শিবচরে ইয়াবাসহ মা-মেয়ে আটক
শিবচরে ইয়াবাসহ মা-মেয়ে আটক

শিবচরে ইয়াবাসহ মা-মেয়ে আটক

Other

মাদারীপুরের শিবচরে ১ হাজার ৯২০ পিস ইয়াবাসহ অবেলা বেগম (৬০) ও কবিতা বেগম (২৩) নামে দুই আটক করেছে পুলিশ। সোমবার (১৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শিবচরের বাশকান্দি ইউনিয়নের বাজিতপুর গ্রামের শেখপুর বাজার সংলগ্ন শিকদার বাড়ি থেকে তাদের আটক করা হয়।

আটকৃত অবেলা বেগম ওই এলাকার মৃত শাহাবুদ্দিন শিকাদারের স্ত্রী ও কবিতা বেগম মৃত শাহাবুদ্দিন শিকদারের মেয়ে ও উপজেলার চরশ্যামাইল এলাকা বাবুল মুন্সির স্ত্রী।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ওই এলাকায় মাদক ব্যবসায়ী কামরুল শিকদার বাড়িতে অভিযান চালায় পুলিশ।

এসময় তাদের বাড়িতে গিয়ে দেখা যায় একটি খাটে বসে তারা মা, মেয়ে ও তাদের সন্তান কামরুল বসে ইয়াবা প্যাকেট করছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছেলে কামরুল পালিয়ে গেলও তার মা ও বোনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ৯২০ পিস ইয়াবা ও দুটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা

গাবতলী হাটকে ১০ লাখ টাকা জরিমানা, এক ঘণ্টা হাসিল বন্ধ


তিনি আরো জানান, আটকৃত মা মেয়েকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা পরিবারের সকলে দীর্ঘদিন ধরে মাদারীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। এছাড়াও পালিয়ে যাওয়া কামরুলের বিরুদ্ধে ঢাকার বংশাল ও শিবচর থানায় দুইটি মামলা রয়েছে। এব্যাপারে শিবচর থানায় মাদক আইনে একটি মামলা প্রক্রীয়াধীন।

news24bd.tv নাজিম