রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

রেজাউর করিম মানিক, রংপুর:

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

রংপুরের তারাগঞ্জে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই বাসের অন্তত ৫০ জন যাত্রী।

আজ বুধবার বিকেলে উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতের নাম-পরিচয় জানা যায়নি। 

তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ নূরনবী প্রধান তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন ও তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আরেকজনের মৃত্যু হয়।

এদিকে খবর পেয়ে ফায়ার সার্ভিসসহ হাইওয়ে ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

আরও পড়ুন


দুটি গরু ও ৬ টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

একটি গরু ও একটি ছাগল কোরবানি দিলেন খালেদা জিয়া

ঈদের নামাজ পড়ে ৪৮ বাংলাদেশি আটক

ঝামেলা এড়াতে বাসার পাশেই কোরবানি


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

রাজধানীতে সড়কে ঝরল মুক্তিযোদ্ধার প্রাণ

অনলাইন ডেস্ক

রাজধানীতে সড়কে ঝরল মুক্তিযোদ্ধার প্রাণ

রাজধানীর খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক বীর মুক্তিযোদ্ধা। তার নাম শামসুল আলম (৬৫)।

বাড়ি শরীয়তপুর গোসাইরহাট উপজেলায়। তিনি রাজধানীর দক্ষিণ খিলগাঁওয়ে শাজাহানপুর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

খিলগাঁও পুলিশ ফাঁড়ির (এসআই) মো. সোয়েব খান জানান, রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুরে খিলগাঁওয়ে ফ্লাইওভারের ঢালে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়েই মৃতদেহ হস্তান্তর করেছে পুলিশ।

আরও পড়ুন:


হংকংয়ের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের বড় জয়

তালেবান ক্ষমতায় আসায় বিএনপি-জামায়াত-হেফাজত উৎফুল্ল: কৃষিমন্ত্রী

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত


‌‘শামসুল আলম শাজাহানপুর থেকে খিদমাহ হাসপাতালে যাচ্ছিলেন থেরাপি নিতে। খিদমাহ হাসপাতাল ও ফ্লাইওভারের মধ্যবর্তী স্থানে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি মারা যান। ঘটনার পরপরই পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।’

‘আশপাশের লোকদের কাছ থেকে জানতে পেরেছি একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে। প্রাইভেটকারটি শনাক্ত করা যায়নি।’

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শ্রমিক নেতা নিহত

অনলাইন ডেস্ক


সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শ্রমিক নেতা নিহত

সিলেটে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আব্দুল গাফফার নামে এক শ্রমিক নেতা নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সিলেট-তামাবিল সড়কের খড়িকাপুঞ্জী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আব্দুল গাফফার গোয়াইনঘাট উপজেলার চিকনাগুল ইউনিয়নের বাসিন্দা ও স্থানীয় মিনিবাস চালক সমিতির চিকনাগুল উপ-কমিটির সভাপতি পদপ্রার্থী ছিলেন।  

স্থানীয় লোকজন জানান, গোয়াইনঘাট উপজেলার চিকনাগুল থেকে ছেড়ে আসা সিএনজিচালিত একটি অটোরিকশা খড়িকাপুঞ্জী এলাকায় পৌঁছালে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। এতে ঘটনাস্থলে মারা যান অটোরিকশা যাত্রী আব্দুল গাফফার। গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। 

আরও পড়ুন:


বিমানবন্দরে শুরু আরটি-পিসিআর ল্যাবের কার্যক্রম

নির্মাণশৈলী ও রাতে নৈসর্গিক দৃশ্য দেখতে পায়রা সেতুতে পর্যটকদের ভিড়

কাল লাখ লাখ অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধ হয়ে যাবে!

জাপার ফিরোজ রশীদের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ, হাইকোর্টের আদেশ স্থগিত


জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহত আব্দুল গফফারের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

মেঘনায় ঝড়ের কবলে লঞ্চ

অনলাইন ডেস্ক

মেঘনায় ঝড়ের কবলে লঞ্চ

ঘূর্ণিঝড় গুলাবের প্রভাবে মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়েছে চাঁদপুরগামী এমভি রফ রফ-৭ নামের একটি লঞ্চ।

রোববার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টায় ঢাকা থেকে ছেড়ে আসে লঞ্চটি।

পথিমধ্যে মেঘনার গজারিয়া এলাকায় আসলে প্রচণ্ড বাতাস ও ঘূর্ণিঝড়ের কবলে পড়ে লঞ্চটি। এ সময় ভয়ে যাত্রীরা এদিক-সেদিক ছোটাছুটি করে।

লঞ্চ কর্তৃপক্ষ জানিয়েছে, লঞ্চটিতে আনুমানিক দুই শতাধিক যাত্রী ছিল। বাতাস ও ঝড় শুরু হওয়ার সাথে সাথে লঞ্চ নিরাপাদ স্থানে নিয়ে আসা হয়। পরে পরিস্থিতি স্বাভাবিক হলে লঞ্চটি চাঁদপুরের উদ্দেশে ছাড়া হয়।

আরও পড়ুন:


হংকংয়ের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের বড় জয়

তালেবান ক্ষমতায় আসায় বিএনপি-জামায়াত-হেফাজত উৎফুল্ল: কৃষিমন্ত্রী

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত

 


চাঁদপুর নদীবন্দরের পরিবহন পরিদর্শক রেজাউল করিম সুমন বলেন, এমভি রফ রফ-৭ লঞ্চটি বাতাস ও ঝড়ে কবলে পড়লেও সেখানে কোনো সমস্যা হয়নি।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

জামালপুরে মাটরসাইকেল চালক হত্যা মামলায় ১ জনকে যাবজ্জীবন

জামালপুর প্রতিনিধি:

জামালপুরে মাটরসাইকেল চালক হত্যা মামলায় ১ জনকে যাবজ্জীবন

জামালপুরে ভাড়ায় যাত্রী পরিবহনকারী মো.আবু বক্কর ছিদ্দিক(৪৫) নামে এক মোটরসাইকেল চালককে হত্যা মামলায় একজনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড প্রদান করেছে জেলা ও দায়রা জজ আদালত। 

রোববার দুপুরে রাষ্ট্রপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার রূপারপাড়া এলাকার মৃত আব্দুল হামিদের বড় ছেলে মো.আবু বক্কর ছিদ্দিক ভাড়ায় যাত্রী নিয়ে মোটর সাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করত। 

গত ২০০৯ সালের ১৮ ডিসেম্বর বিকেলে মোটরসাইকেল নিয়ে যাত্রী পরিবহনের উদ্দেশ্যে সে বাড়ি থেকে বের হয়ে যায়। সেদিন রাতেই দুষ্কৃতকারীরা মো. আবু বক্কর ছিদ্দিককে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করে মোটরসাইকেল ও মোবাইল ফোন নিয়ে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার কামালপুর-বকশীগঞ্জ-রৌমারী সড়কের চন্দ্রাবাজ গ্রামের ড্রাম ব্রীজ নামক স্থানে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। 

রও পড়ুন:


কাল লাখ লাখ অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধ হয়ে যাবে!

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


খবর পেয়ে বকশীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে। পরের দিন নিহতের ছোট ভাই মো. হেদায়েতুল ইসলাম সাগর(২৬) বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে নিহতের খোয়া যাওয়া মোবাইলের সূত্র ধরে আসামিকে চিহ্নিত করা হয়। 

গত ২০১৫ সালের ৬ জুন অভিযোগ গঠনের পর ২৪ জন স্বাক্ষীর মধ্যে ১১ জনের স্বাক্ষের ভিত্তিতে বিচার প্রক্রিয়া শেষে আজ দুপুরে জামালপুরের মিরিকপুর এলাকার আব্দুস সালামের ছেলে মো. আলম কে সশ্রম যাবজ্জীবন কারাদণ্ড ও পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন সিনিয়র দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন। এছাড়াও দণ্ডবিধির ৩৭৯ ধারা মতে অতিরিক্ত দুই বছর ও দন্ডবিধির ২০১ ধারা মতে আরও এক বছর করে সশ্রম কারাদণ্ড প্রদান করে আদালত। 

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

বাসর রাতে ঘুমানোর জায়গা নিয়ে তর্ক, বরের মৃত্যু

অনলাইন ডেস্ক

বাসর রাতে ঘুমানোর জায়গা নিয়ে তর্ক, বরের মৃত্যু

বাসর রাতে বরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে পঞ্চগড়ের দেবীগঞ্জে। বাবুল হোসেন (২০) নামের ওই ব্যক্তিকে আজ শনিবার ভোরে বাড়ির রান্নাঘরে ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পান পরিবারের লোকজন। 

বাবুল দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তাপাড়া এলাকার সফিজুল ইসলামের ছেলে। তিনি আত্মহত্যা করেছেন বলে তার পরিবার দাবি করেছে। তবে পুলিশ বলছে, এটি ‌‘রহস্যজনক’ মৃত্যু। লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রফিকুল ইসলাম বলেন, শুক্রবার রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের দিনবাজার এলাকার সবারউদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় বাবুলের বিয়ের পর নববধূ সাবিনাকে বাড়িতে নিয়ে আসেন। সাবিনার সঙ্গে আসেন তার দাদি ও দুই শিশু। কিন্তু বাড়িতে মাত্র দুটি ঘর থাকায় কে কোথায় ঘুমাবেন তা নিয়ে শুরু হয় বিতর্ক। একপর্যায়ে বাসর ঘরেই বর-কনের সঙ্গে কনের দাদি ও তার সঙ্গে আসা দুই শিশু, বরের বোনজামাই হুসেন আলী ঘুমান। ভোরে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন রান্না ঘরে গিয়ে গলায় রশি দিয়ে ফাঁসি দেওয়া অবস্থায় বাবুলের ঝুলন্ত লাশ দেখতে পান। তবে তার পা মাটিতে স্পর্শ করে থাকায় রহস্যের জন্ম দিয়েছে। খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে।


আরও পড়ুন

শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে ক্রিকেট চর্চা বাড়াতে চান কোচ নাজমুল আবেদিন

ইভ্যালির বিরুদ্ধে প্রতিযোগিতা কমিশনের মামলা

অভিজাত এলাকায় প্রবেশ করতে গুনতে হবে ট্যাক্স: মেয়র আতিক

নতুন মন্ত্রিসভা ঘোষণা করেছে দুবাই শাসক


দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন বলেন, এই মৃত্যু আমাদের কাছে রহস্যজনক মনে হয়েছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি (অস্বাভাবিক মৃত্যু বা অপমৃত্যু) মামলা হয়েছে।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর