লাশ উদ্ধারের ১১ দিন পর ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

লাশ উদ্ধারের ১১ দিন পর ছাত্রলীগ নেতাসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

Other

কুষ্টিয়ার কুমারখালীতে গড়াই সেতুর ওপর ব্যবসায়ীর লাশ উদ্ধারের ১১ দিন পর কোর্টের নির্দেশে হত্যা মামলা রুজু হয়েছে কুমারখালী থানায়। মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সহ ৬ জনের নাম উল্লেখ করা হয়েছে। শনিবার রাতে এই মামলা রুজু হয়।

মামলার আসামীদের মধ্যে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাসেল হোসেন, মো. আফজাল হোসেন, মো. মুক্তার হোসেন, মো. হাবিবুর রহমান ও মো. আলম কাজীর নাম উল্লেখ করা হয়েছে।

এ ঘটনায় নিহত ব্যবসায়ী নাসিরের ভাই মো. বছির উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন।

এজাহার অনুযায়ী জানা যায়, গত ১৩ জুলাই শিলাইদহ ইউনিয়নের নাউথী গ্রামের ব্যবসায়ী ও চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দীন রাত ৯ টার দিকে কুমারখালী থেকে কুষ্টিয়া যাবার পথে সেতুর উপর পৌঁছালে পূর্ব থেকে ওত পেতে থাকা আসামিরা তাকে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে ফেলে রেখে যায়।

পরবর্তীতে পথ চলতি ব্যক্তির মোবাইল ফোন পেয়ে নাসিরের পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  মৃত ঘোষণা করেন।

এজাহারে আরো উল্লেখ করা হয়েছে নাসিরকে হাসপাতালে নেবার সময় মুমূর্ষু অবস্থায় সে জানায় মামলায় উল্লেখিত ব্যক্তিরা তাকে মেরেছে।


আরও পড়ুন:

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর

হাইতি প্রেসিডেন্টের সৎকার অনুষ্ঠান থেকে পালিয়েছে মার্কিন প্রতিনিধিদল


১৫ জুলাই কুমারখালী থানায় আসামীদের নাম উল্লেখ করে এজাহার জমা দিলে না নিয়ে ফেরত দেয়া হয় বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, আদালতের নির্দেশে মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে  ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/ নকিব