অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে 
প্রবেশের সময় আটক ৭
মহেশপুর সীমান্ত দিয়ে

অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আটক ৭

Other

ঝিনাইদহের মহেশপুরে সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করায় দালালসহ সাত জনকে আটক করেছে ৫৮ বিজিবি। যাদবপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।  

বিজিবির প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ভারত থেকে বেশ কয়েকজন বাংলাদেশে প্রবেশ করেছে। এ সময়  বিওপির টহল দল সীমান্তের যাদবপুর এলাকায় অভিযান চালিয়ে কানাইডাঙ্গা গ্রাম থেকে তাদেরকে আটক করে।

 

আটককৃতরা হলেন, মাদারীপুর জেলার রাজৈর থানার রদবাড়ি গ্রামের মৃত উপেন সরকারের ছেলে অরুন সরকার (৫২), গোপালগঞ্জ জেলার সদর থানার আড়ৈকংসুর গ্রামের নির্মল মজুমদারের ছেলে খিবেক মজুমদার (৩২), একই জেলার কাঁঠালবাড়ি গ্রামের মৃত গ্রীন বিশ্বাসের ছেলে অসীম বিশ্বাস (৫০) ও তার স্ত্রী অনিমা বিশ্বাস (৪৫) এবং পারাপারে সহায়তাকারী দালাল মহেশপুর থানার নোয়ানিপাড়া গ্রামের মৃত মল্লিক চান মন্ডলের ছেলে ইব্রাহিম মন্ডল (৪৫), জয়পুরহাট জেলার পুনর থানার পাঁচগ্রামের পান্নু মিয়ার মেয়ে তানজিলা আক্তার (১৯) ও সনু মিয়ার মেয়ে খাদিজা আক্তার বৃষ্টি (২০)।

এ ব্যাপারে মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে পাসপোর্ট আইনে মামলা দিয়ে মহেশপুর মহিলা কলেজে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।   

আরও পড়ুন


এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের

আজ হুমায়ূন আহমেদের নবম মৃত্যুবার্ষিকী

কোরবানী যাদের উপর ওয়াজিব

খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭০ শয্যা


news24bd.tv / কামরুল