র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

অনলাইন ডেস্ক

 র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। সোমবার ভোররাতে গফরগাঁও যশরা ইউনিয়ন এর বারইল গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাবের দাবি, নিহত দুই যুবক ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি। এ সময় আগ্নেয়াস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া র‌্যাবের দুই সদস্য আহত হওয়ার কথা জানান।

র‌্যাব জানায়, ভোররাতে গফরগাঁও যশরা ইউনিয়ন এর বারইল গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাতরা। গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযানে যায় র‌্যাবের টহল দল।

এ সময় তাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় ডাকাত দল। র‌্যাব পাল্টা গুলি চালালে পালিয়ে যায় ডাকাতরা। পরে ঘটনাস্থল তল্লাশি করে আহত অজ্ঞাত পরিচয়ের দুই ডাকাতকে উদ্ধার করা হয়। তাদের গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে।

আরও পড়ুন


এমবাপ্পেকে দলে ভেড়ানোর পরিকল্পনা লিভারপুলের

আজ হুমায়ূন আহমেদের নবম মৃত্যুবার্ষিকী

কোরবানী যাদের উপর ওয়াজিব

খুলনায় করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৭০ শয্যা


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

পথরোধ করে চাঁদা দাবি : ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক

পথরোধ করে চাঁদা দাবি : ঢাবি ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাজধানীর শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের এক কর্মচারীর কাছে চাঁদা দাবি এবং তাকে মারধরের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে গ্রেফতার করেছে শাহবাগ থানা পুলিশ।

গ্রেফতার আকতারুল করিম রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক।সে বাংলা বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী। মাদক বিক্রির পাশাপাশি রুবেলের বিরুদ্ধে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে ছিনতাইের অভিযোগ রয়েছে।

রুবেলের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ রয়েছে। ক্যাম্পাসের আশেপাশের এলাকায় তিনি ‘সোহরাওয়ার্দী উদ্যানের রাজা’ হিসেবে পরিচিত। 

সোমবার (২৬ জুলাই) ইনস্টিটিউটের কর্মচারী মনির হোসেনর করা মামলায় তাকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

শাহবাগ থানা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, মনির ও তার দুই সহকর্মী নাস্তা করার উদ্দেশ্যে হাসপাতাল থেকে হোটেলে যাওয়ার পথে ইনস্টিটিউটের জরুরি বিভাগের সামনে আকতারুল করিম রুবেল ও তার সহযোগীরা পথরোধ করে পাঁচ হাজার টাকা দাবি করেন। এসময় দাবি করা টাকা দিতে অস্বীকৃতি জানালে তাদের ব্যাপক মারধর করা হয়। তাদের চিৎকারে অন্য কর্মচারীরা ছুটে এসে আকতারুলকে আটক করে। পরে শাহবাগ থানা পুলিশ তাকে হাজতে নিয়ে নেয়।

আরও পড়ুন:

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর


 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, আমি জানতে পেরেছি বিশ্ববিদ্যালয়ের এই শিক্ষার্থী অন্য একটা প্রতিষ্ঠানে গিয়ে চাঁদাবাজি ও মারধরের ঘটনায় আটক হয়েছে। তার বিরুদ্ধে আগেও বিভিন্ন অভিযোগ এসেছে। এ বিষয়ে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীকে বলা হয়েছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নারী ও ইয়াবাসহ আটক : পদ গেল আ.লীগ নেতার

অনলাইন ডেস্ক

নারী ও ইয়াবাসহ আটক :  পদ গেল আ.লীগ নেতার

বৃহস্পতিবার রাতে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার ও মেহেদী হাসান মুন্না নামের দুজনকে আটক করে পুলিশ।সেসময় তাদের ব্যাগ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা ও একজন পতিতাসহ আটক করে মহিপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

এই ঘটনায় পটুয়াখালীর দুমকিতে অনৈতিক কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে বহিষ্কার করা হয়েছে। 

বহিষ্কার করা নেতা হলেন দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার। 

রোববার বিকালে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক গোলাম রাজ্জাক খান, যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম হাওলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা জানান, মাদকসহ অসামাজিক কার্যকলাপে যুক্ত থাকায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে তাকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে। 

আরও পড়ুন:


করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত


 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ বলেন, মাদকসহ গ্রেফতার এবং জেলহাজতে থাকায় তাকে (জাফর জোমাদ্দার) সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপে জড়িতদের আওয়ামী লীগে স্থান নেই।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে লক্ষাধিক টাকা জরিমানা

অনলাইন ডেস্ক

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে লক্ষাধিক টাকা জরিমানা

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১০ ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে মশার লার্ভা পাওয়ায় ৭ নির্মাণাধীন ভবন ও বাসা-বাড়িকে ১ লাখ ৯ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে।

বিস্তারিত আসছে...

পরবর্তী খবর

গাছের সঙ্গে শত্রুতা!

নাসিম উদ্দীন নাসিম, নাটোর

গাছের সঙ্গে শত্রুতা!

নাটোরের বড়াইগ্রামে শত্রুতা করে আনোয়ার হোসেন (৪০) নামে এক কৃষকের প্রায় ২ বিঘা জমির ৮০টি আমের গাছ কেটে প্রায় লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে দুর্বৃত্তরা।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কুমরুল গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ কৃষক উপজেলার মৃত রিয়াজ উদ্দিন মন্ডলের ছেলে আনোয়ার হোসেন।

আনোয়ার হোসেন জানান, আমার ২ বিঘা জমিতে ৮০ টি আম্রপালি জাতের আম গাছ রোপন করে ছয় বছর যাবত পরিচর্যা করার পরে ফল ধরার উপযোগী হয়েছে।

শনিবার বিকেলে জমিতে গিয়ে গাছকাটা অবস্থায় দেখতে পাই। আমার প্রায় লক্ষাধীক টাকা খরচ হয়ে গেছে। আগামী আমের মৌসুমে আম বিক্রিয় করতে পারলে খরচের টাকা পূরণ করার সম্ভব হতো।

তিনি আরো জানান, রাতের আধারে কে বা কারা গাছগুলো কেটে ফেলেছে আমার তা জানা নেই।

বড়াইগ্রাম থানার পরিদর্শক আব্দুর রহিম বলেন, লিখিত কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

মেয়াদোত্তীর্ণ ও ‘সৌজন্য ওষুধ’ প্রদর্শন ও বিক্রি করায় জরিমানা

রাহাত খান, বরিশাল

মেয়াদোত্তীর্ণ ও ‘সৌজন্য ওষুধ’ প্রদর্শন ও বিক্রি করায় জরিমানা

মেয়াদোত্তীর্ণ ও সৌজন্য ওষুধ প্রদর্শন ও বিক্রির দায়ে বরিশাল নগরীর বান্দ রোডের শের-ই বাংলা মেডিকেলের সামনের ৫ টি ফার্মেসী থেকে ১ লাখ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

সেই সঙ্গে বিপুল পরিমাণ ওষুধও জব্দ করা হয়।

বিস্তারিত আসছে...

পরবর্তী খবর