গায়ে আগুন দিয়ে হত্যা, যুবদল নেতা এখনও অধরা

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর

গায়ে আগুন দিয়ে হত্যা, যুবদল নেতা এখনও অধরা

অভিযুক্ত যুবলীগ নেতা তোফাজ্জল সরকার

গাজীপুরে গায়ে আগুন ধরিয়ে দেওয়ার ঘটনায় দগ্ধ একজনের মৃত্যু হয়েছে। রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে চার দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে সোমবার (২৬ জুলাই) দিবাগত রাতে আরিফ হোসেন নামের একজন মারা যান। একই ঘটনায় দগ্ধ দু’জনসহ চারজন আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মামলা সূত্রে জানান যায়, গত ২২ জুলাই রাতে শ্রীপুরের তেলিহাটি মোড় এলাকায় গ্যাস সিলিন্ডার কিনতে আসেন স্থানীয় প্রভাবশালী তোফাজ্জল সরকার। দাম বেশি চাওয়া হয়েছে, এমন অভিযোগে দোকানদার মোজাম্মেলের সঙ্গে কথা কাটাকাটির পর দলবল নিয়ে এসে দোকানে হামলা চালান তোফাজ্জল। এ সময় মোটরসাইকেল মহড়া দিয়ে লোকজন নিয়ে এসে পেট্রোল ছিটিয়ে ওই দোকানে ও দোকানীর গায়ে আগুন ধরিয়ে দেয় অভিযুক্তরা।

পরে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় তেলিহাটি ইউনিয়ন যুবদলের সভাপতি তোফাজ্জল সরকার ও তার লোকজন। পরে দোকানদার মোজাম্মেল,সাখাওয়াতসহ আরিফ হোসেন, রুবেল ও সজিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় দোকানীর ভাই আরিফ হোসেনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ইউনিটের আইসিইউতে ভর্তি করা হয়।

আরও পড়ুন


খুলনার চার হাসপাতালে আরও ১১ জনের মৃত্যু

ভিয়েনা সংলাপকে বিপদগ্রস্ত করছে ইরান দাবি ফ্রান্সের

আবারও জার্মানির বর্ষসেরা ফুটবলার লেভানদোভস্কি

জিজ্ঞাসাবাদ শেষে ফেরি শাহজালালের চালকসহ চারজনকে ছেড়ে দেওয়া হয়েছে


স্বজনরা জানান, ডাক্তারা বলেছেন দগ্ধ আরিফের প্রায় ৫০ শতাংশ শরীর পুড়ে গিয়েছিলো। এদিকে নির্মম এমন ঘটনার পাঁচ দিনেও পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন সময় সংবাদকে ঘটনার সত্যতা পাওয়া গেছে জানিয়ে বলেন, আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

রামেকের করোনা ইউনিটে মৃত্যু বাড়লো

অনলাইন ডেস্ক

রামেকের করোনা ইউনিটে মৃত্যু বাড়লো

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গেলো ২৪ ঘণ্টায় ছয়জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়াদের মধ্যে করোনায় একজন ও উপসর্গ নিয়ে ৫ জন মারা গেছেন। গতকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) মৃত্যু সংখ্যা ছিলো চার।

আজ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন।

শামীম ইয়াজদানী বলেন, গেলো ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন। করোনা ইউনিটে পজিটিভ হয়ে ২৪ জন ও উপসর্গ নিয়ে রোগী ভর্তি রয়েছেন ৮৭ জন। মোট ২৪০টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিল ১১১ জন।

আরও পড়ুন:


মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি

ইতিহাসের প্রয়োজনেই বঙ্গবন্ধু কন্যার জন্ম: ওবায়দুল কাদের

৫ ঘণ্টা পর মিলল ড্রেনে পড়ে নিখোঁজ সেই তরুণীর মরদেহ

ইউটিউবারদের আয়ের উপর কর, মিশরে মিশ্র প্রতিক্রিয়া


তিনি আরও বলেন, গেলো ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালের পিসিআর মেশিনে ৫৭টি নমুনা পরীক্ষায় ৯ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে মেডিকেল কলেজের পিসিআর মেশিনে ১৮৯ জনের নমুনা পরীক্ষায় ৪ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে শনাক্তের হার ৫ দশমিক ৬৮ শতাংশ।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

কুষ্টিয়ার খোকসায় দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়ার খোকসায় দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার ১৫ দিনের মাথায় দুই দিনের ব্যবধানে কুষ্টিয়ার খোকসা উপজেলার খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির দুই শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক।

খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে গত ২৫ ও ২৬ সেপ্টেম্বর দু’জন শিক্ষার্থীর করোনা শনাক্ত হয়। এতে আতঙ্কিত হয়ে অনেকে শিক্ষার্থীই বিদ্যালয় আসা বন্ধ করে দিয়েছেন।

সংবাদ শুনে ছুটে যান উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান। তিনি ক্লাসরুমে উপস্থিত শিক্ষার্থীদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং স্বাস্থ্যবিধি মানতে সকলকে আরো সতর্ক হওয়ার পরামর্শ দেন। সেই সাথে করোনা যাতে না ছড়ায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষক শিক্ষার্থীদের সাথে। 

এদিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা আক্তার জানান, দু'জন শিক্ষার্থী করোনা পজিটিভ সংবাদ শুনে অভিভাবক শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে আক্রান্ত ২ জন শিক্ষার্থী সুস্থ আছে বলে তিনি জানান। 

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আল মাছুম মোর্শেদ শান্ত বলেন, স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের বিদ্যালয় ক্লাস চলছিল। আক্রান্ত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে আক্রান্ত হওয়ার সংবাদ শুনেই তাদেরকে আইসোলেশনে নেওয়া হয়েছে। আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। শিক্ষাপ্রতিষ্ঠানে কোন করোনা রোগী বা উপসর্গ রোগী নাই বলেও তিনি দাবি করেন। 

আরও পড়ুন


মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি

প্রধানমন্ত্রীর জন্মদিনে সাকিব আল হাসানের আবেগঘন স্ট্যাটাস

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দেশব্যাপী গণটিকা কার্যক্রম

বাঙালি জাতির ‘‘মুকুট মণি” শেখ হাসিনা


উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক জানান, দুইজন শিক্ষার্থী পজিটিভ সংবাদ জানার পর উর্ধ্বতন কর্তৃপক্ষ কে জানিয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ করেছি। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল জানান, উপজেলায় গত ৪ দিনে চার জন করোনা পজিটিভ রুগী শনাক্ত হয়েছে। শুনেছি আক্রান্ত দু'জন শিক্ষার্থী রয়েছে। উপজেলা আইন শৃঙ্খলা সভায় বিষয়টি অবহিত করেছি। কতৃপক্ষ যথাযথ ব্যবস্থা গ্রহণ করবেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

প্রধানমন্ত্রীর জন্মদিনে কুষ্টিয়ায় ৯৭ কেন্দ্রে করোনা টিকা ক্যাম্পেইন

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

প্রধানমন্ত্রীর জন্মদিনে কুষ্টিয়ায় ৯৭ কেন্দ্রে করোনা টিকা ক্যাম্পেইন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের মতো কুষ্টিয়ায়ও করোনার বিশেষ টিকাদান কর্মসূচি চলছে। সিভিল সার্জন ডাক্তার আনোয়ারুল ইসলাম জানান, জেলায় ৬৬ ইউনিয়নে ও তিন পৌরসভা এলাকায় মোট ৯৭ কেন্দ্রে একযোগে টিকাদান শুরু হয়েছে। 

বেশিরভাগ কেন্দ্রের আঙিনায় টিকা গ্রহীতাদের লম্বা লাইন দেখা গেছে। মাস্ক ছাড়া কাউকেই কেন্দ্রতে ঢুকতে দেয়া হচ্ছে না। সকালের দিকে বয়স্কদের জন্য লাইন ছাড়াই অগ্রাধিকার ভিত্তিত্বে টিকা দেওয়া হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতৃবৃন্দেরা টিকাদান কর্মসূচী সফল করতে কাজ করছেন। 
 
সিভিল সার্জন বলেন, জেলায় মোট ১ লাখ ১৪ হাজার মানুষকে টিকা দেয়ার লক্ষ্য ঠিক করা হয়েছে। সকাল ৯টা থেকে এই টিকাদান শুরু হয়েছে।

রও পড়ুন:

কুকুরের মাংস নিষিদ্ধ হচ্ছে দক্ষিণ কোরিয়ায়

 

দুধের ব্যবসা করছেন রোনালদোর সাবেক সতীর্থ


তবে নিবন্ধন অনুযায়ী ১ লাখ ৫ থেকে ১০ হাজার মানুষ এই টিকাদানের আওতায় আসবে বলে উল্লেখ করেন তিনি। 

করোনা ভয়াবহ রূপ নেওয়ায় কুষ্টিয়ায় নিজ বাড়ির কাছে সহজে টিকা নিতে পেরে খুশি টিকা গ্রহীতারা।

পরবর্তী খবর

৫ ঘণ্টা পর মিলল ড্রেনে পড়ে নিখোঁজ সেই তরুণীর মরদেহ

অনলাইন ডেস্ক

৫ ঘণ্টা পর মিলল ড্রেনে পড়ে নিখোঁজ সেই তরুণীর মরদেহ

চট্টগ্রামে ড্রেনে পড়ে নিখোঁজের ৫ ঘণ্টা পর কলেজ ছাত্রী সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত ২টা ৫০ মিনিটে নগরীর ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রাত সাড়ে ১০টার দিকে বাদমতলী এলাকায় ড্রেনে পড়ে যান সাদিয়া।

নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়িতে ভাড়া থাকতেন নিহত সাদিয়া। তিনি সদরঘাট ইসলামীয়া ডিগ্রি কলেজের ছাত্রী বলে জানা গেছে।

স্থা্নীয়রা জানান, আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন সাদিয়া। এ সময় একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে ড্রেনে পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

আরও পড়ুন


হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ইনজামাম

আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন

ইউটিউবারদের আয়ের উপর কর, মিশরে মিশ্র প্রতিক্রিয়া

গালে থাপ্পড়ের পর এবার ডিম হামলার শিকার ম্যাক্রোঁ, ভিডিও ভাইরাল


চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক নিউটন দাশ এই তথ্য নিশ্চিত করেছেন। এসময় তিনি বলেন, নিখোঁজ তরুণীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সোমবার রাতে খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

সিলেটে কাতলা মাছের আঘাতে প্রাণ গেলো জেলের

অনলাইন ডেস্ক

সিলেটে কাতলা মাছের আঘাতে প্রাণ গেলো জেলের

সিলেটের গোলাপগঞ্জে কুশিয়ারা নদীতে মাছ ধরতে গিয়ে বড় একটি কাতলা মাছের আঘাতে আবদুল হক ওরফে কাইয়ুম মিয়া (৫০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। 

আজ দুপুরে এ ঘটনা ঘটে। কাইয়ুম মিয়া উপজেলার কালিজুরী গ্রামের নুর উদ্দিনের ছেলে। 

স্থানীয় লোকজন জানান, আবদুল হকসহ আরও কয়েকজন জেলে নৌকা নিয়ে কুশিয়ারা নদীর বাগিরঘাট এলাকায় মাছ ধরতে যান। এ সময় আবদুল হকের জালে একটি বড় কাতলা মাছ ধরা পড়ে। তিনি জালসহ মাছটি নৌকায় তোলার চেষ্টাকালে মাছটি লাফ দিয়ে তার বুকে এসে পড়ে। এতে তিনি অজ্ঞান হয়ে নৌকায় পড়ে যান। আশপাশের জেলেরা তাৎক্ষণিক তাকে বাড়িয়ে নিয়ে যান। পরে চিকিৎসকের কাছে নিয়ে গেলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন:


ছেলের জন্মদিনে শাকিব খানের আবেগঘন স্ট্যাটাস

দেশের ইতিহাসে সবচেয়ে দুঃসময় যাচ্ছে: ফখরুল

অনিবন্ধিত সুদের ব্যবসা বন্ধের নির্দেশ

জার্মানিতে মেরকেলের দলকে হারিয়ে মধ্য বামপন্থী দলের বিজয়


গোলাপগঞ্জ থানার এসআই মোফাখখারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিহতের স্বজনরা বিষয়টি পুলিশকে অবহিত করেছে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর