৩ ঘণ্টায় গরু পেলেন ফারিয়া!

অনলাইন ডেস্ক

৩ ঘণ্টায় গরু পেলেন ফারিয়া!

পবিত্র ঈদুল আজহায় মুসলমানদের অন্যতম ধর্মীয় উৎসবের প্রধান বিষয় হলো পশু কোরবানি। কোরবানির জন্য পশু ক্রয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। 

তিনি অনলাইনের মাধ্যমে গরু কিনেছেন। মজার ব্যাপার হলো, অর্ডার দেয়ার মাত্র ৩ ঘণ্টার মধ্যে গরু ডেলিভারি পেয়েছেন এ নায়িকা।

খবরটি জানিয়েছেন ফারিয়া নিজেই। 

ফেসবুক পেজে গরুর একটি ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, “আমাদের গরু। অর্ডার করলাম ৮টায়, আর ডেলিভারি পেলাম ১১টায়। এটা কেবল রুসলানের জন্যই সম্ভব হয়েছে। ধন্যবাদ এবং শুভকামনা রইল ‘প্রোটিন ফ্যাক্টরি’র জন্য।”

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

জানা গেছে, রুসলান হোসেন ফারিয়ার বন্ধুসুলভ মানুষ। তার একটি প্রতিষ্ঠান রয়েছে ‘প্রোটিন ফ্যাক্টরি’ নামে। সেখান থেকেই এবার কোরবানির পশু অনলাইনে বিক্রি করা হচ্ছে। ফারিয়ার গরুটিও এই প্রতিষ্ঠান থেকে কেনা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ভাসুরের সঙ্গে রোমান্টিক নাচে অভিনেত্রী!

অনলাইন ডেস্ক

ভাসুরের সঙ্গে রোমান্টিক নাচে অভিনেত্রী!

টেলিভিশনের পর্দায় মিঠাই আর সোমের সম্পর্ক কিন্তু বাস্তবে ভিন্ন। অভিনেতা ধ্রুব ও সৌমিতৃষা বেশ ভালো বন্ধু। আর সে কারণেই শুটিংয়ের ফাঁকে বিভিন্ন রোমান্টিক গানে রিল ভিডিও বানাতে দেখা যায় তাদের। কয়েকদিন আগে এভাবেই এক ভিডিওতে একসঙ্গে নাচতে দেখা গেল দুজনকে।


আরও পড়ুন

হ্যাটট্রিকে লা লিগায় দারুন জয় রিয়াল মাদ্রিদের

প্রবাসী নারীকে সংঘবদ্ধ ধর্ষণ!

অনলাইনে থেকেও অফলাইনে চ্যাট!

শর্তসাপেক্ষে করোনার বুস্টার ডোজের অনুমোদন দিলো যুক্তরাষ্ট্র


তাদের সেই ভিডিওটি প্রকাশ্যে আসতেই চোখ চড়কগাছ মিঠাই ভক্তদের। তাদের মনে প্রশ্ন, সিদ্ধার্থকে ছেড়ে কেন সোমের সঙ্গে ভিডিও বানাচ্ছেন মিঠাই?

তবে তারা যে এই প্রথম এমন ভিডিও বানালেন তা নয়, এর আগেও 'শেরশাহ' ছবির রোমান্টিক গানে রিল বানিয়েছিলেন মিঠাই ও সোম।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর

সেই বাংলা ছবি থেকে সানি লিওনের অংশটি বাদ

অনলাইন ডেস্ক

সেই বাংলা ছবি থেকে সানি লিওনের অংশটি বাদ

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ‘বিক্ষোভ’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করবেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

এই খবর যে সত্যি তা জানিয়েছিলেন স্বয়ং পরিচালক শামীম আহমেদ রনি। আইটেম ড্যান্স করার জন্য চুক্তিবদ্ধও হয়েছিলেন সানি লিওন। ‘বিক্ষোভ’ মুক্তির জন্য তৈরি হয়ে গেছে। গত সপ্তাহে সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।
 
তাহলে এবার কি ঢালিউড কাঁপাতে দেখা যাবে সানিকে? কারণ, এই সিনেমারই একটি গানে অংশ নিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। কিন্তু জানা গেছে, সেন্সর বোর্ডে সানির সেই আইটেম গানটি নাকি জমাই দেওয়া হয়নি।

ফলে ‘বিক্ষোভ’ মুক্তি পেলেও তাতে দেখা যাবে না সানিকে। এর কারণ, বাংলাদেশের চলচ্চিত্রে সরকারের পূর্বানুমতি ছাড়া বিদেশি শিল্পীরা কাজ করতে পারবেন না, এমনটাই আইনে আছে। এই সিনেমায় অনুমতি না নিয়েই সানি লিওনকে নিয়ে শুটিং করা হয়েছিল। এ কারণে সেন্সর বোর্ডে তার অংশটি জমাই দেওয়া হয়নি।

রও পড়ুন:


জন্মদিনে সৃজিতের কাছে কী চাইলেন মিথিলা?

বায়ু দূষণের তালিকায় বাংলাদেশ প্রথম, ঢাকা তৃতীয়

৪৫ মিনিট পর হাসপাতালে অলৌকিকভাবে বেঁচে উঠলেন নারী!

গাড়ি সাইড দেয়ায় ব্যবসায়ীকে মারধর করলেন এমপি রিমন!


এ ব্যাপারে সিনেমার পরিচালক শামীম আহমেদ জানিয়েছেন, ‘ওই সময় হুট করেই সানি লিওনের শিডিউলটা পেয়েছিলাম আমরা। তা ছাড়া ওই সময় শুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়োর মধ্যে অনুমতি নেওয়ার সময় পাইনি আমরা। 

ভেবেছিলাম, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেব। কিন্তু তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মেনে সিনেমা থেকে সানি লিওনের অংশটি বাদ দিয়েছি।’

তবে পরিচালক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘প্রযোজনা সংস্থার শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল নামে ভারতে শাপলা মিডিয়ার একটি শাখা আছে। কিছুদিনের মধ্যে প্রতিষ্ঠানটি অঙ্কুশকে নিয়ে সিনেমা করতে যাচ্ছে, সেই সিনেমাতেই গানটি রাখার কথা আছে।’

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

শখ মিটে গেছে : শবনম ফারিয়া

নিজস্ব প্রতিবেদক

শখ মিটে গেছে  : শবনম ফারিয়া

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

সর্বশেষ স্ট্যাটাসে অভিনেত্রী শবনম ফারিয়া বলেছেন, কেউ যদি কোন বিষয়ে খুশি হয় আর আলহামদুলিল্লাহ বলে, এইটার মানে তার বিয়ে না!

নিম্নে পাঠকদের জন্য শবনম ফারিয়া স্ট্যাটাসটি তুলে ধরা হলো...

কেউ যদি কোন বিষয়ে খুশি হয় আর আলহামদুলিল্লাহ বলে, এইটার মানে তার বিয়ে না !!! 
বিয়ে ছাড়াও মানুষের জীবনে আরও অনেক কিছু আছে ! 

বিয়েই জীবনের একটা গুরুত্বপূর্ণ পার্ট , যেমন পরিবার, ক্যারিয়ার , পড়াশুনা , বন্ধুবান্ধব এগুলাও জীবনের একেকটা পার্ট ! 
এখন সবাই বিয়ে নিয়ে কমেন্ট করে , যা নিয়ে পোস্ট দেই, কমেন্ট করে “বিয়ে করবেন কবে”!!!
কিন্তু বিয়ে করলে আবার বলবে, “আপনাদের তো বিয়ে টিকে না”, “আবার কবে ছাড়বেন”, “বারোভাতারি” , “মিডিয়ার মানুষ খারাপ, তাদের খালি বিয়ে হয়” !!!
যেই লোক শখ করে বিয়ে করবে, এইসব কমেন্ট দেখে বিয়ের দিনই ভেগে যেতে পারে! 

আর মাশাল্লাহ্ আমাদের সাংবাদিক ভাইরা যেই সুন্দর শিরোনামে সংবাদ প্রকাশ করবেন !!! সেইটা আর না বলি। 
দয়া করে আমার বিয়ে নিয়ে আর কমেন্ট কইরেন না। 
Been there , done that !!!
শখ মিটে গেছে …

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


প্রসঙ্গত, গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু।

এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।  কিন্তু সেই সংসার ভাঙ্গে গত বছরের ২৭ নভেম্বর ।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নিজের পছন্দের পুরুষের কথা জানালো মালাইকা

অনলাইন ডেস্ক

নিজের পছন্দের পুরুষের কথা জানালো মালাইকা

বিটাউনের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী বলা হয়ে থাকে মালাইকা আরোরাকে। বলিউডের পর্দায় একসময় রূপ-শরীরের আবেদন ছড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই খোলামেলা ছবি শেয়ার করেন মালাইকা। কখনো জিমের পোশাকে কখনো ঝলমলে পোশাকে কাঁপন ধরান অনুসারীদের হৃদয়ে। কিন্তু মালাইকার হৃদয়ে স্পন্দন তৈরি করে কে? কেমন পুরুষ তার পছন্দ? সম্প্রতি সেই কথাই জানালেন এই মডেল-অভিনেত্রী।

মালাইকা বলেন, আমার পছন্দের পুরুষকে একটু রাফ হতে হবে। ক্লিন শেভ করা ‘চিকন’ কেউ নয়। দুর্দান্ত ফ্লার্ট করতে পারে, এবং অবশ্যই ভালো চুমু খেতে পারে, এমন পুরুষ পছন্দ আমার।

অপছন্দের  কথা বলতে গিয়ে মালাইকা জানালেন, যেসব পুরুষ পরনিন্দা-পরচর্চা করে, তাদের একদমই পছন্দ করেন না তিনি।

মালাইকা বর্তমানে ‘সুপারমডেল অব দ্য ইয়ার’ প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করছেন। এখানে তার সঙ্গে বিচারক হিসেবে আরও আছেন ভারতের তুমুল জনপ্রিয় মডেল ও প্রথম সুপারমডেল খ্যাতি পাওয়া ব্যক্তি মিলিন্দ সুমন। তার কাছেও মালাইকা জানতে চেয়েছেন, কেমন নারী পছন্দ করেন তিনি।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


জবাবে সুমন বলেন, কোনও নারী যদি সাইকো হন সেটাই আমার জন্য যথেষ্ঠ। আমি ‘টার্ন অন’ হয়ে যাই। এছাড়া তাকে হতে হবে লাউডও। মানে চিৎকার, চেঁচামেচি করবে; এইরকম আর কী!

উল্লেখ্য, মালাইকা আরোরা ব্যক্তিগত জীবনে বিয়ে করেছিলেন অভিনেতা ও নির্মাতা আরবাজ খানকে। ১৯৯৮ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তারা সংসার করেছিলেন। এরপর বিবাহবিচ্ছেদ। গত কয়েক বছর ধরে অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ও লিভ-ইন করেন মালাইকা। মালাইকা আর অর্জুনের বিয়ে নিয়ে হরহামেশাই নানান খবর শোনা যায়। তবে বিয়ের বিষয়ে কখনো মুখ খোলেননি তারা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

গ্যাংটকে গণ্ডগোল নিয়ে আসছে পরমব্রত

অনলাইন ডেস্ক

গ্যাংটকে গণ্ডগোল নিয়ে আসছে পরমব্রত

বাংলা সাহিত্যের প্রদোষ চন্দ্র মিত্র ওরফে ফেলুদা সত্যজিৎ রায়ের সৃষ্ট একটি অন্যতম জনপ্রিয় কাল্পনিক গোয়েন্দা চরিত্র। এবার সেই বিখ্যাত ফেলুদাকে নিয়ে সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন পশ্চিমবঙ্গের নির্মাতা অরিন্দম শীল। জি-ফাইভের ব্যানারে নির্মিত হতে যাওয়া এই সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করবেন পরমব্রত চট্টোপাধ্যায়। ফেলুদার প্রধান সহকারী তার খুড়তুতো ভাই তপেশরঞ্জন মিত্র ওরফে তোপসের ভূমিকায় দেখা যাবে ঋতব্রত মুখোপাধ্যায়কে।  

যদিও নির্মাতা অরিন্দম নিজের নতুন কাজ সম্পর্কে কোনও মন্তব্য করেননি। তবে জানা গেছে, এ সিরিজের অন্যতম প্রযোজক হিসেবে থাকবেন অশোক ধানুকা। ফেলুদার বেশ কয়েকটি গল্পের স্বত্বও নাকি রয়েছে তার কাছে।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

এর আগে আড্ডাটাইমসের ব্যানারে নির্মিতি ফেলুদা সিরিজে দেখা গিয়েছিল পরমব্রত ও ঋদ্ধি সেন জুটিকে। এতে অভিনয়ের পাশাপাশি সিরিজটির পরিচালকও ছিলেন পরমব্রত। বর্তমানে তার হাতে বেশ কিছু কাজ থাকায় নতুন এ সিরিজের নির্মাণের দ্বায়িত্ব নেননি তিনি।  

অরিন্দমের নতুন সিরিজের প্রথম সিজনের গল্প ‘গ্যাংটকে গণ্ডগোল’।

news24bd.tv/আলী

পরবর্তী খবর