নারী ও ইয়াবাসহ আটক : পদ গেল আ.লীগ নেতার
নারী ও ইয়াবাসহ আটক :  পদ গেল আ.লীগ নেতার

নারী ও ইয়াবাসহ আটক : পদ গেল আ.লীগ নেতার

অনলাইন ডেস্ক

বৃহস্পতিবার রাতে পর্যটন কেন্দ্র কুয়াকাটায় একটি আবাসিক হোটেল থেকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার ও মেহেদী হাসান মুন্না নামের দুজনকে আটক করে পুলিশ। সেসময় তাদের ব্যাগ তল্লাশি করে ২৫ পিস ইয়াবা ও একজন পতিতাসহ আটক করে মহিপুর থানায় দায়েরকৃত মাদক মামলায় তাদের জেলহাজতে প্রেরণ করা হয়।

এই ঘটনায় পটুয়াখালীর দুমকিতে অনৈতিক কার্যকলাপ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে বহিষ্কার করা হয়েছে।  

বহিষ্কার করা নেতা হলেন দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. জাফর জোমাদ্দার।

 

রোববার বিকালে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক গোলাম রাজ্জাক খান, যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম হাওলাদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আঙ্গারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কবির হোসেন রিপন মোল্লা জানান, মাদকসহ অসামাজিক কার্যকলাপে যুক্ত থাকায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে তাকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়েছে।  

আরও পড়ুন:


করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত


 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ বলেন, মাদকসহ গ্রেফতার এবং জেলহাজতে থাকায় তাকে (জাফর জোমাদ্দার) সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। তিনি আরও বলেন, অসামাজিক কার্যকলাপে জড়িতদের আওয়ামী লীগে স্থান নেই।

news24bd.tv/আলী

;