সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

সৃজিত ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে রিহার্সাল করেছে: বাঁধন

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ের বেশ আলোচিত ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। অনেক দিন থেকেই আরেক অভিনেত্রী মিথিলার বর্তমান স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে একটি ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

সৃজিত পরিচালিত ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ নামের ওই ওয়েব সিরিজে দেখা যাবে বাঁধনকে। জানা গেছে, আগামী ১৩ আগস্ট ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাচ্ছে ওয়েব সিরিজটি।

news24bd.tv

সৃজিত মুখার্জির সঙ্গে কীভাবে আলাপ হয় জানতে চাওয়া হলে জবাবে বাঁধন বলেন, ‘সৃজিতের সঙ্গে আমার আগে পরিচয় ছিল না। কখনোই কথা হয়নি। হঠাৎ সোশ্যাল মিডিয়ায় আমাকে মেসেজ পাঠায়। আমি প্রথমে ভেবেছিলাম সৃজিতের নাম করে কোনো ফেইক অ্যাকাউন্ট থেকে এমন করছে।

কারণ তার মতো একজন পরিচালক কেনইবা তার সিরিজে আমাকে নেবেন? তবে ধীরে ধীরে বিষয়টা পরিষ্কার হয়ে যায় এবং বুঝতে পারি ঘটনা সত্যিই। ’

news24bd.tv

অভিনেত্রী আরও বলেন, ‘সৃজিত আমাকে ভীষণভাবে সাহায্য করেছেন। এই চরিত্রটাকে ঠিক করে বোঝানোর ক্ষেত্রে। আসলে আমার কাছে ভালো অভিনেতা বলে কিছু নেই, ভালো পরিচালকে আমি বিশ্বাস করি। একজন ভালো পরিচালক, অভিনেতার থেকে সেরাটা বের করে নেন। আমি তাই পুরোটাই বিশ্বাস করেছি সৃজিতের ওপর। কলকাতায় যখন গিয়েছিলাম, তখন সারা দিন আমার হাতে চিত্রনাট্য থাকত। ঘণ্টার পর ঘণ্টা সৃজিত আমার সঙ্গে রিহার্সাল করেছেন। আসলে আমি নিজেকে ভালো অভিনেত্রী বলব না। বরং পরিশ্রমী অভিনেত্রী বলব। ’

আরও পড়ুন


বাংলাদেশের জন্মের সাথেই আমার পথচলা: জয়

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী, বান্ধবীর মৃত্যু

আবারও মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া?

নেত্রকোনায় গেল ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৯৫


ওয়েব সিরিজে মুসকান জুবেরির চরিত্রে দেখা যাবে বাঁধনকে। ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ সিরিজটি নির্মিত হয়েছে বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের লেখা একই নামের উপন্যাস অবলম্বনে। এতে আরও রয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোসসহ অনেকে।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক