ডিএসসিসিতে মশক নিয়ন্ত্রণে ১০ ভ্রাম্যমাণ আদালতের অভিযান
ডিএসসিসিতে মশক নিয়ন্ত্রণে ১০ ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ডিএসসিসিতে মশক নিয়ন্ত্রণে ১০ ভ্রাম্যমাণ আদালতের অভিযান

অনলাইন ডেস্ক

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১০ ভ্রাম্যমাণ আদালত। অভিযানে মশার লার্ভা পাওয়ায় ৭ নির্মাণাধীন ভবন ও বাসা-বাড়িকে ১ লক্ষ ৯ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে।  

এডিস মশার লার্ভা নিয়ন্ত্রণে আজ সোমবার ডিএসসিসি এর অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (আনিক) মো. হায়দার আলী কেপি ঘোষ স্ট্রিট এলাকায় এবং অঞ্চল-১০ এর আনিক মোহাম্মদ মামুন মিয়া জনতাবাগ ও রইছনগর এলাকায় এবং করপোরেশনে নবসংযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মধ্যে মুহাম্মদ হাসনাত মোর্শেদ ভূঁইয়া গেন্ডারিয়া এলাকায়, শাহীন রেজা নন্দীপাড়া এলাকায় এবং মো. আলমগীর হোসেন খিলগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন। এছাড়াও আনিক-৭ এবং নবসংযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেটদের মধ্যে ৪ জন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছেন।

   

অভিযানে ভ্রাম্যমাণ আদালতসমূহ মোট ৮৭টি নির্মাণাধীন ভবন ও বাসাবাড়ি পরিদর্শন করেন। এ সময় আনিক-৪ মো. হায়দর আলী ২ মামলায় ১ লক্ষ টাকা, আনিক-১০ মোহাম্মদ মামুন মিয়া ২ মামলায় ৭ হাজার টাকাসহ সর্বমোট ৭ মামলায় এক লক্ষ ৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।  

আরও পড়ুন:


করোনায় জাবি অধ্যাপকের মৃত্যু

মর্মান্তিক মৃত্যুর ঠিক আগ মুহূর্তে ছবি তোলেন তিনি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ স্থগিত


আগামীকাল থেকে আরও বৃহদাকারে ডিএসসিসি এর ১০টি অঞ্চলে একযোগে ১০টি ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হবে। অভিযানের পাশাপাশি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়।  

news24bd.tv/আলী

;