খুলনায় করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু
খুলনায় করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

নুরুন্নাহার রত্না

খুলনায় করোনা আক্রান্ত হয়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

Other

করোনায় আক্রান্ত হয়ে খুলনা সদরের বানিয়াখামার বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা নুরুন্নাহার রত্না ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার মধ্যরাতে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। নুরুন্নাহার রত্না বাগেরহাটের চিতলমারী বড়বাড়িয়ার মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম (শানু মুন্সী)’র মেয়ে।

রবিবার সকাল সাড়ে ৭টায় চিতলমারীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সহকর্মীরা জানান, তিনি অত্যন্ত সৎ, সদালাপী, ধার্মিক একজন নারী ছিলেন। চাকরির ক্ষেত্রে ছিলেন দক্ষ ও শিক্ষার্থী-সহকর্মীদের প্রিয় মানুষ। আবৃত্তিকার হিসেবেও তিনি ছিলেন বেশ পরিচিত। দীর্ঘদিন নিঃসন্তান থাকার পর ভারত থেকে চিকিৎসা নেয়ার পর তিনি সম্প্রতি সন্তান-সম্ভবা হয়েছিলেন।


আরও পড়ুন:

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর

হাইতি প্রেসিডেন্টের সৎকার অনুষ্ঠান থেকে পালিয়েছে মার্কিন প্রতিনিধিদল


এদিকে খুলনার গুণী এ শিক্ষকের মৃত্যুতে খুলনা প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা সদর থানা শিক্ষা অফিসার শেখ মো. নূরুল ইসলাম, সহকারী থানা শিক্ষা অফিসার নাজমা ইয়াসমিন, দীপ্পল বিশ্বাস, নূর-এ লায়লা, নাজমুন্নাহার, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. মুনির হোসেন, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. জাহাঙ্গীর আলম, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি, খুলনা মহানগর শাখার সভাপতি সৈয়দ আনিসুজ্জামান, সাধারণ সম্পাদক কাজী তারিকুল হাসান, সাংগঠনিক সম্পাদক এসকে জামান।

news24bd.tv/ নকিব