নওগাঁয় বজ্রপাতে প্রাণ গেল তিনজনের
নওগাঁয় বজ্রপাতে প্রাণ গেল তিনজনের

নওগাঁয় বজ্রপাতে প্রাণ গেল তিনজনের

অনলাইন ডেস্ক

নওগাঁর ধামইরহাটে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। আজ উপজেলার চকউমর দক্ষিণপাড়া, আলতাদীঘি ও জগদল গ্রামে বজ্রপাতের ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন-উপজেলার উমার ইউনিয়নের চকউমর দক্ষিণপাড়া গ্রামের আব্দুর রশীদ (৬০), ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ (৩০) ও একই ইউনিয়নের জগদল গ্রামের হেলাল হোসেনের কিশোরী মেয়ে বৃষ্টি খাতুন (১৩)।

নওগাঁর ধামইরহাট থানার ওসি মো. আব্দুল মমিন জানান, আজ দুপুর থেকে বিকেল পর্যন্ত ধামইহাট উপজেলায় প্রচণ্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত হয়।

এতে উপজেলার উমার ইউনিয়নের আব্দুর রশীদ বাড়ির উত্তর মাঠে কৃষিকাজ করার সময় বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান।

এছাড়া, একই সময় ধামইরহাট ইউনিয়নের আলতাদিঘী গ্রামের রাসেল মাহমুদ তাঁর নিজ জমিতে কৃষিকাজ করছিলেন। এ সময় তাঁর ওপর বজ্রপাত হয় এবং জগদল গ্রামের হেলাল হোসেনের মেয়ে বৃষ্টি খাতুন মাঠ থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে নিহত হয়। স্থানীয়রা ও পরিবারের লোকজন রাসেল মাহমুদ ও বৃষ্টি খাতুনকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ধামইরহাট থানার ওসি মো.আব্দুল মমিন জানান, পুলিশের পক্ষ থেকে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ওই তিনজনের লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা

গাবতলী হাটকে ১০ লাখ টাকা জরিমানা, এক ঘণ্টা হাসিল বন্ধ


এদিকে, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. কামরুল আহসান জানান, বজ্রপাতে যারা মারা গেছেন তাদের প্রত্যেকের পরিবারকে মঙ্গলবার (২০ জুলাই) ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

news24bd.tv নাজিম