ভারতে জিন্স পরায় কিশোরীকে পিটিয়ে হত্যা

ভারতে জিন্স পরায় কিশোরীকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ভারতের উত্তরপ্রদেশে দেওরিয়া জেলার একটি গ্রামে জিন্স পরার কারণে পরিবারের সদস্যরা ১৭ বছর বয়সী এক কিশোরীকে পিটিয়ে হত্যা করেছে। নিহত ওই কিশোরীর নাম নেহা পাসওয়ান। নিহত মেয়েটির মা শকুন্তলা দেবী সংবাদমাধ্যমকে জানিয়েছে, জিন্স পরা নিয়ে নেহার সঙ্গে তার দাদা ও চাচার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই দুজন মিলে নেহাকে পিটিয়ে হত্যা করে।

নেহার মা আরও জানান, ধর্মীয় কারণে ঘটনার দিন নেহা উপবাস ছিল। সন্ধ্যায় সে জিন্সের সঙ্গে একটি টপস পরে পূজার সব আচার-অনুষ্ঠান সম্পন্ন করে। এ সময় নেহার দাদা তার পোশাক নিয়ে আপত্তি জানালে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নেহার দাদা-চাচা মিলে তাকে পেটাতে শুরু করেন।

একপর্যায়ে মেয়েটি অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়ে । তখন তাকে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করা হলেও পথেই মারা যায় সে।

তিনি বলেন, হত্যাকাণ্ডের পর অপরাধ ঢাকতে নেহার মরদেহ একটি সেতু থেকে ছুড়ে ফেলা হয় পানিতে। কিন্তু সেটি পানিতে না পড়ে সেতুর একটা অংশে আটকে গিয়ে ঝুলতে থাকে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

সিনিয়র পুলিশ কর্মকর্তা শ্রিয়াশ ত্রিপাঠী জানান, এ ঘটনায় নেহার দাদা-দাদি, এক চাচা এবং অটোচালকসহ চারজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি বলেন, পুলিশ ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদেরও সন্ধান করছে।


আরও পড়ুন

বিধিনিষেধ বাড়বে কিনা জানা গেল সিদ্ধান্ত

কক্সবাজারের উখিয়ায় পাহাড় ধসে ৫ রোহিঙ্গা নিহত

৫ অতিরিক্ত সচিবকে বদলি 

ভারত সফর বাতিল করলেন আফগান সেনাপ্রধান


নেহার বাবা অমরনাথ পাসওয়ান পাঞ্জাবের লুধিয়ানা শহরে দিনমজুরের কাজ করেন। নেহাসহ তার সন্তানরা সেখানকার স্কুলে পড়াশোনা করত। শকুন্তলা দেবী জানান, নেহা বড় হয়ে পুলিশ অফিসার হতে চেয়েছিল। কিন্তু তার স্বপ্ন অকালেই ঝরে গেল।

সূত্র : বিবিসি

news24bd.tv/এমিজান্নাত

এই রকম আরও টপিক