মাতৃত্বের কাছে অপহরণকারীরাও নস্যি! (ভিডিও)
মাতৃত্বের কাছে অপহরণকারীরাও নস্যি! (ভিডিও)

মাতৃত্বের কাছে অপহরণকারীরাও নস্যি! (ভিডিও)

অনলাইন ডেস্ক

ব্যস্ত রাস্তার পাশের ফুটপাতে পাঁচ বছর বয়সী শিশুকে নিয়ে হাঁটছিলেন তার মা।   কিন্তু সেখানে  হটাৎএক ব্যক্তি লাফ দিয়ে শিশুটির সামনে এসে তাকে কোলে তুলে রাস্তায় দাঁড়িয়ে রাখা গাড়ির পেছনের সিটে বসিয়ে দেন। কিন্তু শিশুটির মা অপহরণকারীদের পিছু ধাওয়া করে পথচারীদের সহায়তায় গাড়ির পেছনের আসন থেকে শিশুটিকে বের করার চেষ্টা করেন। অপহরণকারীরা গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার আগেই শিশুটিকে বের করতে আনতে সক্ষম হন তারা।

এভাবেই ঠিক যেন সিনেমার মতো সন্তানকে অপহরণকারীদের  কবল থেকে ছিনিয়ে নিয়েছেন এক মা।  

নিউ ইয়র্কের কুইন্সে হিলসাইড স্ট্রিটে এই ঘটনা ঘটে। রাস্তার পাশের ক্যামেরায় ওই ঘটনার ধারণ করা ভিডিও প্রকাশ করেছে পুলিশ। নেটমাধ্যমে ওই ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, ব্যস্ত রাস্তার পাশের ফুটপাতে পাঁচ বছর বয়সী শিশুটি তার মাসহ কয়েকজনের সাথে ফুটপাতে হাঁটছিল। হঠাৎ এক ব্যক্তি লাফ দিয়ে শিশুটির সামনে এসে তাকে কোলে তুলে রাস্তায় দাঁড়িয়ে রাখা গাড়ির পেছনের সিটে বসিয়ে দেন। কিন্তু শিশুটির মা অপহরণকারীদের পিছু ধাওয়া করে পথচারীদের সহায়তায় গাড়ির পেছনের আসন থেকে শিশুটিকে বের করার চেষ্টা করেন। অপহরণকারীরা গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার আগেই শিশুটিকে বের করতে আনতে সক্ষম হন তারা।

আরও পড়ুন


গরুর দাম নিয়ে প্রতিক্রিয়া কী

৮০ শতাংশ মানুষকে ভ্যাকসিন দেওয়ার কথা ভাবছে সরকার

গ্রামে ফিরে যাচ্ছেন ফুটপাতের ব্যবসায়ীরা

আজ আসছে ১০ লাখ ডোজ, কাল আরও ১০


 

শিশুটির মা ডলোরেস ডিয়াজ (৪৫) জানান, স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৮টার দিকে তিন সন্তানকে নিয়ে স্বামীর সঙ্গে দেখা করতে যাওয়ার সময় এই ঘটনা ঘটে।

তবে ওই ঘটনায় শিশুটি অক্ষত আছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী