স্বামীর পরকীয়ায় বাধা,গাছে ঝুলছে স্ত্রীর লাশ

স্বামীর পরকীয়ায় বাধা,গাছে ঝুলছে স্ত্রীর লাশ

অনলাইন ডেস্ক

স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় দুই সন্তানের জননী আমিনাকে (৩০) হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুলতানের (৩৫) বিরুদ্ধে। হত্যার আমিনার লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। পরে তারা ঘটনাটিকে আত্মহত্যা বলে প্রচার চালায়।

নিহত আমিনার ভাই সাদিকুল ও মা সুফিয়া বেগম জানান, আমার মেয়ের ঘরে দুটি সন্তানও রয়েছে।

কিন্তু আমিনার স্বামী পরকীয়ায় জড়িয়ে পড়ে । আমিনা পরকীয়ায় বাধা দেয়ায় প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। এরই জের ধরে শুক্রবার সকালে আমিনাকে তার স্বামী সুলতান, শ্বশুর, শাশুড়ি ও ননদ মিলে বেধড়ক মারপিট ও শ্বাসরোধে হত্যা করে। এরপর বাড়ির একটি গাছের ডালের সঙ্গে ঝুলিয়ে রেখে এটিকে আত্মহত্যা বলে প্রচার করে।

শুক্রবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সুলতান পুটিয়া গ্রামের নওশের আলীর ছেলে।

শুক্রবার দুপুরে পুলিশ আমিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এদিকে এই ঘটনার পর আমিনার পরিবারের লোকজন জানান, সুলতানের পরকীয়ায় বাধা দেয়ায় আমিনাকে হত্যা করে বাড়ির পাশে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। পরে তারা ঘটনাটিকে আত্মহত্যা বলে প্রচার চালায়।  

জানা যায়, একযুগ আগে সুলতানের সঙ্গে ঘাটাইল উপজেলার বগাজান গ্রামের আমজাদ আলীর মেয়ে আমিনার বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ের জন্ম হয়। সন্তান নিয়ে সুখেই চলছিল সুলতান-আমিনার সংসার। সম্প্রতি সুলতান পরকীয়া প্রেমে আসক্ত হয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মাঝে মধ্যেই স্ত্রী আমিনাকে মারপিট করত সুলতান।

আজ সকালে বাড়ির পাশে আমিনার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এ ঘটনার পর থেকে সুলতান ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

এ বিষয়ে কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমানর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূ আমিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  

news24bd.tv/আলী