শৈলকূপায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৪
শৈলকূপায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৪

শৈলকূপায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৪

Other

ঝিনাইদহের শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহতের ঘটনায় আজ সোববার চারজনকে আটক করেছে পুলিশ। গত রোববার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় রাশেদুল ইসলাম উকিল মৃধা (৪৫) নামে একজন নিহত ও উভয় পক্ষের ৫জন আহত হয়।

স্থানীয়রা জানায়, ইদের পর দিন থেকে সামাজিক আধিপত্য বিস্তার নিয়ে দামুকদিয়া সহ আশপাশের কয়েক গ্রামে বিরোধ ও সহিংসতা চলে আসছিল।

এক পক্ষে ৯নং মনোহরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা আরিফ রেজা মন্নু সমর্থিত ও অপর পক্ষে বকুল মোল্লা
সমর্থিত গ্রামবাসী রয়েছে। গতকাল সন্ধ্যায় থানায় দামুকদিয়া গ্রামের বিবাদমান এ দুপক্ষের ভেতরে একটি সমঝোতা বৈঠক হয়। বৈঠক শেষে বাড়ি ফেরার পথে মাথায় আঘাতপ্রাপ্ত ও হামলার শিকার হয় মন্নু সমর্থিত রাশিদুল ইসলাম উকিল সহ কয়েকজন। এতে ঘটনাস্থলেই নিহত হয় কৃষক রাশিদুল ইসলাম উকিল। তাকে হাসপাতালে আনা হলে ডাক্তার মৃত ঘোষণা করে।

এব্যাপারে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, এখনও থানায় মামলা দায়ের হয়নি। তবে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর

;

পাঠকপ্রিয়