খুলনায় পাঁচ হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

খুলনায় পাঁচ হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু

Other

খুলনায় করোনায় মৃত্যুর সংখ্যা আবারও বাড়ছে। গত ২৪ ঘন্টায় (সোমবার সকাল ৯টা) খুলনার পাঁচটি হাসপাতালে করোনায় ১৪ জনের মৃত্যু হয়েছে। এর আগে ২৫ জুলাই করোনায় ১১ জনের মৃত্যু হয়েছিল।

গত ২৪ ঘন্টায় খুলনার ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন খুলনার রায়পাড়ার ফজলুর রহমান (৭০), টুটপাড়ার সাহিদা বেগম (৬২), ঝিনাইদহ কোটচাঁদপুরের বজলুল (৬৫) ও ঝিনাইদহের আঃ রহমান (৪৬), গাজী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন খুলনার ডুমুরিয়ার পলাশ সরকার (৩৬), টুটপাড়া এলাকার তরিকুল (৬৩), খুলনার ধর্মসভার স্বপ্না (৪২) ও দৌলতপুরের মাহাবুবা (৪২), জেনারেল হাসপাতালে মারা গেছেন হাজী মহসিন রোডের আবুল বাশার ফরাজি (৫৫), আবু নাসের বিশেষায়িত হাসপাতালে মারা গেছেন খুলনার দৌলতপুর পাবলার তহমিনা (৮৪), নড়াইল কালিয়ার নয়ন ঘোষ (৩৫), বাগেরহাট ফকিরহাটের গিয়াস শেখ (৬৫) এবং সিটি মেডিকেল কলেজ হাসপাতালে খুলনার বাগমারার শিখা রানী রায় (৫৫), ডুমুরিয়া শাহপুরের আফিয়া খানম (৩৫) করোনায় মারা গেছেন।

 

জানা যায়, খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতাল, গাজী মেডিকেল কলেজ হাসপাতাল, জেনারেল হাসপাতাল, সিটি মেডিকেল কলেজ হাসপাতাল ও আবু নাসের বিশেষায়িত হাসপাতালে বর্তমান রোগী ভর্তি রয়েছে ৩১৬ জন। ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছে ৪৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩১ জন।


আরও পড়ুন:

মেঘনা নদীতে ঈদ আনন্দ ভ্রমণে অস্ত্রসহ ৪৬ কিশোর আটক

এনএসও'র দাবি পেগাসাস স্পাইওয়্যার ব্যবহারে বিশ্বের লাখো মানুষ ঘুমাতে পারছে

পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল পচেত্তিনোর

হাইতি প্রেসিডেন্টের সৎকার অনুষ্ঠান থেকে পালিয়েছে মার্কিন প্রতিনিধিদল


খুলনা মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে গতকাল ৩৭৭ জনের নমুনা পরীক্ষায় ১১৪ জন করোনা শনাক্ত হয়।

এর মধ্যে খুলনা মহানগরী ও জেলায় ৩৪০ জনের নমুনা পরীক্ষায় ১১২ জনের করোনা শনাক্ত হয়। এছাড়া মাদারীপুর একজন ও দিনাজপুরের একজন করোনা শনাক্ত হয়।

news24bd.tv/ নকিব