হেফাজতের আসাদুল্লাহ গ্রেফতার
হেফাজতের আসাদুল্লাহ গ্রেফতার

হেফাজতের আসাদুল্লাহ গ্রেফতার

অনলাইন ডেস্ক

সহিংসতা, ভাংচুর ও নাশকতার মাধ্যমে রাষ্ট্রবিরোধী চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ ওরফে আসাদ (৩০) নামে এক হেফাজত নেতাকে হাটহাজারী থেকে গ্রেফতার করেছে র‌্যাব -৭।  

বুধবার সকালে পৌরসভার ফটিকা গ্রামের শাহাজালাল পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসাদ আল্লামা আহমদ শফীর মৃত্যুর আগে সহিংসতার পৃষ্ঠপোষক ছিল বলেও জানা গেছে।

তিনি হেফাজতের হাটহাজারী উপজেলা কমিটির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং পৌরসভা কমিটির সাংগঠনিক সম্পাদক।

 

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) রাকিবুল হাসান সংবাদিকদের জানান, গত ২৬ ও ২৭ মার্চ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব শতবর্ষ উদযাপন চলাকালীন সময়ে একটি কুচক্রী মহল দেশের বিভিন্ন স্থানে বিশেষ করে হাটহাজারী এলাকায় যে অরাজকতা, সহিংসতা, নাশকতা ও ধ্বংসলীলার তাণ্ডব চালায়; সে তাণ্ডবের সঙ্গে জড়িতদের আটকের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম ব্যাপক গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে।  


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


 

তিনি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সকালে র‌্যাব -৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল হাটহাজারী থানাধীন ফটিকা এলাকায় অভিযান পরিচালনা করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনকালীন সময়ে হাটহাজারী এলাকার সহিংসতা, ভাংচুর ও নাশকতার মাধ্যমে রাষ্ট্রবিরোধী চক্রান্তের অভিযোগে আসাদুল্লাহ ওরফে আসাদকে গ্রেফতার করে।

news24bd.tv/আলী