গোপনে দ্বিতীয় বিয়ে করলেন মাহি!

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন মাহি!

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ কিছুদিন ধরেই আলোচনাই এই চিত্রনায়িকা। এবার আলোচনা দ্বিতীয় বিয়ে নিয়ে। প্রথম স্বামী ব্যবসায়ীয় মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই মাহির দ্বিতীয় বিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে।

মাহির দ্বিতীয় স্বামী গাজীপুর চৌরাস্তা অঞ্চলের প্রভাবশালী এক পরিবারের সদস্য তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী বলে জানা গেছে। তবে বরাবরের মতো এবারও বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন মাহি। বেশ কিছুদিন আগেও গাজীপুরের এই ব্যবসায়ীকে নিয়েই গুঞ্জন উঠেছিল। তখনও মাহি বলেছিলো সে তার জাস্ট ফ্রেন্ড।

news24bd.tv

দ্বিতীয় বিয়ের বিষয়ে মাহি গণমাধ্যমে বলেন, ‘না। বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু না, আমরা অনেক অনেক ভালো বন্ধু। ’ সমালোচকরা বলছেন, যা রটে তা কিছু না কিছু বটে। রাকিব সরকার ও মাহিয়া মাহী বন্ধু বটে, তবে অপুর সঙ্গে বিচ্ছেদের আগে বা পরে বন্ধুত্ব গড়িয়েছে প্রণয়ে। তারই সফল পরিণতি হতে পারে বিয়ের মধ্য দিয়ে। তবে এর কিছুই প্রকাশ করা যাচ্ছে না এখন।

news24bd.tv

কারণ, অপুর সঙ্গে মাহীর আইনি বিচ্ছেদ কার্যকরের জন্য ন্যূনতম তিন মাস তো সময় লাগবে। ফলে গাজীপুরের সরকার পরিবারে মাহিয়া মাহীর বউ হয়ে যাওয়ার খবরটি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হতে গেলে অপেক্ষা করতে হবে আগস্ট মাসের শেষ সপ্তাহ পর্যন্ত।

news24bd.tv

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহী। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়ে বার্ষিকীর আগ মুহূর্তে মাহী জানান, একসঙ্গে আর থাকছেন না তারা। ওই দিনই তারা বিবাহ বিচ্ছেদপত্রে স্বাক্ষর করেন। এখন মাহীর গোপন বিয়ের খবর প্রকাশ্যে জানতে অপেক্ষা তার দর্শক-ভক্তদের।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক