স্বামীকে হত্যা স্ত্রীর পরকীয়া প্রেমিকসহ গ্রেপ্তার ২

স্বামীকে হত্যা স্ত্রীর পরকীয়া প্রেমিকসহ গ্রেপ্তার ২

অনলাইন ডেস্ক

গাজীপুরের কাশিমপুরে (গত ১৬ জুলাই) দুপুরে কাশিমপুর থানাধীন পশ্চিম শৈলডুবী এলাকায় ছোফর উদ্দিন ওরফে ছাফুরের নির্মাণাধীন ঘরের রুমে জাহিদুল ইসলামের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।  

এ ঘটনায় পুলিশের একাধিক ট্রিম কুড়িগ্রাম জেলা এবং জামালপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করে।  

গ্রেপ্তারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বড়কান্দি গ্রামের শুকুর আলী দেওয়ানীর মেয়ে ও জাহিদুলের স্ত্রী রুপালী খাতুন(২৫) অপরজন হলেন, জামালপুর জেলার বকশিগঞ্জ থানার নীলেরচর গ্রামের নজরুল ইসলাম সরকারের ছেলে মোহাম্মদ সুজন মিয়া(১৯)।

পুলিশ সূত্রে ও আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাযায়, জাহিদুলের স্ত্রী রুপালী খাতুনের ৮ থেকে ৯ মাসের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল।

ইতিপূর্বে রুপালী জাহিদুলকে ফেলে আসামি সুজন এর বাসায় টঙ্গীতে চলে যায় এবং জামালপুর জেলায় তার গ্রামের বাড়িতে গিয়ে বসবাস করে।  

তিনি আরও জানান, আসামি রুপালী খাতুন প্রায় টিভিতে ক্রাইম পেট্রল দেখতো। গত ১ লা জুলাই থেকে ৬ জুলাই পর্যন্ত রুপালী তার স্বামীকে মেরে ফলে সুজনের সাথে সংসার করার পরিকল্পনা করে। ঘটনার দিন জাহিদুল ইসলাম রাত ১১ টা সময় বাসায় আসলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রুপালী দুধের সাথে ঘুমের ঔষধ মিশে খাওয়ায়।

 

এরপর রাত ১ টা সময় সুজন ঘুমন্ত জাহিদুলের হাতপা  চেপে ধরে এবং রুপালী তার বুকের উপর বসে বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরবর্তীতে পূর্বের পরিকল্পনা অনুযায়ী দুইজন মিলে পাশের নির্মানাধীন ঘরের বালির নিচে চাপা দেয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার  জাকির হাসান বলেন, গত (১৬ জুলাই) লাশটি উদ্ধার করার পরে কাশিমপুর থানায় একটি মামলা রুজু হয়।  

এরপর মেট্রোপলিটন কাশিমপুর পুলিশের একাধিক ট্রিম কুড়িগ্রাম জেলা এবং জামালপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন


এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের

আজ হুমায়ূন আহমেদের নবম মৃত্যুবার্ষিকী

কোরবানী যাদের উপর ওয়াজিব

খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭০ শয্যা


news24bd.tv / কামরুল