তরুণদের মাঝে ক্রীড়া ও সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বদিউল

তরুণদের মাঝে ক্রীড়া ও সুরক্ষা সামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা বদিউল

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ার কোলাগাঁও ইউনিয়নে তরুণদের মাঝে ক্রীড়া ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।  

এসময় তিনি জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এবং জরুরি খাদ্যের প্রয়োজনে ৩৩৩ নাম্বারে ফোন করার পরামর্শ দেন।  

যুবলীগ নেতা বদিউল আলম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য পর্যাপ্ত খাদ্য শস্য মজুদ রেখেছেন। চিকিৎসা ব্যবস্থাপনার জন্য দিন-রাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

 

৩০ বছর বয়সী সবাইকে ভ্যাকসিন রেজিস্ট্রেশন করার অনুরোধ জানিয়ে তিনি বলেন,  প্রধানমন্ত্রী দেশের সকল নাগরিকের জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।  

এসময় তিনি দলীয় নেতাকর্মীদের এই আপদকালীন সময়ে জনগণের পাশে থাকার আহ্বান জানান।   

কে.এফ.এন.সি ক্লাবের তরুণ খেলোয়াড়দের মাঝে ক্রীড়া সামগ্রী তুলে দিয়ে বদিউল আলম বলেন, দেশকে এগিয়ে নিতে হলে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। মাদক মুক্ত যুব সমাজ গড়ে তুলতে হবে।

 

আরও পড়ুন:


ভ্যাকসিন নিয়ে উপহাস করা সেই ব্যক্তির করোনায় মৃত্যু

মাসে এক কোটি টিকা দেওয়ার পরিকল্পনা আছে: স্বাস্থ্যমন্ত্রী

নামের সাথে লীগ জুড়ে আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ নেই: কাদের

করোনা: খুলনা বিভাগে একদিনে ৪৫ জনের মৃত্যু


এসময় কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হারুন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সাইফু, কোলাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নূর হোসাইন, আহমদুল হক, মীর কাসেম, মনিরুজ্জামান, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, খলিল মীর ডিগ্রি কলেজের সাবেক সাধারণ সম্পাদক আবদুল আল-মনি, কোলাগাঁও এফ.এন.সি ক্লাবের সহ-সভাপতি মো. শাহাজান, সাধারণ সম্পাদক মহসিন মিন্টু, ক্রীড়া সম্পাদক আইয়ান, প্রচার সম্পাদক মানিক প্রমুখ উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম