পর্নো ছবি বানানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার
পর্নো ছবি বানানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার

পর্নো ছবি বানানোর অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

পর্নো ছবি বানানোর অভিযোগে বলিউড অভিনেত্রী শিল্পী শেঠির স্বামী ও ভারতীয় ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রাতে মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতেই শিল্পার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছে মুম্বাই পুলিশ।

এক বিবৃতিতে মুম্বাই পুলিশ জানিয়েছে, পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ।

তদন্তে এর নেপথ্যে ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম আসে। তাকে এই মামলায় মূল আসামি বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য আছে।

আরও পড়ুন:


যেভাবে উদ্ধার হলো পরিকল্পনামন্ত্রীর আইফোন

কোরবানির পশু জবাইয়ের নিয়ম ও দোয়া

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট

সুনামগঞ্জে স্পিডবোট-বাল্কহেড সংঘর্ষে মা-মেয়ে নিহত


পুলিশ আরো জানিয়েছে, মামলার তদন্তে আরো ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারদের একজন উমেশ কামাত জানিয়েছেন, রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানেই তিনি কাজ করতেন। গত ৬ ফেব্রুয়ারি পর্নোগ্রাফির সঙ্গে জড়িত একজন মডেল ও একজন অভিনেত্রীকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জেরায় উমেশ কামাতের নাম বেরিয়ে আসে। মডেল জানায়, উমেশ তার থেকে পর্নো ভিডিও নিতেন এবং সেগুলো ব্রিটেনের একটি প্রতিষ্ঠানে পাঠাতেন। এরপর ভিডিওগুলো ‘হটশটস’ নামের একটি অ্যাপে উন্মুক্ত করা হতো।

জানা গেছে, গতকাল রাজ কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশ। রাত ৮টায় তিনি সেখানে হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পরেই তাকে গ্রেপ্তার করা হয়।

news24bd.tv নাজিম