দুবাইয়ে বাংলাদেশ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত
দুবাইয়ে বাংলাদেশ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

দুবাইয়ে বাংলাদেশ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

দুবাইয়ে বাংলাদেশ সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা ও করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (১৬ জুলাই) শুক্রবার বাংলাদেশ সমিতি দুবাইয়ের নিজস্ব ভবনের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সমিতি দুবাইয়ের উপদেষ্টা  প্রকৌশলী মোহাম্মদ আবু জাফর চৌধুরীর সভাপতিত্বে এবং সমিতির পরিচালক আলহাজ ইয়াকুব সৈনিক ও পরিচালক শেখ ফরিদ আহমেদ সিআইপির যৌথ সঞ্চালনায় এতে নিজ নিজ পরিকল্পনা উপস্থাপন করেন সমিতির আহবায়ক অধ্যাপক এম এ ছবুর, সদস্য সচিব নাছের রেজা খান, পরিচালক মোহাম্মদ জসিম উদ্দীন, হাজী আব্দুল করিম সিআইপি, মোহাম্মদ সেলিম রেজা, মোহাম্মদ জাওয়াদুর রহমান, মো. শাহাদাত হোসেন,  প্রকৌশলী রেজাউল করিম, গোলাম মোস্তফা, হাবিবুর রহমান, জিল্লুর রহমান, আলহাজ মাজহার উল্লাহ মিয়া, আবুল কালাম সিআইপি, সৌরভ হোসেন, আবদুর রশিদ, মো. রাশেদ দুলাল, শাখাওয়াত হোসেন প্রমুখ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান।

তিনি বলেন, সংযুক্ত আরব আমিরাত দুবাইতে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অনুমোদিত হয়েছে। সেটি অত্যন্ত আনন্দের। সেজন্য আমি উক্ত সমিতির সব সদস্যকে ধন্যবাদ ও অভিনন্দন জানাচ্ছি। এ সফলতা সবার অক্লান্ত পরিশ্রমের ফসল।  

আরও পড়ুন:

সৌদির সঙ্গে মিল রেখে দেশের বিভিন্ন এলাকায় আগামীকাল ঈদ

ফাঁস হলো বিশ্বের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের স্মার্টফোনে আড়িপাতার ঘটনা

যে বাঙালি আলেম হজের খুতবা অনুবাদ করবেন


 

এক সঙ্গে দুবাই কনস্যুলেটে কাজ করতে গিয়ে কোনোরকম ভুলভ্রান্তি এবং কারও মনে যদি কোনো কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। বাংলাদেশ কমিউনিটির  সফলতা  এবং আবারো সবার সুস্বাস্থ্য কামনা করছি।

news24bd.tv/আলী