বৃদ্ধ বাবা-মাকে মারপিটের মামলা তুলে নিতে হত্যার হুমকি ছেলে ও তার সহযোগীদের

বৃদ্ধ বাবা-মাকে মারপিটের মামলা তুলে নিতে হত্যার হুমকি ছেলে ও তার সহযোগীদের

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় বৃদ্ধ বাবা-মাকে মারপিটের ঘটনায় মামলার আসামীরা জামিনে বের হয়ে বাদীকে মামলা তুলে নেওয়ার জন্য হত্যার হুমকি দিচ্ছে। নিজেদের জীবন বাচাঁতে এবং আসামীদের শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী বাবা-মা।

শনিবার (১৭ জুলাই) ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটি কার্যালয় কলেজপাড়ায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এমন অভিযোগ তুলে ধরেন বৃদ্ধ দম্পতি।

সংবাদ সম্মেলনে নির্যাতিত কুলসুম বিবি ও আজিম উদ্দিন লিখিত বক্তব্যে বলেন, জেলার পীরগঞ্জ উপজেলার দিহানগর মৌজায় ১৬৮ শতক জমি সরকার কর্তৃক একশ বছরের জন্য লীজপ্রাপ্ত হয়ে বসবাস ও চাষাবাদ করে জীবনযাপন করছি। লীজপ্রাপ্ত জমির মধ্যে ৩৮ শতক নিজেদের দখলে নিতে দীর্ঘদিন ধরে চেষ্টা চালায় বড় ছেলে কফিল উদ্দিনসহ অনেকে।

এমতাবস্থায় গত ৯ জুলাই ওই জমি দখল নিতে পীরগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের দেহানাগড় ডাঙ্গীপাড়ায় নিজ বাসায় ফেরার পথে কুলসুম ও আজিম উদ্দিনকে পথরোধ করে বেধরক মারপিট করে তাদের ছেলে ও ছেলের সহযোগীরা। বাবা-মাকে মারপিটের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে এলাকাবাসি বৃদ্ধ বাবা-মাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন


বরিশাল শের-ই বাংলা মেডিকেলে আজও ১২ জনের মৃত্যু

মেসি নির্দোষ, অভিযোগের সত্যতা পায়নি স্পেনের আদালত

কুয়ায় পড়া সেই মেয়েকে উদ্ধার করতে গিয়ে মারা গেল আরও ১১ জন

খুলনায় করোনায় আরও ১১ জনের মৃত্যু


মারপিটের ঘটনায় আত্মীয় খালেদুরের নির্দেশে বাদির ছেলে কফিল উদ্দীন, মানিক হোসেন, মুক্তার হোসেন, আবু তাহের, মালেকা বেগম, জেসমিন জড়িত থাকার অভিযোগে বৃদ্ধ বাবা-মা বাদি হয়ে আদালতে একটি মামলা করেন। মামলার পরের দিনেই আসামীরা জামিনে বের হয়ে মামলা তুলে নিতে বৃদ্ধ কুলসুম বিবি ও আজিম উদ্দিনকে প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে বলে অভিযোগ বৃদ্ধ দম্পতির।

উপায় না পেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী বাবা-মা। এছাড়া অভিযুক্ত ব্যক্তি খালেদুর একজন মাদক ব্যবসায়ী। তার নামে একাধিক মামলা রয়েছে যা আদালতে বিচারাধীন বলে জানান তারা।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক

ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

বগুড়ার ধুনটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাম মোস্তফা (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  আজ দুপুরে উপজেলার চৌকিবাড়ী ইউনিয়নের পাঁচথুপি গ্রামে এ ঘটনা ঘটে।

মোস্তফা একই গ্রামের তোজাম্মেল হকের ছেলে। তিনি ঢাকায় একটি পোশাক কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে।  

স্থানীয় লোকজন জানান, করোনা দুর্যোগের কারণে একমাস আগে ঢাকা বাড়িতে ফিরে আসেন মোস্তফা। শুক্রবার সকালে নিজ বাড়িতে গাছ উঠে ডাল কাটছিলেন তিনি। এ সময় ওই গাছের উপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারের সঙ্গে অসাবধানতাবশত স্পর্শ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে মাটিতে পড়েন মোস্তফা। তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


লকডাউন আরও যে কয়দিন বাড়াতে চায় স্বাস্থ্য অধিদপ্তর

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে

মেঘনায় ট্রলার ডুবে জেলের মৃত্যু, জীবিত উদ্ধার ১১

পর্যটকদের জন্য খুলছে সৌদির দরজা


ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আইনি প্রক্রিয়া শেষে মোস্তফার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

সোনারগাঁওয়ে সাড়ে ১৪ হাজার ইয়াবাসহ ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্ক

সোনারগাঁওয়ে সাড়ে ১৪ হাজার ইয়াবাসহ ব্যবসায়ী আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে ১৪ হাজার ৪৩০ পিস ইয়াবাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

আজ তাকে আটক করা হয়।

বিস্তারিত আসছে...

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

পারিবারিক কলহের জেরে জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ জুলাই) সকালে আক্কেলপুর পৌর শহরের সাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে গৃহবধূর গলাকাটা লাশ আর পাশের ঘরের দরজা ভেঙে তার স্বামীকে উদ্ধার করে। 

পুলিশ জানিয়েছে, ওই গৃহবধূর নাম আয়েশা মালেকা (৪০) আর তার স্বামীর নাম আলী আকবর (৪৫)। 

পুলিশ বলছে, আলী আকবরের নিজের কিছু জমিজমা ছিল। সেগুলো তিনি স্ত্রী-সন্তানদের নামে লিখে দিয়েছিলেন। জমিজমার ভাগে কমবেশি হওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর মনোমালিন্য চলছিল বলে শোনা যাচ্ছে। পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান জানান, শুক্রবার সকালে ওই গ্রামের সবজি বিক্রেতা আলী আকবর নিজ ঘরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর নিজে বিষ পান করেন।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান জানান, তারা আলাদা বাড়িতে থাকেন। তারা সবাই জানত যে, আকবর ও আয়েশার মধ্যে প্রায়ই ঝগড়া হতো। প্রতিবেশিদের মাধ্যমে তারা জানতে পারেন বাড়িতে আকবরের ছেলে মেয়ে কেউ ছিল না। এ সময় তিনি তার স্ত্রীকে গলাকেটে হত্যার পর নিজে বিষ পান করেন।

আরও পড়ুন:


হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে

মেঘনায় ট্রলার ডুবে জেলের মৃত্যু, জীবিত উদ্ধার ১১

পর্যটকদের জন্য খুলছে সৌদির দরজা

বগুড়ার গাবতলীতে ৩০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ


ওসি জানান, ঘটনার পরে প্রতিবেশীরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে আয়েশার মরদেহ উদ্ধার করে আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো ও রক্তাক্ত ছুরি উদ্ধার করা হয়। মরদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আকবরের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে হস্তান্তর করা হয়।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কুড়িগ্রামে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

কুড়িগ্রামে হতদরিদ্র ৭০ পরিবারকে মানবিক সহায়তা দিয়েছে সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের অধীন ৭২ পদাতিক ব্রিগেড এর অন্তর্গত ৩০ ব্যাটেলিয়ন। 

শুক্রবার সকাল সাড়ে ৯ টায় জেলার সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের উত্তর কুমরপুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব মেনে এ সহায়তা দেয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সাকিব সালমান ও সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ মাহাবুবুল মুর্শেদ। সেনাবাহিনীর নিজস্ব রেশন থেকে প্রত্যেককে ৫ কেজি চাউল, ১ কেজি আটা, ৫শত গ্রাম ডাল, ৫শত গ্রাম তেল, লবণ ও সাবান দেয়া হয়।  

আরও পড়ুন:


ক্যাম্পে নিয়ে বাংলাদেশি নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরে আজও ১৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ বেড়েছে

সপ্তম শ্রেণির ছাত্রীকে পিকনিক স্পটে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

কুড়িগ্রামে পুলিশ পরিচয়ে প্রতারণায় যুবক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে পুলিশ পরিচয়ে প্রতারণায় যুবক আটক

মোবাইল ফোনে কখনও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, কখনও থানার ওসি, কখনও মামলার তদন্তকারী কর্মকর্তা আবার কখনো জনপ্রতিনিধি পরিচয়ে পুলিশের উপর প্রভাব খাটানো এবং সাধারণ মানুষকে ভয় দেখিয়ে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে আতানুর রহমান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

বৃস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের বিষ্ণুপুর মন্ডলের বাজার থেকে তাকে আটক করে কচকাটা থানা পুলিশ। 

এ সময় তার কাছ থেকে ২টি মোবাইল ফোন ও ৩টি সিমকার্ড উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া মোবাইলে পর্ণগ্রাফীর অস্তিত্বও মিলেছে। আটক যুবক একই এলাকার কেদার ইউনিয়নের চর বিঞ্চুপুর গ্রামের আমির আলীর পূত্র।

প্রতারক আতানুর রহমান কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার কেদার ইউনিয়নের চর বিষ্ণুপুর গ্রামের আমির আলীর সন্তান।

পুলিশ সূত্রে জানা যায়, আতানুর দীর্ঘদিন থেকে পুলিশের কর্মকর্তা সেজে দেশের বিভিন্ন থানার অফিসারদের ফোন দিয়ে বিভ্রান্ত করে প্রভাব খাটাতো। কখনো এসআই সেজে ফোনে ভয়ভীতি দেখিয়ে জন সাধারণের কাছ থেকে টাকা হাতিয়ে নিত। কখনো জনপ্রতিনিধি সেজে পুলিশের উপর প্রভাব খাটানোর চেষ্টা করতো। 

পুলিশ আরও জানান, আতানুর গত ডিসেম্বর মাসে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলমের মোবাইলে ফোন দিয়ে উপজেলার বেরুবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান পরিচয় দিয়ে প্রভাব খাটানোর চেষ্টা করে। সে সময় দুটি ফোন নম্বর ব্যবহার করা হয়েছিল। পরে ওই দুটি নম্বরের বিপরিতে একটি জিডি করেন ওসি। আটক আতানুরের কাছে পাওয়া তিনটি সিমের মধ্যে একটির নম্বরের সাথে জিডি করা মোবাইল নম্বরের মিল পাওয়া গেছে।

এছাড়া আতানুর সম্প্রতি কচাকাটা থানার এক এসআইয়ের পরিচয়ে ফোনে কচাকাটা বাজারের এক ব্যবসায়ীকে ভয়ভীতি দেখিয়ে ৫হাজার টাকা এবং একটি জিডির তদন্তকারী কর্মকর্তা সেজে ব্রাহ্মণবাড়িয়ার একজনের কাছ থেকে ২ হাজার টাকা হাতিয়ে নেয়।

কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান, আতানুরের কাছ থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোনের কল রেকর্ড থেকে জানা যায়, সে দেশের বিভিন্ন থানায় ফোন দিয়ে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা পরিচয়ে প্রভাব খাটানোর চেষ্টা করেছে এবং জনসাধারণকেও প্রতারণার প্রমাণ মিলেছে। 

তাছাড়া গত ডিসেম্বর মাসে দুটি নম্বর আমাকে ফোন দিয়ে চেয়াম্যান পরিচয়ে প্রভাব খাটানোর চেষ্টা করেছে। তিনি আরও জানান, আতানুরের বিরুদ্ধে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে এবং একটি মোবাইল ফোনে পর্ণগ্রাফী রাখার অপরাধসহ দুটি মামলা দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন:


ক্যাম্পে নিয়ে বাংলাদেশি নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরে আজও ১৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ বেড়েছে

সপ্তম শ্রেণির ছাত্রীকে পিকনিক স্পটে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর