ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ট্রাক চাপায় নিহত ২

আল আমীন, গাজীপুর

ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ট্রাক চাপায় নিহত ২

গাজীপুরের শ্রীপুর উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের চাপায় দুই জন নিহত হয়েছেন। ঢাকা ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় ট্রাক উল্টে অটোরিকশার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

শনিবার সকাল ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দু'টি উদ্ধার করে। পরে মহাসড়ক থেকে ট্রাকটি সরিয়ে নেওয়া হয়।

আরও পড়ুন:

পশ্চিম ইউরোপে ভয়াবহ বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ১২০

অন্তঃসত্ত্বা অবস্থায় কী কারণে জ্ঞান হারিয়েছিলেন কারিনা!

পাটুরিয়ায় দীর্ঘ যানজট, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা

আজ থেকে শুরু পবিত্র হজের আনুষ্ঠানিকতা

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এমসি বাজার এলাকায়  ময়মনসিংহগামী একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে অটোরিকশার উপর উল্টে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই অটোরিকশা চালক এবং এক নারী যাত্রী নিহত হয়। এ ঘটনায় দুই জন আহত হয়েছেন।

নিহতদের পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান কামাল হোসেন।

news24bd.tv রিমু  

 

পরবর্তী খবর

মাদারীপুরে করোনা রোগীদের চিকিৎসা সামগ্রী হস্তান্তর

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরে করোনা রোগীদের চিকিৎসা সামগ্রী হস্তান্তর

করোনা রোগীদের চিকিৎসার জন্য রোববাব সকাল সাড়ে ১১টায় মাদারীপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে হাই ফ্লো ন্যাজাল ক্যানোলাসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী মাদারীপুর সিভিল সার্জন মো. সফিকুল ইসলাম এর নিকট হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে।

এ সময় উপস্থিত ছিলেন বিএমএ এর মাদারীপুর জেলা শাখার সভাপতি ডা. আ. বারী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আজাদ মুন্সি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাত হোসেন উজ্জল, প্রচার সম্পাদক বাবু শরীফ, মাদারীপুর সদর উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের জেলা শাখার সদস্য হোমায়রা লতিফ পান্নাসহ আওয়ামী লীগের জেলা এবং উপজেলার নেতৃবৃন্দ।

 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ছিনতাইকৃত মোটরসাইকেল ও মোবাইল উদ্ধার

মহেশপুরে প্রতারক চক্রের হোতা আটক

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

মহেশপুরে প্রতারক চক্রের হোতা আটক

ঝিনাইদহের মহেশপুরে প্রতারক চক্রের হোতো ইসমাইল হোসেন আবির সঙ্গীসহ পুলিশের হাতে আটক হয়েছে। পরে তাকে নিয়ে ওই রাতেই অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটরসাইকেল, ৬টি দামি মোবাইল, খেলনা পিস্তল ও মোবাইলের একাধিক সিমসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে। সে সময় তার সহযোগী উত্তম কেউ আটক করা হয়েছে।

মহেশপুর ও চুয়াডাঙ্গা থানার পুলিশ জানান, উপজেলার পুরন্দপুর গ্রামের আনসার আলীর ছেলে ইসমাইল হোসেন আবির (৩৫) দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় ডিবি পুলিশের কর্মকর্তা সেজে চাঁদাবাজি ও সেনা অফিসারের পরিচয় দিয়ে চাকুরি দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। একই কৌশলে মোবাইল ও মোটরসাইকেল ছিনতাইয়ের সিন্ডিকেট গড়ে তোলে সে। 

চুয়াডাঙ্গা সদর থানার ওসি জিহাদ ফকরুল আলম খাঁন জানান, সু-নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পুরন্দপুর স্কুল পাড়ার প্রতারক ইসমাইল হোসেন আবিরকে চুয়াডাঙ্গা থেকে গ্রেপ্তার করে তাকে নিয়ে মহেশপুরে অভিযান চালিয়ে তার সহযোগী বিমল দাসের ছেলে উত্তমকে আটক করা হয়। 

এ সময় তাদের হেফাজত থাকা চুয়াডাঙ্গা জেলার ছিনতাই হওয়া ৬টি দামি মোবাইল ও একাধিক মোবাইলের খাপ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা থানায় একাধিক মামলা রয়েছে। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, আবির দীর্ঘদিন ধরে সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে চাকুরি দেওয়ার নাম করে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়ে আসছিল। গত কয়েক বছর আগে ঢাকা কচুক্ষেতে মনি বেগম নামে এক নারীর কাছ থেকে তার ভাইপোকে চাকুরি দেওয়ার নাম করে ৩ লাখ ৬০ হাজার টাকা নিয়ে পালিয়ে আসে। 

গ্রামে এক কলেজ ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ৪ লাখ টাকা হাতিয়ে নেয়। পরে ছাড়াছাড়ি হয়ে যায়। সে প্রতারণার করে এক ডজন বিয়ে করেছে বলে খবর পাওয়া গেছে। এলাকায় একটি ভূয়া এনজিও খুলে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে পালিয়ে ছিল। আজ রোববার সকালে চুয়াডাঙ্গা থানা পুলিশ আবির ও তার সহযোগীকে আদালতে সোপর্দ করে।

আরও পড়ুন:


বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

রংপুর বিভাগে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

রংপুর বিভাগে করোনায় একদিনে ১৮ জনের মৃত্যু

মহামারী করোনা ভাইরাসে রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় ১৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা ৯৩৬। আজ দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মোতাহারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, মৃতদের মধ্যে রংপুরে ছয়জন, পঞ্চগড়ে একজন, নীলফামারীতে একজন, কুড়িগ্রামে একজন, ঠাকুরগাঁওয়ে ছয়জন, দিনাজপুরে দুইজনও গাইবান্ধায় একজন করে রয়েছেন।

আরও পড়ুন:


সঙ্কটে মানুষের পাশে দাঁড়ালে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে: কাদের

৪১তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ

বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো


বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বলেন, গত ২৪ ঘণ্টায় দুই হাজার ২৪০ জনের নমুনা পরীক্ষা করে ৬৭৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩০ দশমিক ৩১ শতাংশ।এখন পর্যন্ত এ বিভাগে মোট করোনা শনাক্ত রোগীর সংখ্যা ৪৪ হাজার ৮৫২। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৭৮ জন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চাঁদপুরে বজ্রপাতে কিশোরের মৃত্যু

অনলাইন ডেস্ক

চাঁদপুরে বজ্রপাতে কিশোরের মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার এলাকায় বজ্রপাতে কামরুল বকাউল (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। একই সময় শহিদুল বকাউল নামে আরেক কিশোর গুরুতর আহত হন। হতাহতরা সম্পর্কে চাচাতো ভাই।

আজ দুপুরে বাকরা গ্রামের ‘বকাউল বাড়ি’ সড়কের ব্রিজের পাশে এ ঘটনা ঘটে। 

মৃত কামরুল ‘বকাউল বাড়ি’র মিলন বকাউলের ছেলে। তিনি ঢাকার উত্তর বাড্ডা এলাকায় একটি কোম্পানিতে পারটেক্স বোর্ডের কাজ করতেন। আহত শহিদুল সম্পর্কে তার চাচাতো ভাই।

আরও পড়ুন:


সঙ্কটে মানুষের পাশে দাঁড়ালে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে: কাদের

৪১তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ

বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো


চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডাক্তার ফরহাদুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধে ঢাকা উত্তরে জরিমানা

অনলাইন ডেস্ক

এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধে ঢাকা উত্তরে জরিমানা

ডিএনসিসি এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধকল্পে মোবাইল কোর্টে ২২টি মামলায় ২ লক্ষ ৫৮ হাজার টাকার অধিক জরিমানা আদায়।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধকল্পে মোবাইল কোর্টে ২২টি মামলায় সর্বমোট ২ লক্ষ ৫৮ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

আজ রোববার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৪৭ হাজার ২০০ টাকা, ২ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ. এস. এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ১ লক্ষ ১৫ হাজার টাকা, ৩ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৫০ হাজার টাকা, ৪ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সালেহা বিনতে সিরাজ পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ৪ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট যতন মার্মা পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ১০ হাজার ২০০ টাকা, ৬ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট পারসিয়া সুলতানা প্রিয়াংকা পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ১০ হাজার টাকা, ৯ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ২০ হাজার টাকা এবং ১০ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ শহিদুল ইসলাম পরিচালিত মোবাইল কোর্টে ৩টি মামলায় ২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ২২টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ২ লক্ষ ৫৮ হাজার ৯০০ টাকা।

এ সময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয় এবং সকলকে এডিস মশা এবং ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ডিএনসিসি মেয়রের আহবান “তিন দিনে এক দিন, জমা পানি ফেলে দিন” মানার পাশাপাশি ও করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

পরবর্তী খবর