ফরিদপুরে প্রবাসী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন
ফরিদপুরে প্রবাসী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

ফরিদপুরে প্রবাসী হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ-মানববন্ধন

Other

ইতালী প্রবাসী মাসুদ রানার হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে ফরিদপুরের ভাঙ্গায় মহাসড়ক অবরোধ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা।

রোববার (১৮ জুলাই) বেলা ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নওপাড়া বাসস্ট্যান্ডে এ কর্মসূচি পালন করা হয়। এসময় বক্তব্য রাখেন নিহতের মা হালিমা বেগম, আসাদুজ্জামান, রাজ্জাক ফকির, নুর মোহাম্মদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা মাসুদ হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী করেন।

বক্তারা অভিযোগ করে বলেন, প্রকাশ্যে মাসুদ রানাকে কুপিয়ে হত্যা করার পর আসামীরা এলাকায় থাকলেও পুলিশ তাদের আটক করছে না। মামলা তুলে নিতে আসামীরা বাদীকে হুমকি দিচ্ছে। এ বিষয়ে একাধিক বার প্রশাসনকে অবহিত করলেও আসামীদের আটক করা হচ্ছে না।

আরও পড়ুন


জামালপুর থেকে ঢাকায় ‘ক্যাটল স্পেশাল’ ট্রেন

ব্যারেন্টস ও নরওয়ে সাগরে রাশিয়ার নর্দার্ন ফ্লিট সাবমেরিন মহড়া শেষ

পটুয়াখালীতে করোনায় তিন জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড


মানববন্ধন শেষে বিক্ষুব্ধ এলাকাবাসী ঘণ্টা ব্যাপী মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় মহাসড়কের দুইপাশে কয়েক কিলোমিটার এলাকায় কয়েকশ যানবাহন আটকা পড়ে। পরে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল সন্ধ্যায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ইতালী প্রবাসী মাসুদ রানাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মা হালিমা বেগম বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামল দায়ের করে। মামলার পর থেকে আসামীরা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে।

news24bd.tv এসএম

;