এএসআই জয়নালের কারণে টাকা ও জীবন ফিরে পেল গরু ব্যবসায়ী

এএসআই জয়নালের কারণে টাকা ও জীবন ফিরে পেল গরু ব্যবসায়ী

অনলাইন ডেস্ক

আমিনবাজার এলাকা থেকে দেড় লক্ষাধিক টাকাসহ অচেতন গরু ব্যবসায়ীকে উদ্ধার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ট্রাফিক মিরপুর বিভাগ। উদ্ধারকৃত ব্যক্তি কোব্বাত আলীর বাড়ি মানিকগঞ্জ।

ট্রাফিক মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, মঙ্গলবার আমিনবাজার এলাকায় যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের এএসআই জয়নাল। বেলা পৌনে দুইটায় এএসআই জয়নাল সংবাদ পান , আমিনবাজার ব্রিজ সংলগ্ন লঞ্চ ঘাট এলাকায় একজন ব্যক্তি রাস্তায় পড়ে আছে।

তিনি তাৎক্ষনিক সঙ্গীয় ফোর্সসহ সেখানে পৌঁছান এবং প্রায় অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে দেখতে পান। যিনি বারবার বিড়বিড় করে গরু ব্যবসায়ী শব্দটি উচ্চারণ করছিলেন।

উপ-পুলিশ কমিশনার আরও বলেন, এএসআই জয়নাল কালক্ষেপন না করে ওই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা প্রদান করেন। কিছু সময় পর ওই ব্যক্তির একটু জ্ঞান ফিরলে তিনি তার নাম মোঃ কোব্বাত আলী , পিতাঃ মোঃ সওদাগর, বাড়ি মানিকগঞ্জের দরদগ্রাম বলে জানান।

 

তিনি নিজেকে গরু ব্যবসায়ী বলে পরিচয় দেন এবং তার কাছে ১,৬৮,৫০০ টাকা আছে।  

এএসআই জয়নাল আশেপাশের লোকজনের উপস্থিতিতে টাকা গণনা করেন। পরবর্তী সময়ে গাবতলী গরুর হাট তথ্যকেন্দ্রে মাইকিং করা হলে তার মেয়ের জামাই মোঃ মোখলেস পরিচয়ে একজন তথ্য কেন্দ্রে আসেন।  

আরও পড়ুন:


যেভাবে উদ্ধার হলো পরিকল্পনামন্ত্রীর আইফোন

কোরবানির পশু জবাইয়ের নিয়ম ও দোয়া

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ২৫ কিলোমিটার যানজট


 

গাবতলী ট্রাফিক পুলিশ বক্সের টিআই কাজী মাহবুব তার পরিচয় নিশ্চিত হয়ে উক্ত টাকা বুঝিয়ে দেন। এএসআই জয়নালের দ্রুততম কাজের কারণে সুরক্ষা পায় গরু ব্যবসায়ী কোব্বাত আলীর টাকা ও জীবন ।

news24bd.tv/আলী