লকডাউনের মধ্যেই নাটোরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী

লকডাউনের মধ্যেই নাটোরে স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের পাল্টাপাল্টি কর্মসূচী

Other

টানটান উত্তেজনা আর পুলিশি বেষ্টুনির মধ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে নবগঠিত নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগ এবং পদবঞ্চিত স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পদবঞ্চিত স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা পৌর ও সদর উপজেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, কেককাটা এবং আলোচনা সভা অনুষ্টিত হয়। এ সকল কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক অ্যাডেভাকেট আরিফুর রহমান, যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম-সহ পৌর ও সদর উপজেলা শাখার নেতৃবৃন্দ।

অপরদিকে সকালে শহরের কানাইখালি জনতা ব্যাংকের সমানে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নবগঠিত নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন-সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় এক মিনিটি নিরবতা পালন এবং বিশেষ মোনাজাত করা হয়। পরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী এবং প্রধানমন্ত্রীর উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

আরও পড়ুন


‘সজীব ওয়াজেদ জয়ের হাত ধরেই বিশ্বকে নেতৃত্ব দেবে বাংলাদেশ’

৩০ হাজার টাকার জন্য ৩ বন্ধু মিলে গলা কেটে হত্যা করে উজ্জলকে

অক্সিজেন পাচার নয়, নতুন কৌশলে টাকা আত্মসাৎ করত তারা

পর্নগ্রাফিকাণ্ডে আগাম জামিন নিলেন শার্লিন চোপড়া


এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবুল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ উপ-কমিটির সদস্য ইমরান সোনারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মোতায়ন করা হয়।

অপ্রীতিকর ঘটনা এড়াতে নাটোর সহকারী কমিশনার (ভূমি) রনি খাতুনের নেতৃত্বে জেলা প্রশাসনের একটি ভ্রাম্যমান আদালত নিয়োজিত ছিল।

news24bd.tv এসএম