ঈদের দিনও করেনায় মৃতদেহ দাফনের আয়োজন করল টিম খোরশেদ
ঈদের দিনও করেনায় মৃতদেহ দাফনের আয়োজন করল টিম খোরশেদ

ঈদের দিনও করেনায় মৃতদেহ দাফনের আয়োজন করল টিম খোরশেদ

নিজস্ব প্রতিবেদক

আজ পবিত্র ঈদুল আযহা'র দিনেও নারায়নগঞ্জ কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। মৃতদের পরিবারের আহ্বানে দুইজনের মৃতদেহ দাফনের আয়োজন করে টিম খোরশেদ। এটি ছিল টিম খোরশেদ এর ২২০ ও ২২১ তম করোনা আক্রান্ত মৃতদেহ দাফন।  

সিদ্ধিরগঞ্জ থানার নাসিক ২নং ওয়ার্ডের সানারপাড়ের বাসিন্দা আশিকুর রহমান (৫৪) করোনায় আক্রান্ত হয়ে ১২ই জুলাই থেকে নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি ছিলেন।

আজ সকাল ১০: ৩০ মিনিটে তাঁর মৃত্যু হয়। মরহুমের পরিবারের আহ্বানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে সিদ্ধিরগঞ্জের সানারপাড়ের স্থানীয় কবরাস্তানে দাফন করে।

অন্যদিকে আজ দুপুর ১২ টায় নারায়নগঞ্জের কোভিড ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন সেতারা বেগম (৭২) মৃত্যুবরণ করেন। মরহুমার পারিবারিক আহ্বানে টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা হাসপাতাল থেকে মৃতদেহ গ্রহণ করে মাসদাইর কবরাস্তানে এনে গোসল ও জানাযা সম্পূর্ণ করে দাফনের জন্য তার গ্রামের বাড়ি বরিশাল মৃতদেহ প্রেরণ করেছেন।

উল্লেখ্য যে আজ ঈদের দিনটিও টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা একজনকে প্লাজমা ডোনেশন, ৪ জনকে ফ্রি অক্সিজেন সাপোর্ট ও কোভিড ডেডিকেটেড হাসপাতালে রোগীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও খাদ্য সামগ্রী উপহার, বর্জ্য অপসারণে গার্বেজ ব্যাগ ও ব্লিচিং বিতরণ করেছেন।  

আজ ঈদের দিন টিমে ছিলেন মহিলা মৃতদেহ ধৌতকারী মনি বেগম, নাজমুল কবীর নাহিদ, রানা মুজিব, হাফেজ শিব্বির, আনোয়ার হোসেন, সুমন দেওয়ান, মো. শহীদ, আশরাফুল নীরব ও নাইম মোল্লা।

আরও পড়ুন


দুটি গরু ও ৬ টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একটি গরু ও একটি ছাগল কোরবানি দিলেন খালেদা জিয়া

ঈদের নামাজ পড়ে ৪৮ বাংলাদেশি আটক

ঝামেলা এড়াতে বাসার পাশেই কোরবানি


news24bd.tv / কামরুল 

;