রায়েরবাজারে হেরোইনসহ গ্রেফতার কিশোর গ্যাং নেতা পিচ্চি সুমন

কিশোর গ্যাং নেতা পিচ্চি সুমন

রায়েরবাজারে হেরোইনসহ গ্রেফতার কিশোর গ্যাং নেতা পিচ্চি সুমন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর রায়েরবাজার এলাকা থেকে থেকে ৩১০ পুড়িয়া হেরোইনসহ এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে রায়েরবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ  এসআই প্রদিপ সরকার। মোঃ সুমন ওরফে পিচ্চি সুমন রায়ের বাজার এলাকার কিশোর গ্যাংয়ের সাথে জড়িত। তার নামে বিভিন্ন থানায় ১০ টি মামলা রয়েছে বলে জানিয়েছে মোহাম্মদপুর থানা পুলিশ সূত্র।

শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে  মোঃ সুমনকে রায়েরবাজারের সাদেক খান মুরগির আরদ থেকে হেরোইনসহ গ্রেফতার করে পুলিশ।

 

এই বিষয়ে প্রদিপ সরকার বলেন, আমরা সবসময় মাদকের বিরুদ্ধে। এই পিচ্চি সুমনের বিরুদ্ধে আমরা যখনই তথ্য পেয়েছি তখনই তাকে গ্রেফ্তার করেছি। মাদক ও কিশোর গ্যাং বিষয়ে তিনি বলেন, কিশোর গ্যাংয়ের বিষয়ে আমরা সবসময় সচেষ্ট। তার কাছ থেকে উদ্ধারকৃত হেরোইনের বাজার মূল্য প্রায় এক লক্ষ টাকা বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

জানা গেছে, এই পিচ্চি সুমন রায়ের বাজার এলাকায় মাদকের একটা সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। কেও তাদের বিষয়ে প্রশাসনকে জানালে সুমন তার কিশোর গ্যাংয়ের সদস্যাদের দিয়ে হামলা চালায়। রায়েরবাজার এলাকায় তার নিয়ন্ত্রণে রয়েছে ১৫-২০ জনের একটি দুর্ধষ কিশোর গ্যাং। যার নেতৃত্ব এই পিচ্চি সুমনের হাতে।   

সর্বশেষ কয়েক মাসে রায়েরবাজার এলাকায় এরকম হামলা দুটো হয়েছে বলে জানিয়েছে নাম প্রকাশে অনিচ্ছুক রায়েরবাজার এলাকার 
এক বাসিন্দা।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

অভিযোগ জানিয়ে তিনি বলেন, আমাদের দোকান থেকে এসে যা মন চায় নিয়ে যায়। কিচ্ছু বললে  বাহিনী নিয়ে এসে হামলা করে। আর  তার দলের সব সদস্যদের বয়স ১৪ থেকে ১৮ বছরের নিছে। এসব ছেলেদেরে মাদক দিয়ে সে যে কোনো কাজ করতে পারে। আমি সাংবাদিকদের এসব তথ্য জানাচ্ছি জানলে তার বাহিনী আামার ওপর হামলা করবে।  

হাজারিবাগ থানা ‍সূত্রে জানা গেছে, মোহাম্মদপুর,ধানমন্ডি ও হাজারিবাগ এলাকায় এই পিচ্চি সুমনের গ্যাং চুরি-ছিনতাইয়েও জড়িত।   

news24bd.tv/আলী