ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন নুসরাত

অনলাইন ডেস্ক

ভক্তদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন নুসরাত

ভারতের বাংলা ছবির অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। তার পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই চর্চা বেশি নেটমাধ্যমে। ইদানীং সময় তার মৃত্যু কামনাও চোখে পড়ে নেটমাধ্যমে। কিন্তু নুসরাত জাহানের ‘দ্যুতি’ কমেনি এতটুকুও। 

এই অভিনেত্রীর ঔজ্জ্বল্য নিয়ে ইন্ডাস্ট্রি বরাবর মুগ্ধ। তবে মা হওয়ার পর সেই দীপ্তি যেন বেড়ে চলেছে। সেই দীপ্তির ছবি ইনস্টাগ্রামের মাধ্যমে ভাগ করে নিলেন তার সকল ভক্তদের সাথে। ক্যামেরার লেন্সে চোখ রেখে হাসছেন নুসরত। গোলাপি ঠোঁট, খোলা চুল, কাঁধ খোলা জামায় সেজে উঠেছেন। তারই সঙ্গে সকলের উদ্দেশে লিখেছেন, ‘আশা করি আমার দ্যুতির মতোই সকলের দিন উজ্জ্বল হবে।’ 

আরও পড়ুন:

সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন এলাকায় আগামীকাল ঈদ

ফাঁস হলো বিশ্বের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের স্মার্টফোনে আড়িপাতার ঘটনা

যে বাঙালি আলেম হজের খুতবা অনুবাদ করবেন

নুসরাত বুঝিয়ে দিলেন, কোন কটাক্ষ বা কুরুচিকর মন্তব্যই তার ঔজ্জ্বল্য কমাতে পারবে না। বরং তিনি তা ছড়িয়ে দেবেন সকলের মধ্যে।

প্রসঙ্গত, সন্তান সম্ভবা হওয়ার পর থেকে সংবাদ মাধ্যমকে এড়িয়ে গিয়েছেন নুসরাত। নেটাগরিকদের সঙ্গেও সরাসরি কথা বলেননি সাংসদ-অভিনেত্রী।

news24bd.tv রিমু  
 

পরবর্তী খবর

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

অনলাইন ডেস্ক

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।  কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। এদিকে ফেসবুক আইডি খুলেছেন এই অভিনেত্রী। শুক্রবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসেছিলেন শাবনুর।  ফেসবুকেও এটাই তার প্রথম লাইভ। লাইভে তার সঙ্গে ছিল ইনাইয়া, যাকে নিজের টিমমেট বলে পরিচয় করিয়ে দেন শাবনূর।

লাইভে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই সুখে-দুখে দিন কাটাই। আমি মানুষকে বিনোদন দিতে চাই। এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের সিনেমা কেউ বানাতে চান, আমার মতো করে যদি গল্পটা বলতে চান, তাহলে আমি অবশ্যই অভিনয় করবো।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। অনেকে বলেছেন, আমার নামে ফেসবুকে অনেকে ফেক আইডি খুলেছে, আপনারা আসল শাবনূরকে চিনতে পারেন না। এবার থেকে সব স্পষ্ট হয়ে গেল। বিভ্রান্তির আর কোনো সুযোগ নেই। এটা আমার আসল আইডি। এখানে এলেই আপনাদের প্রিয় শাবনূরকে পেয়ে যাবেন।

তিনি বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


শাবনুর বলেন,এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার

সর্বশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শিল্পকলা একা‌ডে‌মিতে স‌ত্যেন‌ সেন শিল্পী‌গোষ্ঠীর শরৎ উদযাপন

সুকন্যা আমীর

ঋতুরা‌জ্যে শরৎ আসে অন্তহীন রূ‌পের খেলা নি‌য়ে। বর্ষণ শে‌ষে র‌ঙের খেলায় প্রাণ ফি‌রে পায় প্রকৃতি। মহামারীর ক্ষীপ্রতা কা‌টি‌য়ে প্রকৃ‌তির এই শুভ্রতা বরণ ক‌রে নি‌লো স‌ত্যেন‌ সেন শিল্পী‌গোষ্ঠী। 

শিল্পকলা একা‌ডে‌মির উন্মুক্ত ম‌ঞ্চে ব‌সে‌ এ আসর। এ যে‌নো শহুরে জীব‌নে এক টুক‌রো শরৎ উদযাপন। শার‌দের সু‌র না বাজ‌লেও, শরৎ আবাহ‌নে কম‌তি ছি‌লে না তাল, লয়, সু‌রের।

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


মহামা‌রী কো‌ভি‌ডের ক্ষীপ্রতা কা‌টি‌য়ে দীর্ঘ‌দিন পর এভা‌বেই শরৎ বন্দনায় মে‌তে ওঠেন সাংস্কৃ‌তিক শিল্পীরা। আ‌য়ো‌জিত শরৎ কথ‌নে অংশ নেন সংস্কৃ‌তি প্র‌তিমন্ত্রী এবং স‌ম্মি‌লিত সাংস্কৃ‌তিক জো‌টের সভাপ‌তিও।

শিল্পকলা একা‌ডে‌মির উন্মুক্ত প্রাঙ্গ‌ণে ব‌সে‌ যার সকা‌লের আসর। যা‌ন্ত্রিক জীব‌নে ঋতু‌বৈ‌চি‌ত্র্যের মোহনীয় রূপ‌কে না‌চে-গা‌নে রবণ কর‌তে স‌ত্যেন সেন শিল্পী‌গোষ্ঠীর এই আ‌য়োজন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

দীঘির নায়ক এবার কলকাতার বনি

অনলাইন ডেস্ক

দীঘির নায়ক এবার কলকাতার বনি

চলচ্চিত্রের জগতে এসেছিলেন শিশু বয়সেই। শিশুশিল্পী হিসেবে পেয়েছেন 'তারকাখ্যাতি'। সম্প্রতি চিত্রনায়িকা হিসেবেও তার অভিষেক হয়েছে তার। বলছি প্রার্থনা ফারদিন দীঘির কথা। ঢালিউডের এ নায়িকা এবার বড় চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন।

তার নতুন সিনেমার নাম ‘মানব দানব’। তার সঙ্গে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্তর। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।

বিষয়টি নিয়ে দীঘি দেশের শীর্ষ স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আমি জেনেছি। বাকি শুটিং কোথায় হবে সেটা আমি এখনও জানি না।

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর ভাষ্য, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন, তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

নিজস্ব প্রতিবেদক

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

প্রায় ভেঙে গেছে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় সংসার। আদালতে রয়েছে তার ডিভোর্সের দায়ের করা মামলা। তার স্বামী রোশান যদিও থাকতে চাইছেন, তবে শ্রাবন্তী কোনভাবেই রোশানের সঙ্গে থাকতে রাজি নন।

ভালোবেসেই অবশ্য রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। শ্রাবন্তীর পুত্রের সঙ্গেও সময় বেশ ভালোই কাটছিলো রোশানের। কিন্তু হঠাৎ কী এমন হলো, যার কারণে রোশানের সঙ্গে থাকতেই চাইছেন না শ্রাবন্তী?

এর নির্দিষ্ট কোন কারণ জানা যায়নি। তবে এক সাক্ষাৎকারে রোশান শিং বলেছেন, 'যখন শ্রাবন্তীর সঙ্গে প্রেম করতাম, তখন শরীরের প্রচুর যত্ন নিতাম। সংসার শুরু করার পর আমি মোটা হয়ে গিয়েছিলাম। আমি নিজের অস্তিত্ব হারিয়ে ফেলেছিলাম। যে রোশনকে শ্রাবন্তী পছন্দ করেছিল, সেই রোশন আর আমি ছিলাম না। এটার জন্য ওর খারাপ লাগছিল হয়ত।'

তিনি বলেন, ‘আমি বুঝতে পারছিলাম, ও স্পেস চাইছে। আলাদা থাকতে চাইছে। আমি ভেবেছিলাম, কিছু দিন একটু আলাদা থাকি আমরা। কিন্তু সেই স্পেসে অন্য কেউ চলে আসবে, ভাবতে পারিনি।’

জানা যায়, শ্রাবন্তী এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করেন। তাদের বসবাস একই আবাসনে। প্রায়শই একান্তে সময় কাটান তারা। কিছু দিন আগে অভিরূপের জন্মদিনে নিজের বাসায় ডেকে কেক কাটেন শ্রাবন্তী। এমনকি একটি হীরের আংটিও উপহার দেন তাকে।

অভিরূপকে বিয়ে করলে এটা হবে শ্রাবন্তীর চতুর্থ বিয়ে। তবে রোশানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে সম্পর্ক শেষ না করে তো আর বিয়ের পিড়িতে বসতে পারছেন না তিনি।

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

প্রেমের স্বীকৃতি না পেয়ে প্রেট্রোল ঢেলে আগুন দিলেন নারী!

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে

মাদাগাস্কারে গরু চুরি নিয়ে সংঘর্ষে ৪৬ জন নিহত


উল্লেখ্য, ২০০৩ সালে শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। এরপর ২০১৬ সাল পর্যন্ত তারা সংসার করেন। এরপর বিবাহবিচ্ছেদ করে একই বছর মডেল কৃষাণ বিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। তবে এক বছর না যেতেই সংসারটি ভেঙে যায়। এরপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

নতুন নায়িকা কোলে নিয়ে শাহরুখকে মনে করালেন জায়েদ খান

অনলাইন ডেস্ক

নতুন নায়িকা কোলে নিয়ে শাহরুখকে মনে করালেন জায়েদ খান

১০ বছর আগে বলিউডে মুক্তি পায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছবি 'রা ওয়ান'। ওই চলচ্চিত্রে দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন শাহরুখ খান। 

চলচ্চিত্রে একটি গেমস ডেভেলপার চেহারা-সদৃশ এবং তার সুপারহিরো জি. ওয়ান। সেখানে আরো অভিনয় করেছেন কারিনা কাপুর, আরমান ভার্মা, শাহানা গোস্বামী, টম ওউ, রা. ওয়ান নাম ভূমিকায় গেমসের খলনায়ক হিসেবে অভিনয় করেছেন অর্জুন রামপাল। 

ছবির একটি পরিচিত ও বহুল ব্যবহৃত পোস্টার ছিল শাহরুখ কারিনাকে কোলে করে নিয়ে আসছেন। এটা রাওয়ান চলচ্চিত্রের আইকন পোস্টার হিসেবে স্থান করে নেয়। এখানে লাল শাড়ি পরিহিত কারিনা নিস্তেজ অবস্থায় শাহরুখের কোলে পড়ে ছিলেন।

আজ শুক্রবার সকালে জায়েদ খান একই রকম একটি স্থির ছবি প্রকাশ করেন নিজের ফেসবুকে। যেখানে জায়েদ খানকে দেখা যায় বিধ্বস্ত; কিন্তু অত্যন্ত সাহসী ভূমিকায়। এক করুণ পরিস্থিতির মুখোমুখি হয়ে কোলে করে নিয়ে আসছেন নায়ক জায়েদ। এখানে লাল শাড়ি পরিহিত নবাগত নায়িকা স্নিগ্ধা নিস্তেজ অবস্থায় জায়েদের কোলে পড়ে ছিলেন।

যদিও ছবিটির এক অ্যাকশনকে নেটিজেনরা শাহরুখ খানের সেই পোস্টারের সঙ্গে মেলালেও আদতে জায়েদ খানের এই ছবিটি একেবারে ভিন্ন আবহ ও ভিন্ন গল্পের, মুক্তিযুদ্ধকেন্দ্রিক প্রেক্ষাপটে। এখানে জায়েদ খান একজন বীর মুক্তিযোদ্ধা।

চলচ্চিত্রটি নিয়ে সম্প্রতি জায়েদ খান বলেন, 'এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন, প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি। সোনারচর ছবিটি হবে অন্য রকম, একজন অন্য জায়েদ খানকে পাবে দর্শকরা।' 

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

প্রেমের স্বীকৃতি না পেয়ে প্রেট্রোল ঢেলে আগুন দিলেন নারী!

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে

মাদাগাস্কারে গরু চুরি নিয়ে সংঘর্ষে ৪৬ জন নিহত


গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে ‘সোনার চর’ সিনেমার শুটিং শুরু হয়েছে গাজীপুরের হোতাপাড়ায়। ‘সোনার চর’ সিনেমায় আগেই অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী, ওমর সানী এবং জায়েদ খান। 

উল্লেখ্য, এই ছবির মধ্য দিয়েই বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে নায়িকা স্নিগ্ধার।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর