বাগেরহাটে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

বাগেরহাটে পিকআপের ধাক্কায় ৬ ইজিবাইক যাত্রী নিহত

Other

বাগেরহাটের ফকিরহাটের ঢাকা-খুলনা মহাসড়কে দ্রুতগতির পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ছয় যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ৭টার দিকে ফকিরহাট বৈলতলী স্কুল মাঠ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতদের অধিকাংশই শ্রমজীবি মানুষ। তাদের বাড়ি ফকিরহাট ও রামপাল এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

তবে নাম পরিচয় জানা যায়নি। পুলিশ ঘাতক পিকআপটি (ঢাকা মেট্রো ন ২০-০০৮০) হেফাজতে নিয়েছে। কিন্তু পিকআপের চালককে আটক করা যায়নি। ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম এ তথ্য নিশ্চিত করেছেন।

news24bd.tv
জানা যায়, এই দুর্ঘটনায় আরও একজন আহত হয়েছেন। তাকে গুরুতর অবস্থায় ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতিতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।  
ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী মো. মনিরুজ্জামান জানান দ্রুতগতির পিকআপটি খুলনার দিকে ও ইজিবাইক ফকিরহাটের দিকে যাচ্ছিল। কিন্তু বিকট শব্দে মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। এতে ইজিবাইকে থাকা যাত্রীরা সড়কে ছড়িয়ে ছিটিয়ে পড়েন। ঘটনাস্থলেই ছয় জনের মৃত্যু হয়।


আরও পড়ুন:

কারারক্ষীদের জিম্মি করে পিৎজা খাওয়ার দাবি দুই বন্দীর!

যুক্তরাষ্ট্রে বিরল 'মানকি পক্সে'র আতঙ্ক

মুনিয়ার মৃত্যুর সঙ্গে সায়েম সোবহান আনভীরের জড়িত থাকার প্রমাণ পায়নি পুলিশ


ফকিরহাট থানা পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

news24bd.tv/ নকিব