেড়েছে। ‘দামে কম মানে ভালো’ স্লোগানটি সম্প্রতি জনপ্রিয়তার শীর্ষে উঠলেও দীর্ঘ ১০ বছর ধরেই সংশ্লিষ্ট ট্যাগলাইনটি ব্যাবহার করে এসেছে কাকলি ফার্নিচার।

 


আরও পড়ুনঃ

খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু

রাজশাহী মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু

ভোলায় একসঙ্গে তিন সন্তানের জন্ম দিলেন জান্নাত বেগম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১৮ কিলোমিটার দীর্ঘ যানজট


সোহেল জানান, বিজ্ঞাপনটি অল্প সময়ে বানানো হয়েছিল। তা ভাইরাল হওয়ার পর থেকে বিক্রি বেড়েছে। আগামী দিনে বিক্রি আরও বাড়বে বলে আশা করে সোহেল জানিয়েছেন, সরকারি সাহায্য পেলে এই প্রতিষ্ঠানকে আরও বড় করতে উদ্যোগী তিনি। সম্ভব হলে দেশের বাইরেও পা রাখতে চায় কাকলি ফার্নিচার। ভারতে কাকলি ফার্নিচারের শোরুম খোলার সুযোগ পেলে সবার প্রথমে বেছে নেওয়া হবে কলকাতাকেও।

news24bd.tv / নকিব