ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবে’র ফ্যামিলি ডে অনুষ্ঠিত

ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবে’র ফ্যামিলি ডে অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

ফ্রান্সে অবস্থানরত প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের বৃহত্তর সংগঠন ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবে’র বাৎসরিক ফ্যামিলি ডে’র আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।  

প্যারিস থেকে যাত্রা করে ফ্রান্সের অন্যতম বিখ্যাত পর্যটন কেন্দ্র ‘ফোর্ট মাহন প্লাজ’ সমুদ্র সৈকতে ক্লাবের নেতৃবৃন্দ, সদস্য ও পরিবারের সবার উপস্থিতিতে ফ্যামিলি ডে উদযাপন করা হয়।

সকালে প্যারিসের বাংলাদেশি অধ্যুষিত এলাকা গার দ্যু নর্দে জড়ো হতে থাকে ক্লাব পরিবারের সদস্যরা। রাস্তার দুধারে নয়নাভিরাম প্রাকৃতিক দৃশ্যের মাঝ দিয়ে শত কিলোমিটার বেগে ছুটে চলা বাসের মধ্যে থাকা যাত্রীর আনন্দ বহুগুণ বাড়িয়ে দেয় বাসের মধ্যে চলা সাংস্কৃতিক আড্ডা।

গান, কবিতা ও কৌতুক আর রসাত্মক আলাপচারিতায় পার হয় যাত্রার পুরো সময়।

বাস গন্তব্যে পৌঁছালে দুপুরে খাবার সেরে শুরু হয় সমুদ্রস্নান। এসময় সবাই পরিবার নিয়ে আটলান্টিক মহাসাগরের ফোর্ট মাহন প্লাজ সৈকতে স্নানে নেমে পড়ে।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


 

আনন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রান্স-বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু তাহির, ফ্রান্সের ব্যবসায়ী বাবর হোসেন, ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল কবির, সহ-সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক নয়ন মামুন, সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেক হোসাইন সাইফুল, সাংবাদিক ফেরদৌস করিম আখনজি, আব্দুল আজিজ সেলিম, অর্থ সম্পাদক রেজাউল করিম, গোলাম মোস্তফা ও তাঞ্জু চৌধুরী।

news24bd.tv/আলী