বাসায় আটকে রেখে পতিতাবৃত্তি, ৯৯৯-এ তরুণীর ফোন কলে উদ্ধার

বাসায় আটকে রেখে পতিতাবৃত্তি, ৯৯৯-এ তরুণীর ফোন কলে উদ্ধার

অনলাইন ডেস্ক

চাঁদপুরে জোর করে আটকে রেখে পতিতাবৃত্তি করানোর অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে চাঁদপুর সদর থানার পুলিশ। জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে ভুক্তভোগী তরুণী কল দিলে তাকে উদ্ধার করা হয়।

২৪ জুলাই ২০২১, শনিবার সকাল সাড়ে দশটায় চাঁদপুর সদর থানাধীন ওয়ারলেস স্কুলের পাশের একটি ভবন থেকে কান্নাজড়িত স্বরে একজন তরুণী (১৮) ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার বাড়ি চাঁদপুরের মতলব থানায়। সাড়ে তিনমাস পূর্বে তাকে মাহি এবং তার স্বামী রিপন নামে এক দম্পতি তাদের বাসায় কাজের কথা বলে নিয়ে আসে।

কিন্তু তাকে দিয়ে ঘরের কাজের পরিবর্তে জোর করে পতিতাবৃত্তি করানো হচ্ছিল।

এ ধরণের কাজ করতে অস্বীকার করলে তাকে মারধর করা হতো। এখন সে এক সহৃদয় খদ্দেরের ফোন থেকে টয়লেটে লুকিয়ে ৯৯৯ এ ফোন করেছে। কলার ৯৯৯ এর কাছে তাকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়।

৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি চাঁদপুর সদর থানায় জানিয়ে অবিলম্বে ব্যবস্থা নেয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে চাঁদপুর সদর থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।


আরও পড়ুন:

চীনে গুদামে অগ্নিকাণ্ডে নিহত ১৪

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর

হাইতি প্রেসিডেন্টের সৎকার অনুষ্ঠান থেকে পালিয়েছে মার্কিন প্রতিনিধিদল


পরে চাঁদপুর সদর থানার সাব ইন্সপেক্টর (উপ পরিদর্শক) মোঃ রাশেদুজ্জামান ৯৯৯ কে ফোনে জানান তিনি ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করেন এবং আটকে রেখে জোর পূর্বক পতিতাবৃত্তির অভিযোগে মাহি আক্তার বর্ষা ওরফে মাকসুদা বেগম মাহি (২৬), স্বামী- রিপন গনি, পিতা- আয়নাল হাওলাদার, গ্রাম- মাজারগেট, থানা- টুঙ্গিপাড়া, জেলা- গোপালগঞ্জ কে আটক করেন।

এ সংক্রান্তে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

news24bd.tv/ নকিব