এবার সোশ্যাল মিডিয়ার রেকর্ডবুকে রোনালদোকে পেছনে ফেললেন মেসি
এবার সোশ্যাল মিডিয়ার রেকর্ডবুকে রোনালদোকে পেছনে ফেললেন মেসি

এবার সোশ্যাল মিডিয়ার রেকর্ডবুকে রোনালদোকে পেছনে ফেললেন মেসি

অনলাইন ডেস্ক

২৮ বছরের আন্তর্জাতিক ট্রফির অপেক্ষার পালা ঘুচিয়ে সম্প্রতি দেশকে জিতিয়েছেন কোপা আমেরিকা। তাও চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে! হয়েছেন টুর্নামেন্টের সেরা খেলোয়াড়। করেছেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোল। তবে শুধু খেলার মাঠেই নয়, এবার সামাজিক যোগাযোগ মাধ্যমেও রেকর্ডের খাতা খুলেছেন বর্তমান সময়ের সেরা এই ফুটবলার।

কোপা আমেরিকায় শিরোপা জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছিলেন মেসি। শিরোপার ট্রফিটি পাশে বসিয়ে একটি ছবি আপলোড করে মেসি লিখেছিলেন, ‘কী সুন্দর উন্মাদনা! এটা অদ্ভুত সুন্দর। ধন্যবাদ ঈশ্বর। আমরা চ্যাম্পিয়ন! চলো এগিয়ে চলো!’

এই পোস্ট সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে রেকর্ড গড়েছে। এই ছবি ভেঙে দিয়েছে অতীতের সব রেকর্ড। ছবিটি এখন ইনস্টাগ্রামে সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিক বা খেলার জগতের ছবি। মজার ব্যাপার, এখানেও মেসি পেছনে ফেলেছেন ক্রিশ্চিয়ানো রোনালদোকেও।

মেসির ছবিটি দেখতে এখানে ক্লিক করুন

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর ডিগেয়ো ম্যারাডোনার মৃত্যুতে সিআর সেভেন যে ছবি পোস্ট করেছিলেন, এতদিন সেটি ছিল সর্বোচ্চ লাইক পাওয়া স্পোর্টস পিকচার। মেসির পোস্ট করা ছবি এরই মধ্যে ২ কোটির বেশি লাইক পড়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সব মিলে এটি ষষ্ঠ সর্বোচ্চ লাইক পাওয়া ছবি।


আরও পড়ুনঃ

পর্নতারকা ডালিয়া স্কাইয়ের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার

পাকিস্তানে আফগান রাষ্ট্রদূতের মেয়েকে অপহরণ ও নির্যাতন

সৌদি আরবে বন্ধ হচ্ছে নামাজের সময়ে দোকান বন্ধ রাখার নিয়ম

'ছাত্রলীগ সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিরলস পরিশ্রম করে যাচ্ছে'


news24bd.tv / নকিব

;