সুনামগঞ্জে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে মা-মেয়ে নিহত
সুনামগঞ্জে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে মা-মেয়ে নিহত

সুনামগঞ্জে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে মা-মেয়ে নিহত

নিজস্ব প্রতিবেদক

সুনামগঞ্জের তাহিরপুরে স্পিডবোটের সঙ্গে পাথরবোঝাই বাল্কহেডের সংঘর্ষে পানিতে ডুবে  জোসনা বেগম (৩৫) ও তার মেয়ে রুমি বেগমের (৮) মৃত্যু হয়েছে। এসময় একজন আহত হয়েছেন।

গতকাল রাতে এ ঘটনা ঘটে।   জোসনা বেগম উপজেলার সদর ইউনিয়নের রতনশ্রী গ্রামের বরুজ মিয়ার স্ত্রী।

পুলিশ জানায়, সোমবার (১৯ জুলাই) বিকেলে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খানের পরিবারের লোকজন তাদের নিজস্ব স্পিডবোটে করে বাদাঘাট বাজারে ঈদের কেনাকাটা করতে যান। এসময় স্পিডবোট চালক বরুজ মিয়ার স্ত্রী ও মেয়েও তাদের সঙ্গে ছিলেন।

পরে কেনাকাটা শেষে সন্ধ্যায় তারা বাড়ি ফিরছিলেন। পথে পাটলাই নদীর বালিয়াঘাট বিজিবি ক্যাম্পের কাছাকাছি এলে বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই বাল্কহেডের সঙ্গে স্পিডবোটের সংঘর্ষ হয়। এতে স্পিডবোটের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ও এটি ডুবে যায়। এসময় স্পিডবোটে থাকা অন্যরা সাঁতরে তীরে উঠলেও জোসনা বেগম ও তার মেয়ে রুমি নিখোঁজ হন।

পরে স্থানীয়দের চেষ্টায় প্রায় দুই ঘণ্টা পর নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া এ ঘটনায় আহত এক নারী যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন:


কোরবানির পশু জবাইয়ের নিয়ম ও দোয়া

ঢাকা ছেড়েছেন ২৬ লাখ মানুষ

দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


তাহিরপুর থানার ওসি আবদুল লতিফ তরফদার বলেন, তাহিরপুরে স্পিডবোট ও বাল্কহেডের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় স্পিডবোটের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এটি ডুবে যায়। এতে দুইজন পানিতে ডুবে মারা গেছেন।

news24bd.tv নাজিম