স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটাল আর্জেন্টিনার খেলোয়াড়

স্পেনের খেলোয়াড়কে হকিস্টিক দিয়ে পেটাল আর্জেন্টিনার খেলোয়াড়

অনলাইন ডেস্ক

এমন দৃশ্য কী কখনো দেখেছে অলিম্পিক? পারস্পরিক শ্রদ্ধাবোধকে যেখানে বড় করে দেখা হয়, সেখানেই কিনা ঘটল মারামারির মতো ঘটনা! টোকিও অলিম্পিকের হকি ইভেন্টের স্পেন-আর্জেন্টিনা ম্যাচে হকি স্টিক দিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়ের মাথায় আঘাত করেছেন আর্জেন্টিনার এক খেলোয়াড়।

সবকিছু ঠিকঠাকই ছিল। পেশিতে টান লাগার কারণে খেলা চলার সময়ই স্পেনের দাভিদ আলেগ্রে মাঠে শুয়ে পড়েন। কিন্তু আর্জেন্টিনার লুকাস রসি মনে করেছিলেন শুধু সময় কাটানোর জন্য এমন করেছিলেন অ্যালেগ্রি।

তাই অ্যালেগ্রির মাথায় হকিস্টিক দিয়ে আঘাত করে বসেন রসি। সঙ্গে সঙ্গে চিৎকার করেন অ্যালেগ্রি। ছুটে আসেন রেফারিরাও। এমন সময় স্পেনের একজন খেলোয়াড় রসির গলা চেপে ধরেন।
এসময় দুই দলের খেলোয়াড়দের মধ্যে হড্ডগোল বেঁধে যায়। পরিস্থিতি এমন দাঁড়ালো যে তাড়াতাড়ি ম্যাচটা শেষ করে দিতে হয়েছে আম্পায়ারকে।

আরও পড়ুন:


প্রতি মাসে এক কোটি টিকা দেওয়ার পরিকল্পনা আছে: স্বাস্থ্যমন্ত্রী

নামের সাথে লীগ জুড়ে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই: কাদের

করোনা: খুলনা বিভাগে একদিনে ৪৫ জনের মৃত্যু


ম্যাচে কেউ জিতেনি। ১-১ ব্যবধানের ড্র'তে নিষ্পত্তি হয়েছে খেলা। টোকিও অলিম্পিকের কলঙ্কিত এক অধ্যায় হয়ে থাকল এই ঘটনা।

আলেগ্রে স্পেনের হয়ে চতুর্থ বারের মতো অলিম্পিক খেলতে এসেছেন। বেইজিং অলিম্পিকে রুপা জিতেছিলেন তিনি। অন্যদিকে রসি খেলছেন দ্বিতীয় অলিম্পিক। এই ইভেন্টের বর্তমান চ্যাম্পিয়ন দল আর্জেন্টিনা। গতবারের রিও অলিম্পিকে আর্জেন্টিনার স্বর্ণ জয়ী দলের সদস্য ছিলেন তিনি।

news24bd.tv নাজিম