বঙ্গবন্ধু সেতুতে একদিনে প্রায় তিন কোটি টাকা টোল আদায়
বঙ্গবন্ধু সেতুতে একদিনে প্রায় তিন কোটি টাকা টোল আদায়

বঙ্গবন্ধু সেতুতে একদিনে প্রায় তিন কোটি টাকা টোল আদায়

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু সেতু দিয়ে গণপরিবহন ছাড়াও অন্যান্য পরিবহন মিলিয়ে গত ২৪ ঘণ্টায় প্রায় ৩৩ হাজার পরিবহন সেতু পার হয়েছে। এতে টোল আদায় হয়েছে প্রায় তিন কোটি টাকা।

সেতু কর্তৃপক্ষ সূত্র জানায়, শনিবার (১৭ জুলাই) সকাল ৬টা হতে রোববার (১৮ জুলাই) সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘন্টায় যাত্রীবাহী বাস, ট্রাক, প্রাইভেটকার, মাইক্রোবাস, মোটরসাইকেলসহ অন্যান্য পরিবহন মিলিয়ে ৩২ হাজার ৭১৩টি পরিবহন বঙ্গবন্ধু সেতু পারাপার হয়েছে। এতে সেতুতে টোল আদায় হয়েছে ২ কোটি ৮২ লাখ ৯০ হাজার ৫৬০ টাকা।

 

এরমধ্যে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজায় ১৭ হাজার ৪৩ পরিবহনের বিপরীতে টোল আদায় হয়েছে এক কোটি ৪৩ লাখ ৬৭ হাজার ৫৯০ টাকা এবং বঙ্গবন্ধু সেতু পশ্চিম টোলপ্লাজায় ১৫ হাজার ৬৭০টি পরিবহনের বিপরীতে টোল আদায় হয়েছে ১কোটি ৩৯ লাখ ২২ হাজার ৯৭০ টাকা। তবে গতকালের টোল আদায়ের পরিমাণ ছিল ২ কোটি ৯২ লাখ ৭৪ হাজার ৮০০টাকা। যা গেলো ২৪ ঘন্টায় প্রায় ১০ লাখ টাকা টোল আদায় কমেছে। কমেছে পরিবহনের সংখ্যাও।

বঙ্গবন্ধু সেতুর সাইট কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী আহসানুল কবীর পাভেল জানান, গত ২৪ ঘন্টায় বঙ্গবন্ধু সেতুতে যে টোল আদায় হয়েছে সেটা তার আগের ২৪ ঘন্টায় বেশি ছিল। রোববারও মহাসড়কে পরিবহনের ব্যাপক চাপ রয়েছে।

আরও পড়ুন


পর্যায়ক্রমে সবাইকে ভ্যাকসিন দেয়া হবে: প্রধানমন্ত্রী

 

গোপনে দ্বিতীয় বিয়ে করলেন মাহি!

ড্রাইভার ঘুমিয়ে ঘুমিয়ে গাড়ি চালাচ্ছিল, অভিযোগ যাত্রীদের

ময়মনসিংহ মেডিকেলে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড


news24bd.tv / কামরুল