বৃষ্টিতে যেভাবে নিজের মেকআপ রক্ষা করবেন

অনলাইন ডেস্ক

বৃষ্টিতে যেভাবে নিজের মেকআপ রক্ষা করবেন

ঘুরতে যাওয়া কিংবা অফিস সব মেয়েরাই একটু না একটু মেকআপ করে থাকে। কিন্তু বর্ষার সময় মেকআপ করে বেরোনো খুব সহজ কাজ নয়। কারণ মেকআপ করে বেরোনোর কিছুক্ষণের মধ্যেই মেকআপ নষ্ট হয়ে যায়। বৃষ্টি এবং আর্দ্রতার কারণে মেকআপ বেশিক্ষণ মুখে থাকে না।

আপনিও যদি কোনও সময় এই সমস্যায় পড়ে থাকেন এবং দ্বিতীয়বার এমনটা হওয়া থেকে বাঁচতে চান, তাহলে এই টিপসগুলি কাজে লাগান। জেনে নিন বর্ষাকালে কীভাবে নিজের মেকআপ রক্ষা করবেন- 

ওয়াটার বেসড ময়েশ্চারাইজার- ত্বক ভাল রাখতে এবং হাইড্রেট রাখার জন্য ময়েশ্চারাইজার ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ। অনেকেই মনে করেন যে, ময়শ্চারাইজার কেবল শীতকালে ব্যবহার করা উচিত, যেহেতু এই সময় ত্বক শুষ্ক হয়ে যায় ও ত্বকে টান ধরে। কিন্তু এটি একেবারেই ঠিক নয়, সব মৌসুমেই ময়েশ্চারাইজার ব্যবহার করা উচিত। মুখে ময়েশ্চারাইজার লাগিয়ে মেকআপ করুন, এতে মেকআপ ঠিকঠাক থাকে। আর বর্ষাকালে ওয়াটার বেসড ময়েশ্চারাইজার লাগান, কারণ এটি ত্বকের অতিরিক্ত তেল শোষণ করে নেবে।

পাউডার বেসড মেকআপ- আপনার ত্বক যদি তৈলাক্ত হয়, তবে বর্ষায় পাউডার বেসড মেকআপ প্রোডাক্ট ব্যবহার করা উচিত। বৃষ্টির দিনে মুখের উপর অল্প পরিমাণে ফাউন্ডেশন এবং কনসিলার ব্যবহার করুন। মুখে পাউডার ফাউন্ডেশন ব্যবহার করুন। এতে আপনার মেকআপটি দীর্ঘ সময় থাকার পাশাপাশি ম্যাট ফিনিশ লুক দেবে।

আরও পড়ুন:

বাংলাসহ ১০ ভাষায় সম্প্রচার হবে হজের খুতবা

নেলসন ম্যান্ডেলার অবাক করা কিছু অজানা তথ্য

রংপুরে মোবাইল ফোন না দেওয়ায় মাকে খুন

শঙ্কা কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরছেন পরীমণি

আই মেকআপ- বৃষ্টির দিনে চোখে হালকা, পাউডার বেসড আইশ্যাডো ব্যবহার করুন। আপনার ত্বক যদি খুব তৈলাক্ত হয়, তবে লাইনার লাগানো উচিত নয়। কারণ বৃষ্টির দিনে লাইনার ছড়িয়ে যায়, যার কারণে পুরো চেহারা নষ্ট হয়ে যায়। লাইনারের পরিবর্তে কেবল কাজল লাগান। আপনি যদি লাইনারও প্রয়োগ করতে চান, তবে ওয়াটার প্রুফ লাইনার ব্যবহার করুন।

ম্যাট লিপস্টিক- বর্ষাকালে আর্দ্রতা এবং ঘামের কারণে লিপস্টিক উঠে যেতে পারে। তাই বর্ষার সময় ম্যাট লিপস্টিক ব্যবহার করুন। এই লিপস্টিক দ্রুত স্প্রেড করে না এবং দীর্ঘ সময় ঠোঁটে থাকে।

সূত্র: বোল্ডস্কাই

news24bd.tv রিমু

পরবর্তী খবর

সিগারেট ছাড়ার ৫টি সহজ টিপস

অনলাইন ডেস্ক

সিগারেট ছাড়ার ৫টি সহজ টিপস

ধূমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। শুধু তাই নয়, ধূমপান মৃত্যুও ঘটায়। তাইতো অনেকেই ধূমপান ত্যাগের জন্য নানাভাবে চেষ্টা করেন। কিন্তু তাদের হাজারো চেষ্টা বিফলে যায়। তবে ধূমপায়ীরা যদি ধূমপান ছাড়ার সিদ্ধান্ত বাস্তবায়নে অটল থাকেন, তাহলে নিচের টিপসগুলো আপনার জন্য।

১. ব্যস্ততা বাড়ান: দিনের কোন সময়গুলোতে আপনার ধূমপানের ইচ্ছা বেশি জাগে, সেটি শনাক্ত করুন। এরপর ওই সময়গুলোতে নিজেকে কোনো কাজের মধ্যে ব্যস্ত রাখুন। কোনো কাজ খুঁজে না পেলে হাঁটাহাঁটি করুন। ব্যায়াম করে বা পরিবারের লোকজনের সঙ্গে আড্ডা দিয়েও নিজেকে ব্যস্ত রাখতে পারেন। ব্যস্ততা বাড়লে ধূমপানের কথা ভুলে থাকা সহজ হবে।

২. অধূমপায়ী বন্ধু বাড়ান: ধূমপান ত্যাগের ক্ষেত্রে আপনার আশপাশের মানুষের ভূমিকা অপরিসীম। তাই যতটা সম্ভব ধূমপায়ী বন্ধুদের আড্ডা এড়িয়ে চলুন। অন্তত ধূমপান ছাড়ার পর প্রথম কয়েক দিন ধূমপায়ী বন্ধুদের সঙ্গে সরাসরি আড্ডা থেকে বিরত থাকুন। একই সঙ্গে অধূমপায়ী বন্ধুদের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন।

৩. মুখ খালি রাখবেন না: মুখ খালি থাকলেই ধূমপানের আগ্রহ জাগবে। তাই ধূমপান বাদ দিতে চাইলে মুখ খালি রাখা যাবে না। এ সময় মুখে চকলেট, লজেন্স বা চুইংগাম রাখুন। পকেট থেকে সিগারেট, ম্যাচের বাক্স ফেলে দিয়ে লজেন্স কিংবা চুইংগাম রাখুন।

আরও পড়ুন:


করোনায় আক্রান্ত কনডেম সেলের ফাঁসির আসামি

টিকা নিলে কমে মৃত্যু ঝুঁকি: আইইডিসিআর

করোনা: কুষ্টিয়ায় একদিনে ৯ জনের মৃত্যু

অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগ শুরু


৪. বড়দের পরামর্শ নিন: ধূমপান ছেড়েছেন, এমন কাউকে চেনা থাকলে তাঁর কাছ থেকে পরামর্শ নিন। তাঁর অভিজ্ঞতাগুলোকে কাজে লাগান। ফেসবুকে একাধিক গ্রুপ রয়েছে, যেখানে ধূমপান ছাড়ার ব্যাপারে পরামর্শ ও অভিজ্ঞতা বিনিময় করা হয়। এসব গ্রুপে যুক্ত হওয়ার মাধ্যমে ইতিবাচক ফল পাওয়া যেতে পারে।

৫. প্রয়োজনে বিশেষজ্ঞের পরামর্শ: কোনো কিছুতেই আসক্তি কমাতে না পারলে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে হবে। এ ক্ষেত্রে চিকিৎসকের কাছে যাওয়া নিয়ে সংকোচ বা হীনম্মন্যতায় ভোগার কোনো কারণ নেই। বরং আপনার এই পদক্ষেপের মাধ্যমেই আপনি নিজেকে ধূমপানের আসক্তি থেকে সুস্থ-স্বাভাবিক জীবনে নিয়ে আসতে পারবেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজ সোমবার, ২ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন।

মেষ: ব্যবসায় ব্যবহারিক দিক নির্দেশনা সম্পর্কে জানুন। নিজে কর্মঠ হোন, চেষ্টা করবেন বেশি সংবেদনশীল না হওয়ার। কর্মক্ষেত্রে দায়িত্বশীল হোন। সহযোগীদের প্রতি যত্ন আনুন।

বৃষ: গোপনীয় পর্যায়ে প্রবেশ করতে চলেছেন। তাই কিছু জরুরি যোগাযোগগুলি তৈরি করুন। নিজের পরিকল্পনাগুলি গোপন রাখুন। এমন নাও হতে পারে যে আপনি ইচ্ছাকৃতভাবে নিজের কাছে তথ্য রাখবেন। কোন জায়গায় কী বলা উচিত সেই দিকে বিবেচনা করুন।

মিথুন: পরিস্থিতি ঊর্ধ্বমুখী। নিজেকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। নিজের সামাজিক এবং ঐকান্তিক কিছু ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ লাভ এনে দিতে পারে।

কর্কট: অন্য লোকেরা কীভাবে চিন্তা করছে এবং অনুভব করছে তা দেখার জন্য আপনাকে একটি অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। সকলের প্রতি সহানুভূতি বজায় রাখুন। তাদের আশ্বস্ত করার জন্য আপনি সবকিছু করতেই সচেষ্ট। কছের মানুষদের জন্য মন থেকে কাজ করবেন। ফলের আশা করবেন না!

সিংহ: ক্লান্তি অনুভব হতে পারে। যা সাফল্য পেয়েছেন তার সম্বন্ধে পর্যালোচনা করুন। ভবিষ্যতের সাফল্যের ভিত্তি স্থাপন অব্যাহত রাখুন। প্রথম দর্শনেই কোনও কিছু বিচার করবেন না।

কন্যা: শীঘ্রই কর্মক্ষেত্রে প্রবেশ করবেন। সিদ্ধান্ত সঠিক ভাবে নিন। চুক্তি এবং ব্যক্তিগত সম্পর্কে সময়ের সদ্ব্যবহার করুন। বিচার বিবেচনা বজায় রাখুন।

তুলা: পেশাদার জীবনের থেকে ব্যক্তিগত জীবনে ঝোঁক বেশি দিচ্ছেন। অন্যদের থেকে উপকার আশা করবেন না। ঘরের কাজে মন না বসার সম্ভাবনা বেশি। মাথা ঠান্ডা রাখুন। কিছুদিনের মধ্যেই জীবনে শান্তি আসবে।

বৃশ্চিক: সহকর্মীদের থেকে আঘাত পেতে পারেন। ব্যবহারিক বিষয় প্রসঙ্গে আলোচনা বহাল রাখুন। চোখ কান খোলা রাখুন। কিছু ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। ভুল করার সুযোগ খুব কম। কিছু মানুষের কাছ থেকে সম্মান অর্জন করবেন।

ধনু: সাম্প্রতিক পেশাগত বিপত্তিগুলি সহজেই বিজয়ে পরিণত হতে পারে। সহজেই অন্যদের মুখোমুখি হবেন না বরং আপনার ব্যক্তিগত প্রতিভার প্রতি যথাসম্ভব নিষ্ঠার সঙ্গে আপনার নিজের কাজগুলি সম্পন্ন করুন। নিজের মুগ্ধতা বজায় রাখুন।

মকর: গার্হস্থ্য জীবনে উন্নতি আসবে। কিছু সাময়িক ঘটনা আপনাকে খুশি প্রদান করতে পারে। যেকোনও বিষয়ের ওপর যুক্তি দিয়ে বিচার করবেন। একদমই আপস করবেন না।

আরও পড়ুন:


তাহাজ্জুদ নামাজের ফজিলত

দোয়া ইউনুস পড়ার সঠিক নিয়ম

ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

কুম্ভ: নিজের লক্ষ্য স্থির রাখুন। প্রয়োজনে সিদ্ধান্তের পরিবর্তন করতে পারেন। আর্থিক দিকে নজর রাখুন। অন্যদের থেকে পরামর্শ নিতে পারেন। তবে বিচার বিবেচনা করতে ভুলবেন না।

মীন: নিজের প্রতি বিশ্বাস এবং আস্থা বজায় রাখুন। আর্থিক সমস্যা হলেও তার সমাধান জলদি পাবেন। লাভ করার সম্ভাবনা আছে। নিজের যোগ্যতা সম্পর্কে অবগত থাকুন।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

আজ যাদের জন্মদিন

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে ( ২ অগস্ট ২০২১ )- আজ একটু সাবধানে থাকা দরকার, সম্মান নষ্ট হতে পারে। কারও উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। আজ আত্মীয়রা শত্রুতা করতে পারেন। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। কাজের চাপে শরীরে ক্লান্তি আসবে। সামাজিক সম্মান পেতে পারেন। গঠনমূলক কোনও কাজে সাফল্য আসবে। ব্যবসায় ভাল মন্দ থাকতে পারে।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য- চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান পাবেন। কোনও ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে। কাউকে উপযাচক হয়ে জ্ঞান দেবেন না। প্রিয় জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা। ব্যবসায় নতুন চিন্তা ভাবনা। কোনও কিছু পাওয়ার আশায় উদ্বেগ বাড়তে পারে।

আরও পড়ুন:


তাহাজ্জুদ নামাজের ফজিলত

দোয়া ইউনুস পড়ার সঠিক নিয়ম

ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

আপনার ব্যক্তিত্ব- আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখার চেষ্টা এদের খুব বেশি। এরা সব সময় চান সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে। নিজের ক্ষমতায় না হলে পিছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হন না। এদের উদ্ভাবনি শক্তি প্রবল, সহজে কথার খেলাপ করেন না। নিজের ক্ষতি করেও কথা রাখার চেষ্টা করেন। এদের মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠেন।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

শিশুদের সামনে যা করবেন না

অনলাইন ডেস্ক

শিশুদের সামনে যা করবেন না

শিশুরা বাবা-মাকে দেখেই অনেক কিছু শেখে। আপনি যা করবেন সন্তানও তাই শিখবে। এ কারণে এমন অনেক কাজই আছে যা শিশুদের সামনে করা ঠিক নয়।

লাইফস্টাইল বিষয়ক ওয়েবসাইট ‘বোল্ডস্কাই’ কিছু পরামর্শ দিয়েছে। আসুন সেগুলো একটু জেনে নেই।

>> শিশুর সামনে ফোন এবং টিভি কম ব্যবহার করুন। এর ফলে আপনার সন্তানও গ্যাজেট থেকে দূরে থাকবে। যদি সন্তান আপনাকে সারাদিন টিভি বা ফোনে ব্যস্ত থাকতে দেখে; তাহলে সেও এই অভ্যাস রপ্ত করবে। তখন হাজার চেষ্টা করেও সন্তানের গ্যাজেটপ্রীতি কমাতে পারবেন না।

>> সন্তানের সামনে কখনো কাউকে অপমান করবেন না। এতে শিশুর উপর খারাপ প্রভাব ফেলবে। শিশুর সামনে কাউকে কখনো উচ্চবাচ্য করবেন না। এর ফলে শিশুও আপনার মতো করেই মানুষকে অপমান করে কথা বলা শিখবে।

>> শিশুর সামনে কখনো অপচয় করবেন না। বিশেষ করে খাবার নষ্ট করবেন না। শিশুকে সবসময় বোঝানোর চেষ্টা করবেন, মানুষের জীবনে খাবারের গুরুত্ব কতটা। তাই নিজেও খাদ্য অপচয় করবেন না।

>> শিশুর সামনে সবার সঙ্গেই ভদ্রতা বজায় রাখুন। এই অভ্যাসটি আপনার জন্যও যেমন ভালো; ঠিক তেমনই আপনার সন্তানের ভবিষ্যতের জন্যও ভালো হবে। সন্তান আশেপাশে থাকলে স্বামী-স্ত্রীও ভদ্রতা বজায় রাখুন।

>> সন্তানের সামনে স্বামী-স্ত্রী কখনো ঘনিষ্ট হওয়ার চেষ্টা করবেন না। এমন কোনো কাজ করা থেকে বিরত থাকুন; যা শিশুর উপর খারাপ প্রভাব ফেলে।

আরও পড়ুন:


সঙ্কটে মানুষের পাশে দাঁড়ালে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে: কাদের

৪১তম বিসিএস প্রিলিমিনারির ফল প্রকাশ

বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো


>> কখনও চিৎকার করবেন না শিশুর সামনে। রেগে গেলেও বাচ্চার সামনে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। যদি এমন করেন; তাহলে আপনার সন্তানও এভাবেই কথা বলবে সবার সঙ্গে।

>> ছোট-বড়, গরীব-ধনী, কালো-ফর্সা, মেয়ে-ছেলে ইত্যাদি ভেদাভেদ কখনো শিশুকে শেখাবেন না। পরিবার থেকেই যদি শিশুরা এসব ভেদাভেদ শিখে; তাহলে বড় হলেও এর প্রভাব থেকে যায় তার মনে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজ রবিবার, ১ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন। 

মেষ: আর্থিক সচ্ছলতা বহাল থাকবে। তবে আয়ের থেকে ব্যয় বেশি করবেন। চারিদিকে নিজের নজর রাখুন আর্থিক দরাদরিতে যাবেন না। বন্ধুবান্ধবের দিক থেকে সঠিক সিদ্ধান্ত পেতে পারেন।

বৃষ: সুযোগ আপনার সামনেই রয়েছে খোঁজার চেষ্টা করুন। নিজের অবস্থান সম্পর্কে আপনি অবগত তাই চিন্তিত হওয়ার দরকার নেই। সহকর্মীদের থেকে সহযোগিতা পাবেন, নিজের দায়িত্ব এড়াবেন না।

মিথুন: কিছু গুরুত্বপূর্ণ সুযোগ আসতে পারে। সেইদিকে নজর দিন। কিছু রহস্যের উদ্ঘাটন হতে পারে, সেগুলি সমাধান করার চেষ্টা করুন। কোনও সমস্যার সমাধান অল্প দিনের মধ্যেই পাবেন।

কর্কট: সাম্প্রতিক ঘটনাগুলি পুনর্বিবেচনা করুন এবং সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার নিজস্ব মত আছে কিনা সেদিক সম্পর্কে অবগত হন। শীঘ্রই অগ্রগতি হতে পারে তবে এত দ্রুত এগিয়ে যেতে পারে যে বিশদ চিন্তার জন্য খুব কম সময় আসবে। যা পেয়েছেন তাই নিয়ে সন্তুষ্ট থাকুন।

সিংহ: আর্থিক দিকে স্থগিত রাখুন। নিজের মতো করে এবছর চেষ্টা করুন, আনন্দে থাকবেন। পারিবারিক দিক থেকে সহযোগিতা লাভ করবেন। সমস্যা যদি বেশি মাত্রায় হয়, তাহলে কিছুদিন নিজের সিদ্ধান্ত আটকে রাখুন।

কন্যা: সৌভাগ্যবশত বর্তমান পরিস্থিতি মোকাবিলা করতে যা লাগে তা আপনি পেয়েছেন। আপনি ব্যবহারিক উপায়ে অভিজ্ঞ নাও হতে পারেন, কিন্তু মানুষের প্রকৃতি বুঝতে এবং বন্ধুদের প্রতিক্রিয়া এবং আচরণের পূর্বাভাস পাওয়ার ক্ষেত্রে আপনার একটি দুর্দান্ত দক্ষতা রয়েছে। আপনার দূরদর্শিতা শীর্ষে রয়েছে।

তুলা: নিজের প্রতিদিনের রুটিন ছেড়ে অন্য কিছু ভেবে দেখতে পারেন। নিজের মন শান্ত রাখুন তবে পছন্দসই লক্ষ্য অর্জন করবেন। জীবনে দুইরকম পরিস্থিতির সৃষ্টি হতে পারে, হয় এগিয়ে যাবেন নয়তো পিছিয়ে যাবেন।

বৃশ্চিক: উজ্জ্বল ভবিষ্যত আপনার। ব্যক্তিগত চাপ আগের চেয়ে কমবে। আপনার অন্যায় সমালোচনার শিকার হওয়ার সম্ভাবনা কম এবং অতিরিক্ত প্রেম এবং স্নেহ পাওয়ার সম্ভাবনা বেশি। এটি অবশ্যই সন্তুষ্টির কারণ। আর্থিক সচ্ছলতা থাকবে।

ধনু: চারিদিকে পরিস্থিতি খুব একটা সুখকর নয়। তাই নিজের আয়ত্বে আনার চেষ্টা করুন। এই পর্যায়ে, অন্যের প্রতি দায়িত্ব ত্যাগ করার পরিবর্তে আপনার নিজের ভবিষ্যত তৈরি করার দিকে নজর দিন। নিজের স্বাধীনতা হস্তগত হতে দেবেন না।

মকর: নিজের ব্যক্তিগত সময় বহাল রাখুন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। অর্থ ব্যয় করবেন বেশি। বাড়ির কাজকর্ম আপনাকে ব্যস্ত রাখবে। ভাল কিছু ঘটার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন


ক্ষমতার দাপট ও ফেরাউনের শেষ পরিণতি

স্বামীর পর্নকাণ্ড: এবার শিল্পা শেঠির সমর্থনে বলি-অভিনেত্রী

ফল খাওয়ার উপযুক্ত সময় কোনটি জেনে নিন

কুম্ভ: উৎসাহ বজায় থাকবে। নতুন বন্ধুত্ব আসতে পারে জীবনে। প্রতিদ্বন্দ্বীদের সাথে দীর্ঘস্থায়ী ফাটল নিরাময়ের জন্য সঠিক সময় এটি । আপনি যে নতুন উদ্যোগগুলি এখন শুরু করছেন তা অপ্রত্যাশিত মোড় আনবে।

মীন: আপনি ভীষণ মাত্রায় সংবেদনশীল! নিজের স্থান আগে বুঝতে শিখুন। আপনার যা করা উচিত তার সঙ্গে বর্তমান কাজের কোনও মিল নেই। এত অনুভূতিপ্রবণ হবেন না।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর