পরীমণি এলেন বিপ্লবী প্রীতিলতা রূপে

অনলাইন ডেস্ক

পরীমণি এলেন বিপ্লবী প্রীতিলতা রূপে

ঢালিউডের গ্লামার গার্ল পরীমণি প্রীতিলতা চরিত্রে অভিনয় করছেন। এরই মধ্যে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের এক কিস্তির শুটিংও করেছেন আলোচিত এই নায়িকা। 

মঙ্গলবার সন্ধ্যায় প্রীতিলতা মুভির ফেইসবুক পেজে পরীমণির ‘প্রীতিলতা’ লুক প্রকাশ করা হয়। 

চলচ্চিত্রের প্রয়োজনেই গত ১৯ জুলাই প্রীতিলতার লুক সেট ও লুক টেস্টের আয়োজন করেছিল ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান ইউফরসি।

ক্যারেক্টার প্রেজেনটেশন, আর্ট ডিরেকশন, স্টাইলিং ও কোরিওগ্রাফিতে ছিলেন বিপ্লব সাহা। ক্যানভাস স্টুডিওতে এই ফটোশুট করে অনিক চন্দ্র।

পরীমণি বলেন, ‘সত্যিই খুব শান্তি লাগছে। নিজেকে দেখে নিজেই চিন্তে পারছিলাম না। শুটের আগে কিছুটা টেনশনে ছিলাম। আমি একজন কিংবদন্তি বিপ্লবীকে নিজের মধ্যে ধারণ করে ঘুরে বেড়াচ্ছি। এই ফিল বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে প্রীতিলতার আত্মা ভর করেছে।’

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে রাশিদ পলাশের পরিচালনায় আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু করার প্রস্তুতি চলছে। চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে হবে ছবির শুটিং। 

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

ছবিতে পরীমনি ছাড়াও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ। নতুন আরও বেশকজন সুপরিচিত অভিনয়শিল্পী এবারের টিমে যুক্ত হবে বলেও জানান নির্মাতা।

ব্রিটিশ বিরোধী স্বাধীনতা আন্দোলনের অন্যতম মুক্তিযোদ্ধা ও প্রথম বিপ্লবী নারী শহিদ প্রীতিলতা ওয়াদ্দেদারের জীবনের গল্প নিয়েই ছবিটি নির্মাণ হচ্ছে। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

এবার আরও ফাটিয়ে উৎসব করব : পরীমণি

অনলাইন ডেস্ক

এবার আরও ফাটিয়ে উৎসব করব : পরীমণি

৪ আগস্ট গ্রেপ্তার হন ঢাকায় সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমণি। তিন দফায় রিমান্ডের পর গত ১ সেপ্টেম্বর কাশমিপুর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি। ‌‌কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি। ধীরে ধীরে ব্যস্ত হয়ে উঠছেন  নিজের সেই চিরচেনা কাজগুলো নিয়ে। এখন অনেকটাই সরব নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও। এবার ভিন্ন রখম একটা আয়োজনের কথা জানিয়েছেন পরীমণি।

বিনোদন জগতে আসার পর থেকেই নিজের জন্মদিনটা প্রতিবছরই জাঁকজমক পূর্ণভাবে উদযাপন করেন এই ঢালিউড নায়িকা। পাঁচ তারকা হোটেলের আলো ঝলমলে পরিবেশে একেক বছর একেক থিমের পোশাক পড়ে অনুষ্ঠানে হাজির হয়ে সবাইকে তাক লাগিয়ে তিনি। এবার সবাইকে চমকে দিতে হোটেল স্পন্সর খুঁজছেন চিত্রনায়িকা পরীমণি। 

আগামী ২০ অক্টোবর পরীমণির জন্মদিন। এবার আরও বড় পরিসরে জন্মদিন অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে তার। স্পনসর নিয়ে এবার জন্মদিন উদযাপনের কথা ভাবছেন তিনি। এ বিষয়ে পরীমণি গণমাধ্যমকে বলেন, ‘যে হোটেল স্পনসর করবে, সেখানেই উৎসবটি করব।’

আরও পড়ুন


আশ্রয়ণ প্রকল্প: এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করলো?

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে


এমন প্রশ্নের উত্তর গণমাধ্যমকে পরীমণি বলেন, ‘কারণ, প্রতিবছর নিজের টাকায় জন্মদিন করেও কিছু মানুষের কথা শুনতে হয়। এত টাকা আমি কোথা থেকে পাই, এই সব নানা অবান্তর কথা। তাই সিদ্ধান্ত নিয়েছি, স্পনসর নিয়ে এবার জন্মদিন করব। এবার আরও ফাটিয়ে উৎসব করব।’ 

পরী জানালেন এবারের ভেন্যুর সাজসজ্জা কেমন হবে, কেমন হবে তার জন্মদিনের পোশাক—এসব নিয়ে এরই মধ্যে প্রস্তুতি শুরু হয়ে গেছে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ফাঁস হলো নুসরাতের ছেলের বাবার পরিচয়

অনলাইন ডেস্ক

ফাঁস হলো নুসরাতের ছেলের বাবার পরিচয়

পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সন্তানের পিতৃপরিচয় নিয়ে যে ধোঁয়াশা ছিল তা কেটে গেছে। সরকারি নথি থেকেই জানা গেল, নুসরাতের নবজাতক সন্তান ঈশানের পিতৃপরিচয়। 

কলকাতা পৌরসভার ওয়েবসাইটে নথিবদ্ধ হয়েছে, নুসরাতের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের জায়গায় লেখা দেবাশিস দাশগুপ্ত। এটি যশের পারিবারিক নাম। মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি।

বোঝা গেল, নুসরাত তাঁর ছেলে ঈশানের জন্মসনদের জন্য যেসব তথ্য দিয়েছেন, সেখানে বাবার নাম হিসেবে যশের নাম দেওয়া হয়েছে। তা ছাড়া বাবার পদবিই ছেলের পদবি হিসেবে ব্যবহৃত হয়েছে।

আরও পড়ুন: 


রাসেলের বাসায় র‌্যাবের অভিযান চলছে

স্ত্রী হত্যার অভিযোগ, স্বামী-শ্বশুর পলাতক

চীনে ১০ কি.মি. গভীরতার শক্তিশালী ভূমিকম্পের হানা

দুবলার চর থেকে খুলনা কাঁকড়া পরিবহনে বাধা নেই: হাইকোর্ট


অনলাইনে নবজাতকের জন্মসনদের নিবন্ধন নম্বর দিয়েছে পৌরসভা।

সেই সূত্রে জানা গেছে, পৌরসভার স্বাস্থ্য বিভাগ জন্মসনদের ওয়েবসাইট হালনাগাদ করতে গিয়ে এসব তথ্য বেরিয়ে আসে।

গত শনিবার টিকা নিতে বেরিয়ে পৌরসভার মুখ্য স্বাস্থ্য কর্মকর্তা সুব্রত রায়চৌধুরীর সঙ্গে দেখা করেন যশরাত। সেখানে জেনে নেন, ছেলের জন্মসনদে বাবার নামের জায়গাটা ফাঁকা রাখলে কোনো আইনি জটিলতা হবে কি না। যদিও দুই তারকা প্রকাশ্যে এ নিয়ে কোনো কথা বলেননি।

১১ সেপ্টেম্বর পুনরায় যশের সঙ্গে কলকাতা পৌরসভায় যান নুসরাত। কলকাতা পৌরসভা এলাকায় যেসব শিশুর জন্ম, তাদের জন্মসনদ দেওয়া হয় এখান থেকে। সেখানে ‘একা মা’ হিসেবে শুধু তাঁর নাম নথিভুক্ত করলে জন্মসনদ পাওয়া যাবে কি না, সে বিষয়ে খোঁজখবর নেন নুসরাত।

নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই সন্তানের পিতৃত্ব অস্বীকার করে আসছিলেন তারকার সঙ্গী নিখিল জৈন।

সেই সময়ে তিনি আনন্দবাজারকে জানিয়েছিলেন, গত ছয় মাসের বেশি সময় তিনি আর নুসরাত বিচ্ছিন্ন। সন্তানের ব্যাপারে তিনি কিছুই জানেন না। কিছুদিন আগে ছেলেসন্তানের জন্ম দেন নুসরাত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ জানিয়েছেন, তিনি ও নুসরাত দুজন মিলেই ছেলের নাম রেখেছেন ঈশান। সেই নামের আদ্যক্ষরও যশের নামের মতো ইংরেজি অক্ষর ‘ওয়াই’ দিয়ে শুরু।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

অনলাইন ডেস্ক

আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছে রাকিব

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশ কিছু দিন থেকেই বিয়ে নিয়ে আলোচনার শীর্ষে এই অভিনেত্রী। প্রথম স্বামীকে ডিভোর্সের পর থেকে গুঞ্জন উঠেছিল গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করছেন মাহি। সেই গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হয়েছে। ব্যবসায়ী ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব সরকারকেই বিয়ে করেছেন তিনি।

বিয়ের পরে জানা গিয়েছিল রাকিব সরকারের এটিই প্রথম বিয়ে নয়। তার প্রথম স্ত্রী ও সে ঘরে দুটি সন্তানও আছে। তবে এবার রাকিব সম্পর্কে বেড়িয়ে এসেছে আরেকটি চাঞ্চল্যকর তথ্য। আগের স্ত্রীকে তালাক না দিয়েই মাহিকে বিয়ে করেছেন সে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে রাকিবের প্রথম স্ত্রী বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, রাকিব তাকে না জানিয়েই বিয়ে করেছেন, তিনি মামলা করবেন প্রয়োজনে।

গত রোববার দিবাগত রাতে রাকিবকে বিয়ে করেন ঢাকাই ছবির এই নায়িকা। মাহিয়া মাহি নিজের ফেসবুকে সেদিন লিখে ছিলেন, 'আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।'

আরও পড়ুন


আমরা কখনো জানতামও না যে এই সম্পদ আমাদেরই ছিলো

নাশকতার মামলায় নওগাঁর পৌর মেয়র সনিসহ বিএনপির ৩ নেতা কারাগারে

ওহরাহ হজ করতে গেলেন ৭ টাইগার ক্রিকেটার

‘কুইক রেন্টাল’ বিদ্যুৎকেন্দ্র আরও ৫ বছর চালাতে সংসদে বিল পাস


আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু। এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে লিখেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন রাকিব ও মাহি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

অনলাইন ডেস্ক

বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরার মুকুট জিতে আলোচনায় আসেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। তারপর থেকেই নানা ইস্যুতে সামনে এসেছে তার নাম। 

বলিউডে অভিষেকের কারণে আবারও আলোচনায় এলেন মিথিলা। নিজ দেশে অভিনয়ে তেমন একটা সাড়া না পেলেও প্রথম সাড়া পেয়েছিলেন বলিউডে। ২০১৯ সালেই বলিউডের একটি সিনেমায় নাম লেখান এই সুন্দরী। হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ সিনেমার কাজ বেশ আগেই শেষ করছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু সেন্সর বোর্ডের ছাড়পত্রের অপেক্ষায় ছিল তার অভিনীত সিনেমাটি। এতদিন আটকে থাকার পর গত ২৩ আগস্ট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

মিথিলার প্রশংসা করে নির্মাতা হায়দার খান গণমাধ্যমে বলেন, ‘মিথিলাকে এই চরিত্রটির জন্য নির্বাচন করার সিদ্ধান্তটি একটু কঠিন ছিল। কিন্তু রোহিঙ্গা মেয়ের চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন তিনি।’ আর এই চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে মিথিলার। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

রোহিঙ্গা এক তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি দুই ভাষায় কথা বলতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

আরও পড়ুন: 


নামাজ আদায়সহ যেসব আমল আল্লাহর প্রিয়

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

বান্দরবানে একই পরিবারের তিনজন নিখোঁজ

মন্ত্রিসভায় বড় ধরনের রদবদল করলেন বরিস জনসন


সিনেমা প্রসঙ্গে মিথিলা জানান, এ সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। আর এই কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো।  

‘রোহিঙ্গা’ সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে মিথিলাকে কেন্দ্র করে। সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। 

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

অনলাইন ডেস্ক

বার্থ সার্টিফিকেটের মাধ্যমে জানা গেল নুসরাতের ছেলের পিতৃপরিচ‍য়

কোলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান। গত জুন মাসে প্রকাশ্যে এসেছিল তার অন্তঃসত্ত্বার খবর। তারপর থেকেই নায়িকার সন্তানের পিতৃপরিচয় নিয়ে তুমুল আলোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই বিতর্ককে পাত্তা দেননি তিনি। 

গত ২৬শে অগস্ট পুত্র সন্তানের জননী হন অভিনেত্রী নুসরাত জাহান। অবশেষে প্রকাশ্যে এল তার ছেলের বাবার নাম। কলকাতা পৌরসভার বার্থ সার্টিফিকেটে লেখা রয়েছে নুসরাতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। উল্লেখ্য, মাস কয়েক আগেই ভোটের হলফনামা জমা দেওয়ার সময় যশ উল্লেখ করেছিলেন তার প্রকৃত নাম, দেবাশিস দাশগুপ্ত। পৌরসভার রেকর্ড অনুযায়ী, নুসরাত পুত্রের পুরো নাম ঈশান জে (জাহান) দাশগুপ্ত। 

এদিকে, কলকাতা পৌরসভার রেকর্ডে স্পষ্ট উল্লেখ রয়েছে নুসরাতের সন্তানের বাবা, যশ দাশগুপ্তই।

আরও পড়ুন: 


সরকারি আটায় রুটি তৈরি করা কারখানায় অভিযান চলছে

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুল হক আছপিয়া চলে গেলেন

প্রসঙ্গত, গত সপ্তাহেই কলকাতা পৌরসভায় হাজির হয়েছিলেন ‘যশরত’। সেইসময়ই মনে করা হয়েছিল ঈশানের জন্মের সার্টিফিকেটে সংক্রান্ত জট কাটাতেই পৌরসভায় হাজির হয়েছেন নুসরত ও যশ। সেইসময় অবশ্য এ বিষয় নিয়ে মুখ খোলেন নি দু'জন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর