করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু
করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

অনলাইন ডেস্ক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নজিবুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।  

আজ ভোরে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলে এবং অগণিত ছাত্র-ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সভাপতি অধ্যাপক ফারহা মতিন জুলিয়ানা বলেন, ‘বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে চারটার দিকে অধ্যাপক নজিবুর রহমানের মৃত্যু হয় এবং সকাল দশটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে তার প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

এতে অধ্যাপক নজিবুর রহমানের সহকর্মী, শিক্ষার্থী ও শুভাকাঙ্ক্ষীরা অংশ নেন। গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে তার মরদেহ দাফন করা হবে। ’

আরও পড়ুন


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

বাল্যবিয়ে মুক্ত উপজেলায় বাল্যবিয়ের চেষ্টা, জরিমানা-মুচলেকায় রক্ষা

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


অধ্যাপক ড. মু. নজিবুর রহমানের প্রয়াণে উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় উপাচার্য বলেন, অধ্যাপক ড. মু. নজিবুর রহমানের অকাল প্রয়াণে দেশ এবং বিশ্ববিদ্যালয়ের অনেক ক্ষতি হলো। শিক্ষা এবং অনুজীব গবেষণায় তাঁর অবদান স্মরণীয় হয়ে থাকবে। উপাচার্য অধ্যাপক ড. মু. নজিবুর রহমানের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করে প্রয়াত অধ্যাপকের আত্মার শান্তি কামনা করেন।

news24bd.tv নাজিম

;