কি আছে ভাগ্যে, দেখে নিন আজকের রাশিফল

কি আছে ভাগ্যে, দেখে নিন আজকের রাশিফল

অনলাইন ডেস্ক

আজ রবিবার, ২৫ জুলাই ২০২১। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ (২১ মার্চ - ২০ এপ্রিল) :
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই-বোনের আগমন হবে।

প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজে সকালের দিকে কিছু ঝামেলা হবে। দুপর থেকে সাংসারিক কাজে ব্যস্ত হতে পারেন। আত্মীয়দের সাহায্য প্রাপ্তির যোগ প্রবল।
যানবাহন ক্রয় করতে পারেন।

বৃষ (২১ এপ্রিল - ২১ মে) :
আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ করেই কিছু আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা-বিপত্তি দেখা দেবে। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন।

মিথুন (২২ মে – ২১ জুন) :
শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অফিশিয়াল কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য ক্ষেত্রে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা প্রবল। মানসিক অস্থিরতার কারণে কোনো প্রকার ভুল সিদ্ধান্ত নিতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই) :
আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। প্রবাসীদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্টদের দিনটি লাভজনক নয়। আইনজীবী ও আয়কর উপদেষ্টাদের আজ ভালো আয় রোজগার হবার যোগ। ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের যান্ত্রিক ত্রুটিতে ব্যয় বৃদ্ধি পাবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) :
বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বন্ধুদের সাহায্যে কোনো বকেয়া টাকা আদায় হতে পারে। ব্যবসায়ীদের বকেয়া অর্থ লাভের যোগ প্রবল। বিদেশ থেকে অর্থ লাভের যোগ প্রবল।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) :
রাজনীতিবিদ ও প্রশাসনিক ব্যক্তিদের ভালো কিছু সুযোগ আসতে পারে। বেকারদের চাকরি লাভের ক্ষেত্রে শনির প্রভাবে কিছু অনিশ্চয়তা দেখা দেবে। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভের যোগ প্রবল।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) :
ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রশাসনিক কোনো জটিলতার সম্মুখীন হবেন। ভাগ্য ক্ষেত্রে যেমন একাধিক সুযোগ আসবে আবার পরক্ষণেই কিছু না কিছু ঝামেলাও দেখা দেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) :
দিনটি সৌভাগ্যের। জীবিকা ক্ষেত্রে আপনার ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কর্মের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। বৈদেশিক কাজে বন্ধুর সাহায্য আশা করা যায়। দুপুর থেকে কর্মস্থলে কোনো অগ্রগতি হবে। সরকারি কাজে সফল হতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) :
ব্যবসায়িক কাজে অংশীদারের সঙ্গে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। দাম্পত্য ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। নব দম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। ঠিকাদারি বা কনস্ট্রাকশন কাজে সাফল্য পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) :
কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন করে পদাবনতি হতে পারে। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীর দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা কম। শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। ব্যবসায়ীদের কাজের ঝামেলা বৃদ্ধি পাবে। সাপ্লাইয়ারের সঙ্তগের্ক-বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অনৈতিক কাজ থেকে সতর্ক হতে হবে।

আরও পড়ুন:

চীনে বন্যা পরিস্থিতির অবনতি, মৃতের সংখ্যা বেড়ে ৫৮

টি-স্পোর্টসে আজকের খেলা

সিরাজগঞ্জে তিন দিনের ব্যবধানে একই পরিবারের তিন জনের মৃত্যু

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) :
সন্তানের কোনো আচরণে কষ্ট পেতে পারেন। পরীক্ষার্থীদের পরীক্ষায় আশানুরূপ সাফল্য আসবে না। রোমান্টিক যোগাযোগে কিছু বাধা-বিপত্তির আশঙ্কা। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। কবি সাহিত্যিক ও অভিনয় শিল্পীদের দূর দেশ যাত্রার যোগ প্রবল।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) :
দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। খুচরা ও পাইকারি বাণিজ্যে ভালো লাভের আশা আছে। শ্যালক শ্যালিকার সাহায্য পাওয়ার সম্ভাবনা। দুপুর থেকে বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক প্রকাশক ও মূদ্রণ ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক