মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

অনলাইন ডেস্ক

মাতাল অবস্থায় গাড়ি চালানো সব সময়ই বিপদজনক। আর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার হতে হল ভারতের দক্ষিণী অভিনেত্রী যশিকা আনন্দকে। গুরুতর আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন তিনি। এ ঘটনায় তার এক বান্ধবীর মৃত্যু হয়েছে।

অতিরিক্ত মদ পান করে ভারতের মহাবলিপুরমের ইস্ট কোস্ট রোডে গাড়ি চালাচ্ছিলেন যশিকা। আর এতেই ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। প্রাথমিক তদন্তের পর পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

news24bd.tv

দক্ষিণী চলচ্চিত্র তামিল ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেত্রী যশিকা।

সিনেমায় নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন জিভা অভিনীত তামিল ছবি ‘কাভালাই ভেন্দম’-এর মাধ্যমে। পরে বিজয় দেবেরকোন্ডা অভিনীত ‘নোটা’ সিনেমায় নজর কাড়েন তিনি। ধীরে ধীরে তামিল ও তেলুগু ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হয়ে ওঠেন। পরে কমল হাসান সঞ্চালিত বিগ বস তামিলে অংশ নিয়েছিলেন অভিনেত্রী।

news24bd.tv

Me Too আন্দোলনে সরব ছিল যশিকা আনন্দ। সে সময় তিনি অভিযোগ করেছিলেন, এক পরিচালক নাকি সিনেমায় অভিনয়ের বদলে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিলেন।

জানা গেছে, গত ২৫ জুলাই রাতে সড়ক দুর্ঘটনার শিকার হন যশিকা। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচণ্ড গতিতে গাড়ি চালাচ্ছিল যশিকা। আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। প্রায় দুমড়েমুচড়ে গিয়েছে গাড়িটি। যশিকা ছাড়াও তার তিনজন বন্ধু ছিল গাড়িতে।

আরও পড়ুন


আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫

‘ইরানের বিরুদ্ধে ট্রাম্পের চাপ প্রয়োগের নীতি শোচনীয়ভাবে ব্যর্থ হয়েছে’

বাগেরহাটে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ১০১


সূত্রের খবর, ঘটনাস্থলেই যশিকার এক বান্ধবীর মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধার করতে ঘটনাস্থলে ছুটে গিয়েছিলেন স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে তারা এমনভাবে আটকে ছিলেন, পুলিশ কিংবা দমকল ছাড়া উদ্ধার করা সম্ভব হয়নি।

news24bd.tv

আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখানেই আপাতত প্রত্যেকের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মদ্যপান করে গাড়ি চালানোর জন্যই এই দুর্ঘটনা ঘটেছে।

প্রসঙ্গত, এই প্রথম নয় ২০১৯ সালেও এমন ঘটনা ঘটেছিল। সেই সময়ও বন্ধুদের সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন যশিকা। এক ডেলিভারি বয়কে ধাক্কা মেরেছিল গাড়িটি। তখনও মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ উঠেছিল এ অভিনেত্রীর বিরুদ্ধে।

news24bd.tv এসএম