নিয়ম ভেঙে ঈদের নামাজ আদায়, ৪৮ বাংলাদেশি আটক

অনলাইন ডেস্ক

নিয়ম ভেঙে ঈদের নামাজ আদায়, ৪৮ বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় স্বাস্থ্যবিধি ভেঙে ঈদের নামাজ আদায়ের অভিযোগে এখন পর্যন্ত ৪৮ বাংলাদেশি ও ১ জন স্থানীয় নাগরিককে আটক করেছে দেশটির পুলিশ।

মালয়েশিয়ার পেনাং রাজ্যের জুরুতে তামান পেলাংগি এলাকায় দুই শতাধিক মানুষের নামাজ আদায়ের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর দেশজুড়ে ব্যাপক সমালোচনার মুখে এ আটক অভিযান শুরু হয়।

এর আগে স্থানীয়দের ব্যাপক সমালোচনার মুখে স্বাস্থ্যবিধি ভঙ্গের ঘটনায় ক্ষমা চান পেনাং পুলিশ প্রধান। এদিকে এ ঘটনায় দোষীদের কোনো ছাড় নেই উল্লেখ করে প্রয়োজনে আইন-ভঙ্গকারী অভিবাসীদের দেশে পাঠানো হবে বলেও হুশিয়ারি দিয়েছেন মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী হামজা জয়নুদ্দিন।

মঙ্গলবার (২০ জুন) স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় মসজিদে নামাজ আদায় করতে গেলে কর্তৃপক্ষ স্বাস্থ্যবিধি মেনে একশ মানুষকে নামাজ আদায়ের জন্য প্রবেশের অনুমতি দেয়। এসময় মসজিদে প্রবেশ করতে পারেননি এমন দুই শতাধিক মানুষ মসজিদের বাইরে ঈদের নামাজ আদায় করে, যাদের বেশিরভাগই বাংলাদেশি।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা

সরকারের আইন ভেঙে স্বাস্থ্যবিধি না মেনে নামাজ আদায়ের এ দৃশ্যের ভিডিও স্থানীয় একজন নাগরিক সামাজিক যোগাযোগের মাধ্যমে আপলোড করলে দ্রুতই তা ছড়িয়ে পড়ে। শুরু হয় আলোচনা-সমালোচনা, নজরে আসে প্রশাসনের।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

দক্ষিণ কোরিয়ার বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

অনলাইন ডেস্ক

দক্ষিণ কোরিয়ার বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে সিউলে বাংলাদেশ দূতাবাস সোমবার দক্ষিণ কোরিয়ার ইয়নসে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসের গ্রন্থাগারে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করেছে।

বিশ্ববিদ্যালয় ও দূতাবাসের কর্মকর্তাদের উপস্থিতিতে, দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের রাষ্ট্রদূত আবিদা ইসলাম ও বিশ্ববিদ্যালয়টির গ্রন্থাগারের প্রেসিডেন্ট ইয়ং-চেওল কিম যৌথভাবে ‘বঙ্গবন্ধু কর্নার’টি উদ্বোধন করেন।

কোরিয়ান ভাষায় অনুবাদকৃত ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ’, ‘বঙ্গবন্ধু দ্য পিপলস হিরো’ ও বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’র পাশাপাশি  ‘বঙ্গবন্ধু কর্নার’-এ রয়েছে ইংরেজি ভাষায় লিখিত জাতির পিতার জীবন ও রাজনৈতিক দর্শন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের ইতিহাস এবং বাংলাদেশের সাংস্কৃতিক ঐতিহ্য সম্পর্কিত বেশ কিছু তথ্যসমৃদ্ধ বই। 


দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই : প্রভা

‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’


 

‘বঙ্গবন্ধু কর্নার’-এর এসব বই থেকে দক্ষিণ কোরিয়াসহ বিশ্বের অন্যান্য দেশের তরুণ প্রজন্ম বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন, স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠায় তার অসামান্য আত্মত্যাগ ও অনন্য ভূমিকাসহ বাংলাদেশের ইতিহাস, ঐতিহ্য এবং সংস্কৃতি সম্পর্কে জানতে পারবে। এর ফলে, বঙ্গবন্ধুর রাজনৈতিক চেতনা ও আদর্শ দক্ষিণ কোরিয়ার গণ্ডী পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশের তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে পড়বে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ফকির আলমগীরের মৃত্যুতে কানাডায় শোক

লায়লা নুসরাত, কানাডা থেকে

ফকির আলমগীরের মৃত্যুতে কানাডায় শোক

একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় গণসংগীতশিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে কানাডায় শোকের ছায়া নেমে এসেছে।

তাঁর মৃত্যুর খবর বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সাথে সাথে বিভিন্ন ব্যক্তি, বুদ্ধিজীবী সাংবাদিক, সাহিত্যিক, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

শোক প্রকাশ করতে গিয়ে কানাডার ‌‘নতুন দেশ’ পত্রিকার প্রধান সম্পাদক ও সাংবাদিক শওগাত আলী সাগর বলেন, তার মৃত্যু বাঙালি জাতির জীবনে এক অপূরণীয় ক্ষতি। কর্মের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন আমাদের হৃদয়ে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কানাডার ‘প্রবাস বাংলা ভয়েস’ এর প্রধান সম্পাদক আহসান রাজীব বুলবুল বলেন,  প্রথিতযশা এই শিল্পীর মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। গণজাগরণ আর গানের মাধ্যমে জাগরিত করা জাতির আলো যেন ধীরে ধীরে নিভে যাচ্ছে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মো. রশিদ রিপন বলেন, আমরা এক গুণী ব্যক্তিত্ব ও অভিভাবককে হারালাম। তাঁর কর্মের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন আমাদের মাঝে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সহসভাপতি মো. কাদির বলেন, এ এক অপূরণীয় ক্ষতি। সংগীতে ও বাংলাদেশের জন্য তার অবদান জাতি সারা জীবন মনে রাখবে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব প্রকৌশলী ও রিয়েল এস্টেট ব্যবসায়ী আবদুল্লা রফিক বলেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র ও স্বাধীনতা যুদ্ধে তাঁর অবদানের জন্য তিনি জাতির কাছে চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

সিলেট এসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি রূপক দত্ত বলেন, তার মূত্যুতে দেশের সংস্কৃতি অঙ্গনের এক নক্ষত্রের পতন হলো। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

কমিউনিটি ব্যক্তিত্ব ও রিয়েল এস্টেট ব্যবসায়ী কিরন বনিক শংকর বলেন,  ঋষিজ শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা, জনপ্রিয় গণসংগীতশিল্রী ফকির আলমগীর আমার মাঝে আর নেই, বিশ্বাস করতে পারছি না। বাংলাদেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে তার ভূমিকা আর তার অনবদ্য সকল গানের মাধ্যমে ফকির আলমগীর আমাদের মাঝে চিরস্মরণীয় হয়ে থাকবেন। আমাদের সাংস্কৃতিক অঙ্গনে এটি একটি অপূরণীয় ক্ষতি। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি আর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী সোহাগ হাসান বলেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্র ও গণ জাগরণের পথিকৃৎ ফকির আলমগীর এর মৃত্যু সঙ্গীত অঙ্গনের অপূরণীয় ক্ষতি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও কালজয়ী এই শিল্পীর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

বিশিষ্ট কলামিস্ট উন্নয়ন গবেষক ও সমাজতাত্ত্বিক বিশ্লেষক মো. মাহমুদ হাসান বলেন, একটি নক্ষত্রের বিদায়। স্বাধীনতা থেকে প্রতিটি অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে গনজাগরণ সৃষ্টিতে অসামান্য অবদানের মাধ্যমে তিনি আজীবন জাতির হ্রদয়ে বেঁচে থাকবেন। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি, সাথে সাথে প্রার্থনা করি পরম করুণাময় যেন তাঁর পরিবারকে সেই শোক কাটিয়ে উঠার শক্তি দান করেন।

এছাড়াও কানাডায় ফকির আলমগীরের মূত্যুতে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ফকির আলমগীরের মৃত্যুতে নিউইয়র্কে শোকসভা

অনলাইন ডেস্ক

ফকির আলমগীরের মৃত্যুতে নিউইয়র্কে শোকসভা

কণ্ঠযোদ্ধা ফকির আলমগীরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করলেন একাত্তরের স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের দুই সহযোদ্ধা রথীন্দ্রনাথ রায় এবং শহীদ হাসান। অশ্রুসিক্ত কণ্ঠে তারা উল্লেখ করেন, করোনার থাবায় প্রথিতযশা শিল্পী-সাংস্কৃতিক কর্মীরা হারিয়ে যাচ্ছেন। ফকির আলমগীরের মতো সজীব একজন মানুষও রক্ষা পেলেন না এই মহামারির কবল থেকে। একাত্তরের দিনগুলো ছাড়াও পরবর্তী সময়ে ফকিরের স্মৃতিচারণ করেন এই দুই কণ্ঠযোদ্ধা।

ফকির আলমগীরের মৃত্যু সংবাদ জানার পরই সেক্টর কমান্ডারস ফোরামের যুক্তরাষ্ট্র শাখা এক শোক সভার আয়োজন করে নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ। ফকির আলমগীরের স্মৃতিচারণের পর তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে আরও বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরামের যুক্তরাষ্ট্র শাখার যুগ্ম সম্পাদক আব্দুল কাদের মিয়া এবং নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

বিশিষ্টজনদের মধ্যে আরও ছিলেন সেক্টর কমান্ডারস ফোরামের ভাইস প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার চুন্নু, নির্বাহী সদস্য শামীম আকতার শরিফ, আওয়ামী লীগ নেতা নাজিমউদ্দিন এবং এ টি এম মাসুদ। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ফকির আলমগীরের মৃত্যুতে কানাডায় শোকের ছায়া

লায়লা নুসরাত, কানাডা

ফকির আলমগীরের মৃত্যুতে কানাডায় শোকের ছায়া

একুশে পদকপ্রাপ্ত জনপ্রিয় গণসংগীতশিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে পুরো কানাডায় শোকের ছায়া নেমে আসে।

তাঁর মৃত্যুর খবর বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সাথে সাথে বিভিন্ন ব্যক্তি, বুদ্ধিজীবী সাংবাদিক, সাহিত্যিক, সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।

শোক প্রকাশ করতে যেয়ে কানাডার "নতুন দেশ" পত্রিকার প্রধান সম্পাদক ও সাংবাদিক শওগাত আলী সাগর বলেন--তার মৃত্যু বাঙালি জাতির জীবনে এক অপূরণীয় ক্ষতি। তাঁর কর্মের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন আমাদের হৃদয়ে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কানাডার "প্রবাস বাংলা ভয়েস" এর প্রধান সম্পাদক আহসান রাজীব বুলবুল বলেন- প্রথিতযশা এই শিল্পীর মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। গণজাগরণ আর গানের মাধ্যমে জাগরিত করা জাতির আলো যেন ধীরে ধীরে নিভে যাচ্ছে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি মোঃ রশিদ রিপন বলেন--আমরা এক গুণী ব্যক্তিত্ব ও অভিভাবককে হারালাম। তাঁর কর্মের মাধ্যমে তিনি বেঁচে থাকবেন আমাদের মাঝে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বাংলাদেশ কানাডা অ্যাসোসিয়েশন অফ ক্যালগেরির সহ-সভাপতি মোঃ কাদির বলেন--এ এক অপূরণীয় ক্ষতি। সংগীতে ও বাংলাদেশের জন্য তার অবদান জাতি সারা জীবন মনে রাখবে। মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব প্রকৌশলী ও রিয়েল এস্টেট ব্যবসায়ী আবদুল্লা রফিক বলেন-স্বাধীন বাংলা বেতার কেন্দ্র ও স্বাধীনতা যুদ্ধে তাঁর অবদানের জন্য তিনি জাতির কাছে চিরদিন স্মরণীয় হয়ে থাকবেন। মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

সিলেট এসোসিয়েশন অফ ক্যালগেরির সভাপতি রূপক দত্ত বলেন--তার মূতুতে দেশের সংস্কৃতি অঙ্গনের এক নক্ষত্রের পতন হলো। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

কমিউনিটি ব্যক্তিত্ব ও রিয়েল এস্টেট ব্যবসায়ী কিরন বনিক শংকর বলেন-- ঋষিজ শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা , জনপ্রিয় গনসংগীতশিল্রী ফকির আলমগীর আমার মাঝে আর নেই বিশ্বাস করতে পারছি না। বাংলাদেশের প্রতিটি গনতান্ত্রিক আন্দোলনে তার ভূমিকা আর তার অনবদ্য সকল গানের মাধ্যমে ফকির আলমগীর আমাদের মধ্যে চিরস্মরণীয় হয়ে থাকবেন। আমাদের সাংস্কৃতিক অঙ্গনে এটি একটি অপূরনীয় ক্ষতি। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি আর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

কমিউনিটি ব্যক্তিত্ব ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী সোহাগ হাসান বলেন--স্বাধীন বাংলা বেতার কেন্দ্র ও গণ জাগরণের পথিকৃৎ ফকির আলমগীর এর মৃত্যু সঙ্গীত অঙ্গনের অপূরণীয় ক্ষতি। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও কালজয়ী এই শিল্পীর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।


আরও পড়ুন:

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর

মুখ্যমন্ত্রীকে গরুর মাংস উপহারের ইচ্ছা পোষণ, নারী গ্রেপ্তার

হাইতি প্রেসিডেন্টের সৎকার অনুষ্ঠান থেকে পালিয়েছে মার্কিন প্রতিনিধিদল

মাছের ড্রামে যারা ঢাকা যাচ্ছে, তাদের নিয়ে ট্রল করাটা ঠিক হচ্ছে না


বিশিষ্ট কলামিস্ট উন্নয়ন গবেষক ও সমাজতাত্ত্বিক বিশ্লেষক মোঃ মাহমুদ হাসান বলেন-- একটি নক্ষত্রের বিদায়। স্বাধীনতা থেকে প্রতিটি অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে গনজাগরণ সৃষ্টিতে অসামান্য অবদানের মাধ্যমে তিনি আজীবন জাতির হ্রদয়ে বেঁচে থাকবেন। আমি তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি, সাথে সাথে প্রার্থনা করি পরম করুণাময় যেন তাঁর পরিবারকে সেই শোক কাটিয়ে উঠার শক্তি দান করেন।

এছাড়াও কানাডায় ফকির আলমগীরের মূতু্তে বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

ইতালিতে ভেনিস ঐক্য পরিষদের উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ইতালিতে ভেনিস ঐক্য পরিষদের উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

করোনা মহামারীর কারণে গত একবছরে পরিবার নিয়ে কোনো আনন্দ উৎসব পালন করতে পারেননি প্রবাসীরা। তবে এবার পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়া ও বিধিনিষেধে শিথিলতা দেয়ায়, ইতালির প্রবাসী বাংলাদেশিরা আবারও আগের মতো ঈদ উদযাপন করতে পেরেছেন।

বৃহত্তর ঢাকা বিভাগের দোহার উপজেলার প্রবাসীদের সংগঠন ভেনিস ঐক্য পরিষদের উদ্যোগে স্থানীয় একটি পার্কে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়। ঈদ পরবর্তী এই পুর্নমিলনীতে সংগঠনের সভাপতি মুরাদ আহমেদ ও সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম রিপন সার্বিক তত্ত্বাবধানে ছিলেন। 

বর্তমানে পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়াতে পরিবার পরিজন নিয়ে দিনব্যাপী নানান আয়োজনে মধ্য দিয়ে সংগঠনের পক্ষ থেকে আনন্দ আড্ডা আর খেলাধুলা এবং দুপুরের মধ্যাহ্ন ভোজ করানো হয়। শিশু কিশোরদের দৌড় ও বিস্কুট দৌড় এবং মহিলাদের বালিশ খেলা ও পুরুষ মহিলাদের বল নিক্ষেপ খেলা ছিল বেশ উপভোগ্য।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জাওয়ার মোড়ল ,সিনিয়র সহ সভাপতি নূর আজম লিটন,সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন আশিক প্রমুখ।

আরও পড়ুন:

আজ কেন্দ্রীয় শহীদ মিনারে ফকির আলমগীরের নাগরিক শ্রদ্ধাঞ্জলি

পরিশুদ্ধ সমাজের জন্য বিয়ের গুরুত্ব

সুরা হাশরের শেষ তিন আয়াত

আজ যাদের জন্মদিন

দুপুরে খাবার পরিবেশন শেষে খেলাধুলা অনুষ্ঠিত হয়। খেলাধুলা শেষে বিজয়ীদেরকে সংগঠনের পক্ষ থেকে পুরস্কার তুলে দেন সংগঠনের সভাপতি সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ।
 
পরিশেষে অনুষ্ঠানে উপস্থিত হয়ে এই আনন্দ উৎসবে প্রবাসী পরিবার নিয়ে অংশগ্রহণ করার জন্য সংগঠনের পক্ষ থেকে সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

news24bd.tv রিমু

পরবর্তী খবর