আমার কথায় কোন কিছুই যায় আসেনা জানি, তবুও...
আমার কথায় কোন কিছুই যায় আসেনা জানি, তবুও...

আমার কথায় কোন কিছুই যায় আসেনা জানি, তবুও...

অনলাইন ডেস্ক

জার্মানী বেলজিয়াম লুক্সেমবার্গ বন্যা দেখছে। পরিবেশ বিপর্যয় নিয়ে লেকচার হয়েছে অনেক। আমেরিকার অরিগন অঙ্গরাজ্য জ্বলছে দাবানলে।  

উন্নত বিশ্ব উন্নতির আকাঙ্খায় প্রকৃতিকে হত্যা করেছে প্রতিনিয়ত।

আর আমরা অনুন্নত উপাদানেরা প্রকৃতি ধ্বংস করছি বুঝে না বুঝে। প্রকৃতি রেগে গেছে। সারা দুনিয়ার নানাভাবে তান্ডব চালাচ্ছে। স্রষ্টার চেয়ে সৃষ্টি শক্তিশালী হলে এমন বিনাশ অবশ্যাম্ভাবী।  

এক করোনার লোড নিতে গিয়ে পরমানু বোমা এখন বিশ্রামে। ক্ষমতা দম্ভ প্রভাবশালী হওয়ার মত অযাচিত নেগেটিভ প্রবনতাগুলো আজ অসহায়। সমাজ রাষ্ট্র পৃথিবী এক অমোঘ সর্বনাশের মুখোমুখি। আর বাকী থাকলো সাধারন মানুষ। মাথায় রাখতে হবে সাধারন হওয়া সবসময়ই অসাধারন ব্যাপার।  

আরও পড়ুন:


বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

পশু কোরবানীর আগে ও পরে কিছু সতর্কতা

ঈদুল আজহার নামাজের নিয়ত ও পড়ার নিয়ম


আজ পবিত্র ঈদ উল আজহার কুরবানীর ত্যাগে মহিমান্বিত হোক বিশ্ব। মানুষ বাঁচলে পৃথিবীর মূল্য থাকবে। মানুষের মধ্যে থেকে ভালবাসা বিদায় নিলে সর্বনাশের হিসেব চলতেই থাকবে। আমার কথায় কোন কিছুই যায় আসেনা জানি। তবুও মানবপ্রেম যেন না মরে যায় দুনিয়া থেকে সেটাই মহান আল্লাহর কাছে আজকের দিনের চাওয়া।

ঈদ মুবারক, ভালবাসা অবিরাম…

লেখাটি কণ্ঠশিল্পী আসিফ আকবর-এর ফেসবুক থেকে নেওয়া। (সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

news24bd.tv নাজিম

;