নয়াপল্টনে শোডাউন করলো ছাত্রদলের ৪ কমিটি
নয়াপল্টনে শোডাউন করলো ছাত্রদলের ৪ কমিটি

নয়াপল্টনে শোডাউন করলো ছাত্রদলের ৪ কমিটি

অনলাইন ডেস্ক

রাজধানীর নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শোডাউন করেছেন সদ্য ঘোষিত ঢাকা মহানগর ছাত্রদলের চার কমিটির নেতারা।

আজ সকাল ১০টা থেকেই আলাদা আলাদা মিছিল নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের নিয়ে আসতে থাকেন চার মহানগর কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবরা।  

এসময় পার্টি অফিসের সামনে উপস্থিত হওয়া নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানিয়ে স্লোগান দিতে থাকেন। এসময় মহানগরের নব নির্বাচিত নেতারা ছাত্রদলের কার্যক্রমকে আরো গতিশীল করে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অঙ্গীকার ব্যক্ত করেন।

পরে একটি মিছিল বের করা হয়। মিছিলটি বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় ঘুরে একই স্থানে এসে শেষ হয়।  

আরও পড়ুন:


পাটুরিয়ায় দীর্ঘ যানজট, ভোগান্তিতে সাধারণ যাত্রীরা

২৩ জুলাই থেকে কঠিন লকডাউন নিয়ে যা বললেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আনুশকার দেহরক্ষীর বেতন কত?

দক্ষিণ আফ্রিকায় সহিংসতা ও লুটপাট পূর্বপরিকল্পিত: প্রেসিডেন্ট


এতে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সিনিয়র সহ সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক পাভেল শিকদার, সদস্য সচিব নিয়াজ মাহমুদ নিলয়, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক জসীম সিকদার রানা, সদস্য সচিব রুহুল আমিন সোহেল, ঢাকা মহানগর পূর্বের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি, সদস্য সচিব মোহাম্মদ আল-আমিন, ঢাকা মহানগর পশ্চিমের আহ্বায়ক মহাসীন সিদ্দিক রনি ও সদস্য সচিব আশরাফুল ইসলাম মামুন উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম