আজ যাদের জন্মদিন

অনলাইন ডেস্ক

আজ যাদের জন্মদিন

আজ যাদের জন্মদিন, দেখে নিন কেমন যাবে আপনার সারাদিন।

আজ জন্মদিন হলে (২৭ জুলাই ২০২১): আজ কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি ভাল। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারের জন্য প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য: আজ কেউ আপনাকে হেনস্থা করতে পারে। এই বছর ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। কাজের চাপ প্রচুর বাড়বে। বুদ্ধির ভুলে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমের ব্যাপারে কিছু অপবাদ জুটবে। কর্মস্থানে সুনাম বাড়বে। সঙ্গীতের প্রতি অনুরাগ বাড়বে। বাবার জন্য মানসিক কষ্ট পাবেন।

আরও পড়ুন:

পবিত্র কোরআনুল কারিমে বর্ণিত নবীজির নামসমূহ

যে তিনটি কারণে জাহান্নাম অবধারিত

যারা নাটক বানাচ্ছেন তাদেরকে আরও সচেতন হতে হবে: দিলরুবা ইয়াসমিন রুহি

আপনার ব্যক্তিত্ব: এরা সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়।চেষ্টা করলে এরা ভাল শিল্পী, সাহিত্যিক হতে পারেন। এরা একটু নির্জনতাপ্রিয়, একা থাকতে বেশি পছন্দ করেন। সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। 

news24bd.tv রিমু

 

পরবর্তী খবর

ইভ্যালি, ই-অরেঞ্জের পর প্রতারণার অভিযোগ কিউকমের বিরুদ্ধে, বন্ধ অফিস

অনলাইন ডেস্ক

ইভ্যালি, ই-অরেঞ্জের পর প্রতারণার অভিযোগ কিউকমের বিরুদ্ধে, বন্ধ অফিস

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি, ই-অরেঞ্জের প্রতারণার পর এবার আলোচনায় এসেছে কিউকম। প্রতিষ্ঠানটির বিরুদ্ধে অর্ডারকৃত পণ্য নির্ধারিত সময় অতিক্রমের পরও না পাওয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। এরইমধ্যে নিজস্ব অফিস বন্ধ করে দিয়েছে প্রতিষ্ঠানটি। তাই ই-ভ্যালির মতো কিউকমের প্রতারণার ফাঁদে পড়ে চরম হতাশা ও ক্ষোভ প্রকাশ করছেন ভুক্তভোগীরা। 

প্রতিষ্ঠানটির হেড অফ সেলস, কমিউনিকেশন এন্ড পাবলিক রিলেশন পদে আছেন হুমায়ুন কবির নিরব। প্রতিষ্ঠানটির এমডি ও সিইও হিসেবে আছেন রিপন মিয়া। সংশ্লিষ্টরা বলছেন, তাদের মত তারকাদের উৎসাহে এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়ে এখন প্রতারণার আশঙ্কায় চরম হতাশার মধ্যে পড়েছেন হাজার হাজার গ্রাহক। নিরব ও প্রতিষ্ঠানটির মালিক (এমডি ও সিইও) রিপন মিয়ার ফেসবুকে এসব অভিযোগ করেছেন গ্রাহকরা। তবে কোন সদুত্তর খুঁজে পাচ্ছেন না তারা।  

রও পড়ুন:

যশ-নুসরাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নিখিল!

ব্রিটিশ রাজকুমারী বিট্রিস ও মোজ্জির ঘরে এল কন্যা সন্তান

রাজ্য সভাপতির পদ হারালেন দিলীপ ঘোষ

শেষ মুহুর্তের গোলে মান বাঁচালো বার্সেলোনা


উল্লেখ্য, গত রোববার সচিবালয়ে সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, 'মানুষের অনেক টাকা নিয়েছে ইভ্যালি। কীভাবে তারা তাদের কমিটমেন্ট পূরণ করবে তা আমার জানা নেই। আমরা মনে করি, তারা গ্রাহকদের যে কমিটমেন্ট দিয়েছে, তারা যদি সেটি পূরণ করতে না পারে, তা হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আইনশৃঙ্খলা বাহিনীকে এটি করতেই হবে।'  

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

ইতিহাসে আজকের এই দিনে যা ঘটেছিল

অনলাইন ডেস্ক

ইতিহাসে আজকের এই দিনে যা ঘটেছিল

ইতিহাসে আজকের এই দিনে যা ঘটেছিল এক নজরে দেখে নিন।  

১৭৯২ - ফ্রান্সে রাজতন্ত্রের অবসান ঘটে এবং প্রজাতন্ত্রের প্রতিষ্ঠা হয়।
১৮৩২ - বিখ্যাত ইংরেজ কবি, ঔপনাসিক এবং ঐতিহাসিক স্যার ওয়াল্টার স্কট পরলোকগমন করেন।
১৮৫৭ - দিল্লীর সম্রাট দ্বিতীয় বাহাদুর শাহ ব্রিটিশ সেনাবাহিনীর কাছে আত্মসমর্পণ করেন।
১৮৬০ - জার্মান দার্শনিক আর্থার শোপেনহাওয়ারের মৃত্যু।
১৮৬৬ - ইংরেজ কথাসাহিত্যিক এইচ জি ওয়েলসের জন্ম।
১৮৮৭ - অযোধ্যায় শেষ নবাব সঙ্গীতামোদী ওয়াজেদ আলী শাহর মৃত্যু।
১৯০৯ - ঘানার জাতীয়তাবাদী নেতা কোয়ামে নক্রুমার জন্ম।
১৯২৬ - পাকিস্তানের জনপ্রিয় কণ্ঠশিল্পী নূরজাহান জন্মগ্রহণ করেন।
১৯৩৩ - ইংরেজ লেখিকা ও ভারত হিতৈষী এ্যানি বেসান্টের মৃত্যু।

রও পড়ুন:

যশ-নুসরাতকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন নিখিল!

সারাদেশে বৃষ্টি নিয়ে আবহাওয়া অফিস যে আভাস দিল

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?


১৯৪২ - ইউক্রেনের দুনাইভসিতে জার্মান নাৎসি বাহিনী দুই হাজার ৬৮৮ জন ইহুদিকে হত্যা করে।

১৯৪৭ - মার্কিন লেখক স্টিফেন কিং জন্মগ্রহন করেন।
১৯৫৪ - জাপানের প্রধানমন্ত্রী শিনযো আবে জন্মগ্রহন করেন।
১৯৭৪ - হন্ডুরাসে জলোচ্ছ্বাসজনিত বন্যায় ৮ হাজারেরও বেশি লোকের মৃত্যু।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

আজ বন্ধ থাকবে রাজধানীর যেসব মার্কেট ও দোকানপাট

অনলাইন ডেস্ক

আজ বন্ধ থাকবে রাজধানীর যেসব মার্কেট ও দোকানপাট

দিনের শুরুতেই মাথায় পরিকল্পনা থাকে কর্মব্যস্ত এই নগরে ছোটাছুটির গন্তব্যটা কোথায় কোথায় হবে। সেটাও অনেকটা নির্ধারিত নিজের ও পরিবারের কাজের ওপর। শপিংমল, পার্ক ও বিনোদন কেন্দ্র গুলোতেই থাকে সচরাচর সবার ঝোঁক। দিনের শুরুতেই পরিকল্পনা করে রেখেছেন এখানে যাবেন, সেখানে যাবেন। পরিকল্পনা মতই নির্দিষ্ট স্থানে ঠিকই গেলেন, কিন্তু গিয়ে দেখলেন তা বন্ধ। তখন মেজাজটা যে কত খারাপ হয় সেটা আর বলার ভাষা থাকে না। তাই জেনে নিন রাজধানীতে আজ মঙ্গলবার যে সব এলাকা এবং মার্কেটগুলো বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব মার্কেট
বসুন্ধরা সিটি, মোতালেব প্লাজা, ইস্টার্ন প্লাজা, সেজান পয়েন্ট, নিউ মার্কেট, চাঁদনী চক, চন্দ্রিমা মার্কেট, গাউছিয়া, ধানমন্ডি হকার্স, বদরুদ্দোজা মার্কেট, প্রিয়াঙ্গন শপিং সেন্টার, গাউসুল আজম মার্কেট, রাইফেলস স্কয়ার, অর্চাড পয়েন্ট, ক্যাপিটাল মার্কেট, ধানমন্ডি প্লাজা, মেট্রো শপিং মল, প্রিন্স প্লাজা, রাপা প্লাজা, আনাম র‍্যাংগস প্লাজা, কারওয়ান বাজার ডিআইটি মার্কেট, অর্চিড প্লাজা।

বন্ধ থাকবে যেসব এলাকার দোকানপাট
কাঁঠালবাগান, হাতিরপুল, মানিক মিয়া অ্যাভিনিউ, রাজাবাজার, মণিপুরিপাড়া, তেজকুনীপাড়া, ফার্মগেট, কারওয়ান বাজার, নীলক্ষেত, কাঁটাবন, এলিফ্যান্ট রোড, শুক্রাবাদ, সোবহানবাগ, ধানমন্ডি, হাজারীবাগ, জিগাতলা, রায়েরবাজার, পিলখানা, লালমাটিয়া।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভা রহমান এখন ইভা 'আরমান'

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


news24bd.tv/ নকিব

 

পরবর্তী খবর

বিয়ের পার্টিতে গিয়ে গণধর্ষণ, মুখ বন্ধ রাখতে টাকার প্রস্তাব

অনলাইন ডেস্ক

বিয়ের পার্টিতে গিয়ে গণধর্ষণ, মুখ বন্ধ রাখতে টাকার প্রস্তাব

প্রতীকী ছবি

বিয়ের পার্টিতে উপস্থাপনার কাজ করতে গিয়ে ভারতের বিহার রাজ্যের পাটনার একটি হোটেলে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী। হোটেলে দুই ব্যক্তি তাকে ধর্ষণ করেছেন বলে জানিয়েছেন ভুক্তভোগী তরুণী। এ ঘটনায় তিনি যাদবপুর থানায় অভিযোগ করেছেন। খবর আনন্দবাজারের।

তিনি জানান, গত জুলাইতে গণধর্ষণের শিকার হওয়ার পর কলকাতায় ফিরে এসে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ করলেও তাদের গ্রেফতার করেনি পুলিশ। উল্টো তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। 

পুলিশের কাছে তিনি জানান, বিহারের মুজফফরপুরের বাসিন্দা হর্ষ রঞ্জন এবং তার বন্ধু বিক্রান্ত কেজরিওয়াল মিলে ৩ জুলাই পাটনার একটি হোটেলে তাকে ধর্ষণ করে। একটি বিয়ের পার্টিতে সঞ্চালিকার কাজ নিয়ে সেখানে গিয়েছিলেন। হর্ষ ওই বিয়ের ইভেন্টে আয়োজনের দায়িত্বে ছিলেন। ঘটনার রাতে কাজের টাকা দেওয়ার কথা বলে তার হোটেলের ঘরে আসে হর্ষ এবং বিক্রান্ত। এর পর তারা তাকে ধর্ষণ করে। 

তিনি আরও জানান, সে সময় ওই হোটেলে তিনটি বিয়ের পার্টি চলছিল। ফলে চিৎকার-চেঁচামেচি করেও লাভ হয়নি। ফোন করার চেষ্টা করলে তা কেড়ে নেওয়া হয়। ধর্ষণের পর টেনেহিঁচড়ে বাথরুমে নিয়ে গিয়ে তার শরীরে পানি ঢেলে দেওয়া হয়।

পুলিশ জানায়, ৪ জুলাই যাদবপুর থানায় ধর্ষণের অভিযোগ করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে চিত্তরঞ্জন মেডিকেল কলেজে তার শারীরিক পরীক্ষাও করানো হয়েছে। ১৫ জুলাই মামলাটি পাটনার গান্ধী ময়দান থানায় হস্তান্তর করা হয়েছে। ২৯ জুলাই পাটনার একটি আদালতে গোপন জবানবন্দিও দিয়েছেন ওই তরুণী।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

একটি হটডগ আয়ু কমাতে পারে ৩৬ মিনিট পর্যন্ত!

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী

তরুণীর দাবি, ঘটনার পর থেকে পাটনার গান্ধী ময়দান থানায় ফোন করে অভিযুক্তদের গ্রেফতারির কথা বলেও লাভ হয়নি। এখনও আমাকে নিয়মিত খুনের হুমকি দেওয়া হচ্ছে। এমনকি মুখ বন্ধ রাখতে আমাকে টাকাও অফার করা হয়েছে।

অভিযুক্তরা পলাতক রয়েছে বলে জানিয়েছে পাটনা পুলিশ। তাদের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী

অনলাইন ডেস্ক

প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় বাবা-মাকে বিষ খাওয়ালো তরুণী

প্রেমে পড়েছিলেন ১৮ বছর বয়সী খুশবু। কিন্তু সেই প্রেমিকের সঙ্গে বিয়ে দিতে আপত্তি ছিল খুশবুর পরিবারের। তাই পরিকল্পনা অনুযায়ী মা-বাবাসহ পরিবারের সবাইকে বিষ খাইয়ে সে পালিয়ে যায় প্রেমিকের সঙ্গে। ঘটনাটি ঘটে ভারতের গুজরাটের সুরাটের দিনদোলিতে। এ ঘটনায় শুক্রবার ওই মেয়েসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুযায়ী, খুশবুর বাবার করা মামলার পর তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার বাকি দু'জন হলেন-খুশবুর ‘স্বামী’ শচীন (২২) এবং তার বাবা অশোক মোর (৪৯)।  

খবরে আরও বলা হয়, মেয়ে ও ছেলের পরিবার দিনদোলিতে বসবাস করে। ফলে তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে। যা এক পর্যায়ে প্রেমের দিকে গড়ায়। এমনকি প্রায় দুই বছর আগে শচীনের সঙ্গে আরেকবার পালিয়ে গিয়েছিল খুশবু। তখন ওই যুবকের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়েছিল সে। কিন্তু তখন খুশবু প্রাপ্তবয়স্ক ছিল না। ফলে তাকে বাড়ি ফিরিয়ে আনা হয়েছিল।

এ বিষয়ে পুলিশ জানায়, খুশবু যখন ১৮ বছর পূর্ণ করে, তখন তার দুইদিন পর ফের পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এরপর ওষুধের দোকান থেকে কিছু ট্যাবলেট কেনে সে। যা ময়দার সঙ্গে মিশিয়ে দেয়। পরে রাতে সেই খাবার নিজে না খেলেও মা-বাবা ও ভাইকে খাওয়ায়। কিছুক্ষণ পর বাড়ির সবাই অজ্ঞান হয়ে পড়লে খুশবু শচীনের সঙ্গে মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

আরও পড়ুন:


ঘরের মাঠে ২-১ গোলে পিএসজি'র জয়

পাকিস্তানের কাছ থেকে ১২টি জঙ্গিবিমান কিনবে আর্জেন্টিনা

রাজধানীর যেসব মার্কেট বন্ধ থাকবে আজ


এরপর সকালে ঘুম থেকে উঠে অসুস্থবোধ করতে থাকেন খুশবুর মা-বাবা ও ভাই। এছাড়া তারা মেয়েকে নিখোঁজ দেখতে পান। এরপর থানায় অভিযোগ জানান বাবা দীপক ভাঞ্জারা।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর